Advertisement

India Vs Pakistan Match : এশিয়া কাপে মুখোমুখি ভারত-পাকিস্তান, ম্যাচ কবে?

এবার এশিয়া কাপে হতে মুখোমুখি হতে চলেছে চির প্রতিদ্বন্দ্বী এই দেশ। চলতি মাসের ২৮ তারিখ ২২ গজে মুখোমুখি হতে চলেছে ভারত ও পাকিস্তান। এই বছর সংযুক্ত আরব আমিরাতে হতে চলেছে এশিয়া কাপ

ভারত-পাকিস্তান ম্যাচ
Aajtak Bangla
  • দিল্লি,
  • 02 Aug 2022,
  • अपडेटेड 5:17 PM IST
  • ২৮ তারিখ মহারণ
  • মুখোমুখি ভারত-পাকিস্তান
  • দেখে নিন গোটা টুর্নামেন্টের সূচি

ফের ভারত-পাকিস্তান দ্বৈরথ। এবার এশিয়া কাপে হতে মুখোমুখি হতে চলেছে চির প্রতিদ্বন্দ্বী এই দেশ। চলতি মাসের ২৮ তারিখ ২২ গজে মুখোমুখি হতে চলেছে ভারত ও পাকিস্তান। এই বছর সংযুক্ত আরব আমিরাতে হতে চলেছে এশিয়া কাপ। 

আগামী ২৭ অগাস্ট দুবাইতে শুরু হতে চলেছে এশিয়া কাপ। চলবে ১৩ সেপ্টেম্বর। এইবছর টি ২০ ফরম্যাটে হবে টুর্নামেন্ট। এবারের টুর্নামেন্টে প্রথম ম্যাচ হতে চলেছে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যে। রবিবার (২৮ আগস্ট) ভারত ও পাকিস্তানের দল একে অপরের মুখোমুখি হবে, এই ম্যাচটিও দুবাইতে হবে।

এশিয়া কাপের ম্যাচের সূচি

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই প্রথম পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে টিম ইন্ডিয়া। সেই ম্যাচটিও হয়েছিল খোদ সংযুক্ত আরব আমিরাতে। সেই ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান।

এর আগে এশিয়া কাপ শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু শ্রীলঙ্কার বর্তমান রাজনৈতিক পরিস্থিতির প্রেক্ষিতে টুর্নামেন্টটি সেখানে আয়োজন করা হয়নি। এই পরিস্থিতিতে টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তরিত করা হয়। তবে সেখানেও টুর্নামেন্টের আয়োজক থাকবে শ্রীলঙ্কা ক্রিকেটই।

আরও পড়ুনওজন ঝরানো থেকে ত্বকের কোমলতা, জানুন সর্ষের তেলের ৭ উপকারিতা

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement