Advertisement

Hasin Jahan-Mohammad Shami: 'ক্রিমিনাল, অউরতবাজ...' নাম না-করে শামিকেই নিশানা হাসিন জাহানের?

হাসিন তাঁর পোস্টে লিখেছেন, 'এটা হওয়ারই ছিল। অভিনন্দন ভারতীয় দলকে দেশের মর্যাদা, গরিমা বাঁচাতে দেশ ভক্তদেরকেই এগিয়ে আসতে হয়। ধন্যবাদ ভারতীয় দলকে।'

হাসিন জাহান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Aug 2022,
  • अपडेटेड 5:35 PM IST
  • ইনস্টাগ্রাম পোস্ট হাসিনের
  • শামিকেই কী বার্তা দিলেন হাসিন?

একের পর এক পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আলোচনার মধ্যে থাকেন মহম্মদ শামির (Mohammad Shami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)। রবিবার এশিয়া কাপের (Asia Cup 2022) ম্যাচে ভারত পাকিস্তানকে (India vs Pakistan) ৫ উইকেটে হারানোর পর নাম না করে শামির বিরুদ্ধে সরব হলেন হাসিন জাহান। হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ছবি শেয়ার করে টিম ইন্ডিয়াকে (Team India) অভিনন্দনও জানিয়েছেন হাসিন। বারে বারেই সোশ্যাল মিডিয়ায় তাঁর নানা মন্তব্য নিয়ে কথা হয়েছে। মডেল অভিনেত্রী হাসিন কিন্তু তাতে দমেননি। রবিবারই ম্যাচের পরে এ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন হাসিন।

কী পোস্ট করেছেন হাসিন?
হাসিন তাঁর পোস্টে লিখেছেন, 'এটা হওয়ারই ছিল। অভিনন্দন ভারতীয় দলকে দেশের মর্যাদা, গরিমা বাঁচাতে দেশ ভক্তদেরকেই এগিয়ে আসতে হয়। ধন্যবাদ ভারতীয় দলকে।' পাশাপাশি তিনি এও লিখেছেন, 'অপরাধী, বহুগামীদের দিয়ে ভারতকে জেতান সম্ভব নয়।' আসলে, ২০২১ টি২০ বিশ্বকাপে দুবাইয়ের মাঠেই ভারতকে ১০ উইকেটে হারিয়ে দিয়েছিল পাকিস্তান। সেই ম্যাচে ভারতের দলে থাকলেও রবিবারের ম্যাচে ভারতীয় দলে ছিলেন না টিম ইন্ডিয়ার স্পিডস্টার। ২০২১ সালের সেই ম্যাচে ব্যর্থ হয়েছিলেন শামি। বল হাতে একটাও উইকেট তুলতে পারেননি তিনি। আর সেই জন্যই যখন এই প্রতিশোধের পর গোটা দেশ সেই ক্ষতে মলম লাগাচ্ছে তখনই ২০২১ টি২০ বিশ্বকাপের প্রসঙ্গ ফের তুলে ধরলেন হাসিন।

আরও পড়ুন: ৪ বছর আগে স্ট্রেচারে মাঠ ছাড়েন, সেই হার্দিকের দুরন্ত কামব্যাক

তাঁকে বাঁচানোর আবেদন করেন হাসিন
বিজেপি ফর ইন্ডিয়ার করা পোস্টে দাবি করা হয়েছিল, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিরলস ভাবে তাঁর সংকল্প বাস্তবায়নের পথে এগিয়ে চলেছেন।' এখানে মোদীর ভাষণের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে প্রধানমন্ত্রী বলছেন, 'আমাদের কোনও রাজ্য দখলের কোনও আকাঙ্খা নেই, আমরা শুধু এই কামনাই করি যাতে, দুঃখী ও অসুস্থদের কষ্ট যেন দূর করতে পারি।' এই পোস্টের কমেন্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে হাসিন লিখেছেন, 'মাননীয় প্রধানমন্ত্রী, আমি আপনার ইনস্টাগ্রাম পোস্টে কমেন্ট করে অনুরোধ করছি, আপনারা আমার সমস্যাটা বুঝুন। অনৈতিক উপায়ে আমার বিরুদ্ধে অবিচার যাতে না হয় তার ব্যবস্থা নিন।' প্রসঙ্গত, শামির বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগ সামনে এনেছিলেন হাসিন। যার তদন্ত এখনও চলছে। যদিও ভারতীয় পেসারের বিরুদ্ধে হাসিনের আনা ম্যাচ ফিক্সিং-এর অভিযোগ নস্যাৎ করে দিয়েছে আইসিসি দুর্নীতি দমন শাখা।

Advertisement

আরও পড়ুন: আপনি ফুটবল মাফিয়া? ডার্বির সমর্থকদের টিফো নিয়ে দেবাশিসের বক্তব্য...

হাসিনের সঙ্গে থাকেন না শামি

হাসিন জাহান একজন মডেল। মহম্মদ শামি এবং হাসিন জাহান ২০১৪ সালে বিয়ে করেছিলেন। ২০১৮ সালে, হাসিন জাহান ভারতীয় দলের বোলার মহম্মদ শামির বিরুদ্ধে অনেকগুলি অভিযোগ করেছিলেন, যার পরে দু'জনের মধ্যে বিরোধ শুরু হয়। মহম্মদ শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, হেনস্থার অভিযোগ এনেছিলেন হাসিন জাহান। মামলা চললেও এখনও বিবাহ-বিচ্ছেদ হয়নি দুই জনের।         

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement