Advertisement

DC vs SRH, IPL 2022: পুরনো দলের বিরুদ্ধে জ্বলে উঠলেন ওয়ার্নার, কড়া জবাব SRH-কে

ডেভিড ওয়ার্নারকে (David Warner) তাঁর পুরনো টিমের বিরুদ্ধে জ্বলে উঠতে দেখা গেল। ওয়ার্নার-এর আগে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কও ছিলেন। ৫৮ বলে ৯২ রানের অপরাজিত ইনিংস খেলেন, যার মধ্যে ১২টি চার এবং তিনটি ছক্কা ছিল। এটি ছিল আইপিএল 2022-এ ওয়ার্নারের চতুর্থ হাফ সেঞ্চুরি। ম্যচের সেরা নির্বাচিত হন ওয়ার্নার। 

ডেভিড ওয়ার্নার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 May 2022,
  • अपडेटेड 12:37 AM IST
  • দারুণ ব্যাটিং ওয়ার্নারের
  • জেতালেন DC-কে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2022-এর 50 তম ম্যাচে, দিল্লি ক্যাপিটালসের (DC) বিরুদ্ধে খেলতে নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ (SRH)। ডেভিড ওয়ার্নারকে (David Warner) তাঁর পুরনো টিমের বিরুদ্ধে জ্বলে উঠতে দেখা গেল। ওয়ার্নার-এর আগে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কও ছিলেন। ৫৮ বলে ৯২ রানের অপরাজিত ইনিংস খেলেন, যার মধ্যে ১২টি চার এবং তিনটি ছক্কা ছিল। এটি ছিল আইপিএল 2022-এ ওয়ার্নারের চতুর্থ হাফ সেঞ্চুরি। ম্যচের সেরা নির্বাচিত হন ওয়ার্নার। 


তিন নম্বরে বিরাট

সামগ্রিকভাবে, এটি ছিল ডেভিড ওয়ার্নারের টি-টোয়েন্টি কেরিয়ারের ৮৯তম অর্ধ শতরান, যার কারণে তিনি নিজের নামে একটি বড় টি-টোয়েন্টি রেকর্ড গড়েছেন। ওয়ার্নার এখন টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে বেশি অর্ধশতক করা খেলোয়াড় হয়েছেন। এই ক্ষেত্রে তিনি ক্যারিবীয়ান তারকা ক্রিস গেইলকে পেছনে ফেলেছেন, যার ৮৮টি অর্ধশতরান রয়েছে। ওয়ার্নার ও গেইলের পর ৭৭টি হাফ সেঞ্চুরি নিয়ে তিন নম্বরে রয়েছেন ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli)। 

ওয়াটসন-ফিঞ্চদের ক্লাবে যোগ দিলেন ওয়ার্নার

এই দুর্দান্ত ইনিংসে ডেভিড ওয়ার্নার টি-টোয়েন্টি ক্রিকেটে ৪০০ ছক্কাও পূর্ণ করেন। ওয়ার্নার তৃতীয় অস্ট্রেলিয়ান ব্যাটার যিনি এই কৃতিত্ব অর্জন করলেন। ওয়ার্নারের আগে এই কৃতিত্ব রয়েছে শেন ওয়াটসন (৪৬৭) এবং অ্যারন ফিঞ্চের (৪২৬)। টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে বেশি ছক্কা মারার রেকর্ড ক্রিস গেইলের। এখন পর্যন্ত ৪৬৩ টি-টোয়েন্টি ম্যাচে ১০৫৬টি ছক্কা মেরেছেন গেইল।

৬.২৫ কোটি টাকায় বিক্রি হয়েছেন ওয়ার্নার

আইপিএল 2022 নিলামে, অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারকে ৬.২৫ কোটি টাকায় কিনেছিল দিল্লি। মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসও ওয়ার্নারকে কিনতে আগ্রহ দেখিয়েছিল। ওয়ার্নার এর আগে আইপিএলে গত মরশুমে সানরাইডার্সে দলে ছিলেন।

আরও পড়ুন:  ১৫৭ KMPH বেগে বল করলেন উমরান, IPL-এ দ্বিতীয় দ্রুততম, VIDEO

Advertisement

আরও পড়ুন: জুয়ান ফেরান্দোর ATK Mohun Bagan-কে হারালেন বাংলার ছেলেরা

ছুটি দিয়েছিল সানরাইজার্স

গত বছর আইপিএলের প্রথম পর্বে দলের বাজে পারফরম্যান্সের পর সানরাইজার্সের অধিনায়কত্ব হারাতে হয়েছিল ওয়ার্নারকে। এরপর কেন উইলিইয়ামসনকে অধিনায়ক করে টিম ম্যানেজমেন্ট। ওয়ার্নার ২০২১ মরশুম ছাড়া প্রায় সব মরশুমেই ৫০০ ওপর রান করেছেন সানরাইজার্সের হয়ে।   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement