Advertisement

Mahalakshmi Rajyoga: হু হু করে বাড়বে ব্যাঙ্ক ব্যালান্স, মহালক্ষ্মী রাজযোগে মালামাল ৩ রাশি

আগামী ২৫ মার্চ দোলপূর্ণিমা। এই দিনটি অত্যন্ত শুভ। জ্যোতিষ মতে, হোলিতে বিশেষ যোগ তৈরি হচ্ছে। শুক্র এবং মঙ্গলের মিলন হতে চলেছে। যার ফলে তৈরি হবে মহালক্ষ্মী রাজযোগ। এই বিশেষ যোগের শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে।

ভাগ্যোদয় হতে চলেছে এই রাশির জাতকদের জীবনে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Mar 2024,
  • अपडेटेड 7:33 PM IST
  • জ্যোতিষ মতে, হোলিতে বিশেষ যোগ তৈরি হচ্ছে।
  • শুক্র এবং মঙ্গলের মিলন হতে চলেছে।
  • যার ফলে তৈরি হবে মহালক্ষ্মী রাজযোগ।

আগামী ২৫ মার্চ দোলপূর্ণিমা। এই দিনটি অত্যন্ত শুভ। জ্যোতিষ মতে, হোলিতে বিশেষ যোগ তৈরি হচ্ছে। শুক্র এবং মঙ্গলের মিলন হতে চলেছে। যার ফলে তৈরি হবে মহালক্ষ্মী রাজযোগ। এই বিশেষ যোগের শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে। কোনও রাশির জাতকদের অর্থলাভের সুযোগ রয়েছে। আবার কোনও রাশির জাতকদের চাকরিতে উন্নতি হতে পারে। তা হলে জেনে নিন, কোন ৩ রাশির ভাগ্য চমকাবে...


বৃশ্চিক রাশি (Scorpio): 
মহালক্ষ্মী রাজযোগের শুভ প্রভাব পড়তে চলেছে বৃশ্চিক রাশির জাতকদের জীবনে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। আয় বাড়তে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। 

তুলা রাশি (Libra): 
কপাল খুলতে পারে তুলা রাশির জাতকদের। চাকরিতে লাভবান হবেন এই রাশির জাতকরা। কোনও সুখবর পেতে পারেন। ব্য়বসায়ীরা লাভের মুখ দেখবেন। সম্পদ লাভের সুযোগ রয়েছে। বাড়তে পারে ব্যাঙ্ক ব্যালান্স। 

কুম্ভ রাশি (Aquarius): 

লাভের মুখ দেখতে পারেন কুম্ভ রাশির জাতকরা। এই সময় সুনাম বাড়বে। ধনলাভের সুযোগ রয়েছে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। ব্যবসায় লাভবান হবেন। সব কাজে সাফল্য আসবে। দাম্পত্য জীবন মধুর হবে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, ১০ বছর পর বিরল যোগ তৈরি হয়েছে মীন রাশিতে। বুধ, সূর্য এবং রাহুর যুতি তৈরি হয়েছে এই রাশিতে। তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। শুধু তাই নয়, সূর্য এবং বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হয়েছে। আবার বুধ এবং রাহুর মিলনে তৈরি হয়েছে জড়ত্ব যোগ। এই যোগের ফলে বিভিন্ন রাশির জাতকদের জীবনে সুদিন আসতে চলেছে। কোনও রাশির জাতকদের কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। আবার কোনও রাশির জাতকরা সম্পদ লাভ করতে পারেন। লাভবান হবেন কন্যা, কর্কট, মকর, মীন রাশির জাতকরা। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement