Advertisement

FIFA World Cup 2022: 'আর্জেন্টিনাবাসীর বিশ্বাস...', মেসির সামনে ভেঙে পড়লেন দেশীয় রিপোর্টার, VIDEO

মেসির সামনে নিজের আবেগ লুকিয়ে রাখতে পারেননি আর্জেন্টিনার মহিলা রিপোর্টার। মহাতারকার সামনে আবেগতাড়িত হয়ে তিনি বলেন,'তোমাকে বলতে চাই, হার-জিত যাই হোক না, তোমার কাছ থেকে কেউ কিছু ছিনিয়ে নিতে পারবে না।'

লিওনেল মেসি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Dec 2022,
  • अपडेटेड 12:24 PM IST
  • মেসির সামনে আবেগতাড়িত রিপোর্টার।
  • এক চিলতে হাসি মেসির।

সিআএর সেভেন ছিটকে গিয়েছেন। কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছেন নেইমার। তবে তিনি এখনও লড়াই করছেন। নিজের শেষ বিশ্বকাপে নিংড়ে দিচ্ছেন লিওনেল মেসি। সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে চলে গিয়েছে আর্জেন্টিনা। গোটা ম্যাচজুড়ে দাপিয়েছেন নীল-সাদা ফুটবলাররা। ওই ম্যাচের পর মেসির ইন্টারভিউ নিতে গিয়ে আনন্দে আবেগতাড়িত হয়ে পড়েছেন তাঁর দেশেরই জনৈক রিপোর্টার।

মেসির সামনে নিজের আবেগ লুকিয়ে রাখতে পারেননি আর্জেন্টিনার মহিলা রিপোর্টার। মহাতারকার সামনে আবেগতাড়িত হয়ে তিনি বলেন,'তোমাকে বলতে চাই, হার-জিত যাই হোক না, তোমার কাছ থেকে কেউ কিছু ছিনিয়ে নিতে পারবে না। আর্জেন্টিনার প্রতিটি মানুষ এটাই বিশ্বাস করে। এমন কোনও শিশু নেই যে তোমার দলের জার্সি পরেনি! সবার জীবনে তুমি প্রভাব ফেলেছো। এটা বিশ্বকাপ জেতার চেয়েও অনেক বড় ব্যাপার।'

তিনি যোগ করেন,'তোমার কাছ থেকে কেউ কিছু কেড়ে নিতে পারবে না। এটা আমার তরফ থেকে তোমায় কৃতজ্ঞতাজ্ঞাপন। তুমি বহু মানুষের জীবন আনন্দে ভরে দিয়েছো।' মহিলা রিপোর্টারের কথা মন দিয়ে শুনতে দেখা গিয়েছে মেসিকে। মুখে ছিল হালকা হাসিও। 

সেমিফাইনাল জয়ের পরই মেসি ঘোষণা করেছেন, ফাইনালের দিনই শেষবারের মতো আর্জেন্টিনার জার্সি পরবেন। নিজের কেরিয়ারে সব ট্রফিই জিতেছেন মেসি। একটাই আক্ষেপ, এখনও বিশ্বকাজ জেতা হয়নি তাঁর। ১৮ ডিসেম্বর শেষবারের মতো নীল সাদা জার্সিতে মাঠে নামবেন মেসি। সেই সঙ্গে নিজের স্বপ্নও পূরণ করতে চাইবেন। ক্রিকেট ঈশ্বর কি খালি হাতে ফেরাবেন তাঁর বরপুত্রকে?

আরও পড়ুন- FIFA World Cup 2022 : মেসি VS এমবাপে, ফুটবলের নয়া রাজপুত্র কে? রবিবারেই উত্তর

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement