Advertisement

Shani Gochar 2024: বেতন বাড়বে, ধনলাভ হবে, শনির উদয়ে ৪ রাশির সুখের সময়

জ্যোতিষ মতে, এই মুহূর্তে কুম্ভ রাশিতে রয়েছে শনি। আগামী ১৮ মার্চ বড়সড় ঘটনা ঘটাবেন শনিদেব। সেদিন কুম্ভ রাশিতে উদয় হবে শনির। জ্যোতিষশাস্ত্রে শনির উদয়কে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। শনির উদয়ের প্রভাবে কয়েকটি রাশির জাতকদের জীবনে আমূল বদল আসবে।

শনির কৃপায় সুখে কাটবে এই রাশির জাতকদের জীবন।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Mar 2024,
  • अपडेटेड 10:47 AM IST
  • আগামী ১৮ মার্চ বড়সড় ঘটনা ঘটাবেন শনিদেব।
  • সেদিন কুম্ভ রাশিতে উদয় হবে শনির।
  • জ্যোতিষশাস্ত্রে শনির উদয়কে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

জ্যোতিষ মতে, এই মুহূর্তে কুম্ভ রাশিতে রয়েছে শনি। আগামী ১৮ মার্চ বড়সড় ঘটনা ঘটাবেন শনিদেব। সেদিন কুম্ভ রাশিতে উদয় হবে শনির। জ্যোতিষশাস্ত্রে শনির উদয়কে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। শনির উদয়ের প্রভাবে কয়েকটি রাশির জাতকদের জীবনে আমূল বদল আসবে। ধন-সম্পদে ভরে যাবে এই ৪ রাশির জাতকদের জীবন। সব বাধা দূরে সরিয়ে শুধুই সাফল্যের মুখ দেখবেন এই রাশির জাতকরা। জেনে নিন, কোন ৪ রাশির ভাগ্যোদয় হবে...

মেষ রাশি (Aries):

শনির গোচরে ভাগ্য খুলবে মেশ রাশির জাতকদের। কর্মক্ষেত্রে দারুণ সাফল্য পাবেন এই রাশির জাতকরা। ব্যবসায়ীরা লাভবান হবেন। সব কাজে সাফল্যের যোগ রয়েছে। অর্থলাভ হতে পারে এই সময়। 

কন্যা রাশি (Virgo): 

শনিদেবের শুভ প্রভাব পড়বে কন্যা রাশির জাতকদের জীবনে। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে বড় সাফল্য পেতে পারেন। সম্পদ লাভের সুযোগ রয়েছে। সব কাজে সাফল্য পাবেন। চাকরি পরিবর্তন করতে চাইলে ভাল সময়। 

ধনু রাশি (Sagittarius): 

কপাল খুলবে ধনু রাশির জাতকদের। ভাল চাকরির প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। 

তুলা রাশি (Libra): 

তুলা রাশির জাতকরা শনিদেবের আশীর্বাদ লাভ করবেন এই সময়। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। হঠাৎ অর্থলাভ হতে পারে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 


অন্য দিকে, জ্যোতিষশাস্ত্র মতে, আগামী ১৫ মার্চ অবস্থান বদলাবে মঙ্গল। ওই দিন সন্ধ্যায় রাশি পরিবর্তন করবে মঙ্গল। কুম্ভ রাশিতে গোচর করবে মঙ্গল। জাতকের মনে সাহস জোগায় এই গ্রহ। কুম্ভ রাশিতে প্রবেশের পর শুক্র এবং শনির সঙ্গে যুতি হবে মঙ্গলের। এর শুভ প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। কোনও রাশির জাতকদের চাকরিতে বিরাট উন্নতি হতে পারে। আবার কোনও রাশির জাতকদের অর্থলাভের সম্ভাবনা রয়েছে। মেষ,কন্যা, সিংহ, ধনু, কুম্ভ রাশির জাতকদের জীবনে আসবে সোনালি সময়। 
 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement