Advertisement

Virat Kohli on Rinku Singh: 'ও যা করেছে, আমি জীবনেও করতে পারিনি' রিঙ্কুতে মুগ্ধ কোহলি

গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ ওভারে পাঁচটি ছক্কা মেরে কেকেআর-কে (KKR) জিতিয়েছেন রিঙ্কু। প্রাক্তন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন যে তিনি রিঙ্কুর ব্যাটিং দেখে হতবাক হয়ে গিয়েছিলেন।

বিরাট কোহলি ও রিঙ্কু সিং
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Apr 2023,
  • अपडेटेड 12:53 PM IST
  • গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ ওভারে পাঁচটি ছক্কা মারেন রিঙ্কু
  • ওই ম্যাচে জয় পায় কেকেআর

এই সপ্তাহের শুরুতে আমেদাবাদে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে রিংকু সিংয়ের (Rinku Singh) দুর্দান্ত ব্যাটিং কেবল তাঁর সতীর্থদেরই নয়, বিরাট কোহলিরও (Virat Kohli) মন জিতে নিয়েছে। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ ওভারে পাঁচটি ছক্কা মেরে কেকেআর-কে (KKR) জিতিয়েছেন রিঙ্কু। প্রাক্তন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন যে তিনি রিঙ্কুর ব্যাটিং দেখে হতবাক হয়ে গিয়েছিলেন। কোহলি আরও বলেছেন যে তিনি তাঁর জীবনে এটি কখনও করতে পারেননি।

আইপিএলের ডিজিটাল সম্প্রচারকারীর মাধ্যমে তরুণ ক্রিকেটারদের বিষয়ে বিরাট কোহলিকে প্রশ্ন করেন রবীন উথাপ্পা। জবাবে কোহলি স্বীকার করেছেন যে কেকেআর তারকা সেই রাতে যে ব্যাটিং করেছিলেন তাতে তিনি হতবাক হয়ে গিয়েছিলেন, যা তাঁর কল্পনার বাইরে ছিল।

আরও পড়ুন: KKR Poila Boishakh Menu: বাংলার বর্ষবরণে KKR-এর পাতে বাঙালিয়ানা, পঞ্চব্যঞ্জনে পেটপুজো নাইটদের

প্রাক্তন ভারত অধিনায়ক বলেন, 'আজকে তরুণরা যা করছে তা দেখতে আশ্চর্যজনক লাগছে। এই আইপিএলের দিকে তাকান, এই তরুণরা যা করছে তা করার কথা আমি ভাবতেও পারিনি। রিঙ্কু সিং শেষ ৫ বলে ৫টি ছক্কা মেরেছেন, যা আশ্চর্যজনক। এরকম কিছু আগে কখনও ঘটেনি। একটানা পাঁচটি ছক্কা মেরে একটা ম্যাচ জেতা, আমি বলতে চাইছি এটা কোন লেভেলের? তাই সেই পরিবর্তনটা দারুণ। এই ধরনের তরুণদের উঠে আসা দেখে খুব ভাল লাগছে।'

শুক্রবার ইডেন গার্ডেনে তাঁর অপরাজিত ৫৮ রানের মাধ্যমে কেকেআরকে আরও একটি জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যান রিঙ্কু। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা হয়নি। হায়দরাবাদের বিরুদ্ধে ২৩ রানে হেরে যায় কলকাতা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement