Advertisement

Trigrahi Yog on Makar Sankranti 2023: মকর থেকে কপাল খুলছে ৬ রাশির, ত্রিগ্রহের কৃপায় সৌভাগ্য-উন্নতি

Makar Sankranti Rashifal 2023: মকরে অবস্থান করছে শনি ও শুক্র। শনিদেব হলেন কর্মফলদাতা। আর শুক্র জীবনে আনে বিলাস-বৈভব। মকর সংক্রান্তিতে মকর রাশিতে সূর্য,শনি ও শুক্র- তিনটি গ্রহের মিলনে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। এর ফলে মকর সংক্রান্তির পর থেকে সব রাশির ভাগ্যেই আসবে বদল। 

ত্রিগ্রহী যোগ ২০২৩
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Jan 2023,
  • अपडेटेड 4:35 PM IST
  • মকর সংক্রান্তিতে ত্রিগ্রহী যোগ।
  • ৬ রাশির ভাগ্যদয়।

১৪ জানুয়ারি মকর রাশিতে গমন করেছে সূর্য। সূর্যের মকরে গমনই মকর সংক্রান্তি হিসেবে উদযাপন করা হয়। এদিকে আগে থেকে মকরে অবস্থান করছে শনি ও শুক্র। শনিদেব হলেন কর্মফলদাতা। আর শুক্র জীবনে আনে বিলাস-বৈভব। মকর সংক্রান্তিতে মকর রাশিতে সূর্য,শনি ও শুক্র- তিনটি গ্রহের মিলনে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। এর ফলে মকর সংক্রান্তির পর থেকে সব রাশির ভাগ্যেই আসবে বদল। 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের দশম ঘরে বসেছেন সূর্য।  যা চাকরি এবং কর্মক্ষেত্রের ঘর। এর ফলে আপনি নতুন উদ্যমে কাজ শুরু করবেন। এই সময়ে একটি নতুন চাকরির অফার পেতে পারেন।নতুন জিনিসের প্রতি আপনার ঝোঁক বাড়বে। রাজনীতি ও চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এটা দারুণ সময়। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে যত্ন নেওয়া দরকার। বিবাদের পরিস্থিতি হতে পারে।বিচক্ষণতার সঙ্গে কাজ করলে শুভ ফল পাবেন। আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসায়ীরা উন্নতি করবেন। মুনাফা অর্জন করবেন আপনি।

বৃষ- ত্রিগ্রহী যোগ আপনার জন্য শুভ হতে পারে। এই যোগ আপনার রাশির নবম ঘরে তৈরি হতে চলেছে। যা সৌভাগ্যের ঘর হিসেবে বিবেচিত হয়। এই সময়ে ভাগ্যের সঙ্গ পাবেন। পুরানো বিনিয়োগ থেকে লাভ পাবেন। এই সময়ে ইচ্ছাপূরণ হতে পারে। আপনি যে সমস্ত ক্ষেত্রে আগ্রহী নন সেগুলিতে আগ্রহ বাড়বে। শুধু তাই নয় এই সময়ে আপনি বিলাসবহুল জিনিসের পিছনে বেশি অর্থ ব্যয় করতে পারেন। ১৫ জানুয়ারির পর সময়টা একটু কঠিন হবে। চাকরিতে ভাল সয় কাটবে। তবে কথাবার্তায় সংযম রাখুন। সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। 

সিংহ-ত্রিগ্রহী যোগ আপনার পক্ষে অনুকূল হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির ষষ্ঠ ঘরে তৈরি হচ্ছে। যা শত্রু ও রোগের স্থান। তাই এই সময়ে আপনার আত্মবিশ্বাস ও সাহস বাড়বে। এর পাশাপাশি সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আত্মসম্মানবোধও বাড়বে। মামলা-মোকদ্দমায় জয়লাভ করবেন।  এই সময়ে পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। কর্মজীবনে অনুকূল সময়। গাড়ি বা সম্পত্তি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। সুখ ও সমৃদ্ধি থাকবে।

Advertisement

কর্কট- মকর সংক্রান্তিতে শনি, সূর্য এবং শুক্রের মিলন কর্কট রাশির জন্য দারুণ উপকারী হতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা লাভবান হবেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। অবিবাহিতরা সঙ্গী পাবেন।

মিথুন-  এই সময়ে সূর্য মিথুন রাশির অষ্টম ঘরে থাকবে। আপনার উন্নতি হবেষ। শুধু তাই নয় এই সময়ে এমন কিছু ঘটনাও ঘটতে পারে যা আপনি ভাবতেও পারেননি। স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। যে কোনো গাড়ি চালানোর সময় সতর্ক থাকতে হবে। আপনার সামাজিক বৃত্ত বাড়বে। আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। ভ্রমণের সুযোগও তৈরি হচ্ছে। মিথুন রাশির জাতক-জাতিকারা কেরিয়ারে সাফল্য পাবেন। পারিবারিক সম্পর্ক ভালো থাকবে।

মীন- ত্রিগ্রহী যোগ কর্মজীবন ও ব্যবসার ক্ষেত্রে মীন রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। কারণ এই যোগ আপনার রাশি থেকে একাদশ ঘরে তৈরি হতে চলেছে। সেজন্য এই সময়ে আপনার আয় বাড়তে পারে। আয়ের নতুন উৎসও তৈরি হবে। এর পাশাপাশি আর্থিক বিষয়ে আপনি উন্নতি করবেন। অন্যদিকে, জানুয়ারি থেকে মীন রাশিতে সাড়ে সাতি। 

আরও পড়ুন- সংক্রান্তি থেকে কেরিয়ার তুঙ্গে ৫ রাশির, সমস্যায় জেরবার ৩ রাশি

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement