Advertisement

Anwar Ali Exclusive: ডার্বি খেলবেন আনোয়ার? শুনানি তো পিছিয়ে গেল

দিল্লি এফসি-র পক্ষ থেকে আনোয়ার আলি মামলার শুনানি ১ মাস পিছিয়ে দেওয়ার আবেদন। সেই আবেদনের জেরে পিছিয়ে গেল শুনানি। ৩০ সেপ্টেম্বর শুনানি হওয়ার কথা থাকলেও, তা এখনই হচ্ছে না। মেলের উত্তরে প্লেয়ার স্টেটাস কমিটি জানিয়ে দিয়েছে, ৩০ সেপ্টেম্বর নয়, ১৪ অক্টোবর বিকেল ৫টায় হবে শুনানি। তবে কেন এমন আবেদন করলেন দিল্লি এফসি? মোহনবাগান সুপার জায়েন্ট শিবিরের দাবি আসলে, আনোয়ার ব্যান হবেন আর বড় অঙ্কের জরিমানা হবে সেটা বুঝতে পেরেই ইস্টবেঙ্গল এটা করাচ্ছে। যাতে যত বেশি সম্ভব ম্যাচ আনোয়ারকে খেলিয়ে দেওয়া যায়।

আনোয়ারকে নিয়ে টানাপোড়েন অব্যহত
জাগৃক দে
  • কলকাতা,
  • 27 Sep 2024,
  • अपडेटेड 2:33 PM IST

দিল্লি এফসি-র (Delhi FC) পক্ষ থেকে আনোয়ার আলি (Anwar Ali) মামলার শুনানি ১ মাস পিছিয়ে দেওয়ার আবেদন। সেই আবেদনের জেরে পিছিয়ে গেল শুনানি। ৩০ সেপ্টেম্বর শুনানি হওয়ার কথা থাকলেও, তা এখনই হচ্ছে না। মেলের উত্তরে প্লেয়ার স্টেটাস কমিটি (PSC) জানিয়ে দিয়েছে, ৩০ সেপ্টেম্বর নয়, ১৪ অক্টোবর বিকেল ৫টায় হবে শুনানি। তবে কেন এমন আবেদন করলেন দিল্লি এফসি? মোহনবাগান সুপার জায়েন্ট (Mohun Bagan Super Giant) শিবিরের দাবি আসলে, আনোয়ার ব্যান হবেন আর বড় অঙ্কের জরিমানা হবে সেটা বুঝতে পেরেই ইস্টবেঙ্গল (East Bengal) এটা করাচ্ছে। যাতে যত বেশি সম্ভব ম্যাচ আনোয়ারকে খেলিয়ে দেওয়া যায়।

কী আবেদন করে দিল্লি এফসি?
দিল্লির আইনজীবী প্লেয়ার স্টেটাস কমিটিকে মেল করে জানান, ৮ অক্টোবর অস্ত্রোপচার হবে তাঁর। স্পাইনাল কডে অপারেশন হওয়ার কথা থাকায় তাঁকে ১ মাস বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। ফলে নভেম্বরের আগে শুনানিতে যোগ দেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। ফলে শুনানি যেন পিছিয়ে দেওয়া হয়। তবে সেই আবেদন পুরোপুরি শোনেনি প্লেয়ার স্টেটাস কমিটি। ১৪ অক্টোবোর শুনানির দিন ঘোষণা করা হয়েছে। বিকেল পাঁচটায় হবে এই শুনানি। 

মোহনবাগান শিবিরের দাবি, আসলে শাস্তি হবেই সেটা বুঝে গিয়েছেন দিল্লি এফসি ও ইস্টবেঙ্গল কর্তারা। সেই কারণেই শুনানি পিছিয়ে দেওয়ার এই আবেদন। ১৯ অক্টোবর আইএসএল-এ কলকাতা ডার্বি। মূলত সেই ম্যাচ সহ বাকি ম্যাচগুলোতে আনোয়ারকে খেলিয়ে দেওয়ার চেষ্টায় বৃহস্পতিবার শুনানি পেছানোর আবেদন করেছিল দিল্লি এফসি। তবে ডার্বির আগেই হবে এই শুনানি। ফলে নিজের পুরনো দল মোহনবাগান সুপার জায়েন্টের বিরুদ্ধে খেলতে পারবেন কিনা তা এখনই বলা যাচ্ছে না। পুরোটাই নির্ভর করছে শুনানির উপর।

PSC-কে দেওয়া চিঠি ও তার উত্তর

মোহনবাগান কর্তাদের আশা ব্যান করে দেওয়া হবে আনোয়ারকে। সেক্ষেত্রে আর এ মরসুমে নামতে পারবেন না আনোয়ার। সঙ্গে বিরাট অঙ্কের আর্থিক জরিমানাও হবে। আর সেক্ষেত্রে বিপদ বাড়বে ইস্টবেঙ্গলের।     

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement