Advertisement

Weekly Rasifal: মার্চের প্রথম সপ্তাহে লাভবান ৩ রাশি, সতর্ক হোন ২ রাশি, কার কেমন যাবে?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি সপ্তাহে মানুষের ভাগ্য বদলায়। সপ্তাহের শুরুতেই বুধ রাশি পরিবর্তন করতে চলেছে। ফলে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা লাভবান হতে পারেন।

Weekly Horoscope 2023 সাপ্তাহিক রাশিফল ২০২৩।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Feb 2023,
  • अपडेटेड 5:20 PM IST
  • ২৭ ফেব্রুয়ারি, সোমবার শুরু হচ্ছে নতুন সপ্তাহ। চলবে ৫ মার্চ পর্যন্ত।
  • এই সপ্তাহ কার জন্য কেমন যাবে?

২৭ ফেব্রুয়ারি, সোমবার শুরু হচ্ছে নতুন সপ্তাহ। চলবে ৫ মার্চ পর্যন্ত। ফলে ফেব্রুয়ারির যেমন হচ্ছে তেমন শুরু হচ্ছে মার্চ মাস। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি সপ্তাহে মানুষের ভাগ্য বদলায়। সপ্তাহের শুরুতেই বুধ রাশি পরিবর্তন করতে চলেছে। ফলে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা লাভবান হতে পারেন। চলুন জেনে নিই নতুন সপ্তাহটি আপনার জন্য কেমন হতে চলেছে- 

১। মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন সপ্তাহটি মিশ্র হতে চলেছে। ধৈর্য ধরতে হবে। তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না। কারও সঙ্গে তর্কে জড়াবেন না। মনকে শান্ত রাখুন। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা পাবেন। বাড়তে পারে কাজের চাপ। আপনার টাকা কোথাও আটকে যেতে পারে। ছোট ছোট চ্যালেঞ্জের মোকাবিলা করতে হতে পারে।

২। বৃষ- দাম্পত্য জীবন সুখকর হবে। চাকরি ও  ব্যবসায় শুভ ফল পাবেন। গুরুত্বপূর্ণ কাজে মনোযোগী হবেন। মেধা দিয়ে লক্ষ্য অর্জন করবেন। সম্পর্ককে সম্মান করুন। খরচের দিকে মনোযোগ দিন। সপ্তাহান্তে আশানুরূপ ফল হবে। আত্মবিশ্বাস ও ধৈর্য বাড়বে। আর্থিকভাবে লাভবান হতে পারেন।

৩। মিথুন- বেশি চাপ মাথায় নেবেন না। পেশাদারিত্ব বজায় রাখুন। চাকরিতে সাবধান থাকুন। কারও সঙ্গে তর্কে জড়াবেন না। কথা বলার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করাই শ্রেয়। সম্পর্কের উন্নতি হবে। খরচ বাড়তে পারে। কাজে সাফল্য আসতে পারে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। সুসংবাদ পাবেন। এলাহি ভোজ পেতে পারেন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

৪। কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। আটকে থাকা কাজ শেষ হবে। তবে ঝামেলা হতে পারে। স্বাস্থ্য সমস্যা এবং দুর্ঘটনা এড়িয়ে চলুন। সপ্তাহের মাঝামাঝি পারিবারিক বিবাদে জড়াতে পারেন। সপ্তাহান্তে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার আপনার জন্য এই সপ্তাহের সেরা দিন হবে। 

Advertisement

৫। সিংহ- সপ্তাহের শুরু থেকে স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মজীবন ও পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে। সম্পত্তি এবং বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় বিতর্ক এবং গরম মেজাজ এড়িয়ে চলুন।

৬। কন্যা- সপ্তাহের শুরুতে সন্তানের জন্য উদ্বেগ থাকতে পারে। অর্থ ও পেশার অবস্থান সব মিলিয়ে ভালো থাকবে। বাইরে যেতে হতে পারে। সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা করতে পারেন। সপ্তাহের শেষে মনের মতো কাজে ব্যস্ত থাকবেন।3

আরও পড়ুন- মার্চে গ্রহের ফেরে আনলাকি ৫ রাশি, বাড়বে খরচ, জড়াবেন ঝামেলায়

৭। তুলা- তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ ফল বয়ে আনবে। এই সপ্তাহে লেনদেনে লাভবান হবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি ও দায়িত্ব বাড়তে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। সমাজে সম্মান বাড়বে। ব্যবসার দিক থেকেও আপনার পক্ষে অনুকূল হতে চলেছে। দাম্পত্য জীবন ভালো যাবে। কাজের জন্য বাইরে যেতে হতে পারে। 

৮। বৃশ্চিক- নতুন ব্যক্তিদের সঙ্গে আলাপ হলে স্বাচ্ছন্দ্য বোধ করুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। পরিবারের প্রতি ঝোঁক বাড়বে। জীবনসঙ্গী প্রত্যাশা পূরণ করবে। গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। স্মার্ট কাজ করার উপরে জোর দিন। সম্পর্ককে সম্মান করুন। বিতর্ক এবং বিবাদ এড়িয়ে চলুন।

৯। ধনু- সপ্তাহের শুরুটা ভালো যাবে। কর্মজীবনে ব্যস্ততা থাকবে। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা আছে। তাতে উপকারও হবে। নতুন দায়িত্ব পেতে পারেন। বাড়বে প্রতিপত্তি। সপ্তাহের শেষে স্বাস্থ্যের যত্ন নিন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। এই সপ্তাহে বৃহস্পতিবার আপনার জন্য অনুকূল দিন হবে।

আরও পড়ুন- ৩০ বছর পর কুম্ভে ত্রিগ্রহ, সোমবার থেকে কেরিয়ারে বাম্পার সাফল্য ৫ রাশির

১০। মকর- চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে এ সপ্তাহে। এ সপ্তাহ সুখে কাটবে। পরিজনদের সঙ্গে টানাপোড়েন হতে পারে। গুরুত্বপূর্ণ কাজে বাধার সম্মুখীন হতে পারেন। খাওয়াদাওয়ার যত্ন নিন। স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না। কিছু কথা গোপন রাখুন। আর্থিক বিষয়ে অতিরিক্ত সতর্ক থাকুন। অযথা ঝামেলায় জড়াবেন না। প্রিয়জনের কথা শুনুন। নিজের সুযোগ-সুবিধার দিকে নজর দিন। হবে। বেশি রাত জাগবেন না। তাড়াতাড়ি শোয়ার চেষ্টা করুন। 

১১। কুম্ভ-সপ্তাহের শুরুতে অহেতুক দুশ্চিন্তা হতে পারে। কাজের চাপ সমস্যা সৃষ্টি করবে বলে মনে হচ্ছে। সপ্তাহের মাঝামাঝি থেকে অবস্থার উন্নতি হবে। মন ভালো থাকবে। কর্মজীবন ও অর্থের অবস্থা ভালো থাকবে। নতুন কোনও কাজের শুরু করতে পারেন। বুধবার আপনার জন্য সেরা দিন।

১২। মীন-কেরিয়ার ও ব্যবসায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অচেনা মানুষকে বিশ্বাস করবেন না। বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। অর্থ ব্যয় বেশি হতে পারে। নতুন চাকরির সুযোগ আসবে। দাম্পত্য জীবন ভালো যাবে। এই সপ্তাহে একটি আয়-ব্যয়ের ভারসাম্য রাখুন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement