Advertisement

Ajker Virgo Rashifal: কন্যা রাশি- ২৬ এপ্রিল, ২০২৪- পেশাজীবীদের সহযোগিতা থাকবে

আপনি কাছের মানুষের কাছ থেকে সমর্থন পাবেন। ধৈর্য প্রদর্শন বজায় রাখবে। মানসিক বিষয়ে ভারসাম্য বজায় রাখবে। শ্রদ্ধা ও বিশ্বাস বৃদ্ধি পাবে।

kanya
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 26 Apr 2024,
  • अपडेटेड 5:46 AM IST

কন্যারাশি - আপনি বুদ্ধিমত্তার সাথে লাভ করতে সফল হবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক প্রচেষ্টা শক্তি লাভ করবে। কর্মজীবন ও ব্যবসায় উন্নতি হবে। গুরুত্বপূর্ণ চুক্তি রূপ নেবে। লক্ষ্য অর্জিত হবে। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। নিয়ন্ত্রিত ঝুঁকি নেওয়ার কথা ভাববে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে।সব জায়গায় সৌভাগ্য বাড়বে। পেশাগত বিষয়গুলো ইতিবাচক হয়ে উঠবে। ব্যবস্থাপনায় সাফল্য পাবেন। ফোকাস বজায় রাখবে। সম্পর্কের সহজতা বাড়বে। 

আর্থিক সুবিধা- কর্মজীবন এবং ব্যবসায় সহজেই সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। পেশাগত উদ্যম দেখাবেন। গুরুত্বপূর্ণ কাজ এগিয়ে যাবেন। লোভের দ্বারা প্রলুব্ধ হওয়া এড়াবেন। যারা ক্ষমতায় আছেন তাদের সমর্থন পাবেন। সুসংবাদ প্রাপ্ত হবে।সুস্থ প্রতিযোগিতার আভাস থাকবে। নতুন সুযোগ বাড়বে। পেশাজীবীদের সহযোগিতা থাকবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। চিন্তাটা বড় হবে। সকলে সহযোগিতা থাকবে। আয় ভালো হবে। গুরুত্বপূর্ণ বিষয় উঠবে। দ্বিধা দূর হবে।

প্রেম বন্ধুত্ব- আপনি কাছের মানুষের কাছ থেকে সমর্থন পাবেন। ধৈর্য প্রদর্শন বজায় রাখবে। মানসিক বিষয়ে ভারসাম্য বজায় রাখবে। শ্রদ্ধা ও বিশ্বাস বৃদ্ধি পাবে। সবার খেয়াল রাখবে। বন্ধুরা খুশি হবে। প্রেমের দিকটি শক্তিশালী থাকবে। আত্মীয়-স্বজনের সঙ্গে বিনোদন ভ্রমণে যাবেন। পারিবারিক বিষয়গুলো মিটে যাবে। সম্পর্ক প্রত্যাশার চেয়ে ভালো হবে।
 

স্বাস্থ্য, মনোবল- সাহস বৃদ্ধি পাবে। পারফর্মিং আর্টে ভালো হবে। সাক্ষাত্কারে কার্যকর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। কাজে সময় দেবেন। মনোযোগ বাড়বে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে।

লাকি সংখ্যা: ৪ ও ৫
শুভ রং: নীল

আজকের প্রতিকার:ধন-ধান্য ও ঐশ্বর্য বৃদ্ধির জন্য শুক্রবার লক্ষ্মীর মহামন্ত্রটি ১০৮ বার জপ করুন। এটি হল-- ওম শ্রীং ল্কীং মহালক্ষ্মী মহালক্ষ্মী এহ্যোহি সর্ব সৌভাগ্যং দেহি মে স্বাহা।। লক্ষ্মীর এই মন্ত্র জপের সময় তিলের তেলের প্রদীপ প্রজ্জ্বলিত করা লাভজনক প্রমাণিত হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement