Advertisement

FIFA World Cup 2022 Lionel Messi: লাইক-কমেন্টে ডিমের সেই রেকর্ডও ভাঙলেন মেসি, ইনস্টাগ্রামেও চ্যাম্পিয়ন LM10

বিশ্বকাপ (FIFA World Cup 2022) জেতার পাশাপাশি আরও এক নজির গাড়লেন লিওনেল মেসি (Lionel Messi)। তবে তা মাঠের বাইরে। সোশ্যাল মিডিয়ায় লাইকের দিক থেকে ডিমের রেকর্ড ভাঙলেন তিনি। ফুটবল মাঠে একাধিক রেকর্ড গড়ার পাশাপাশি ইনস্টাগ্রামেও নিজের রাজত্ব কায়েম করেছেন মেসি।

রেকর্ড গড়ে ফেললেন মেসি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Dec 2022,
  • अपडेटेड 9:57 AM IST
  • বিশ্বকাপ জেতার পর নয়া রেকর্ড মেসির
  • ইনস্টাগ্রামে গড়লেন রেকর্ড

বিশ্বকাপ (FIFA World Cup 2022) জেতার পাশাপাশি আরও এক নজির গাড়লেন লিওনেল মেসি (Lionel Messi)। তবে তা মাঠের বাইরে। সোশ্যাল মিডিয়ায় লাইকের দিক থেকে ডিমের রেকর্ড ভাঙলেন তিনি। ফুটবল মাঠে একাধিক রেকর্ড গড়ার পাশাপাশি ইনস্টাগ্রামেও নিজের রাজত্ব কায়েম করেছেন মেসি। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর ইনস্টাগ্রামে একটি পোস্টে কিছু ছবি শেয়ার করেছেন লিওনেল মেসি। ২০ ডিসেম্বর পর্যন্ত ৫ কোটি ৭৬ লক্ষ ৬২ হাজারের বেশি লাইক এসেছে এই পোস্টে। এভাবে ইনস্টাগ্রামে নতুন রেকর্ড গড়লেন মেসি। 

এখন পর্যন্ত মেসির পোস্টে সবচেয়ে বেশি লাইক পড়েছে। ৩৬ বছর পর বিশ্বকাপ জেতায় আলাদা আবেগ তৈরি হয়েছে মেসি ও আর্জেন্টিনাকে ঘিরে। ৪ জানুয়ারী, ২০১৯-এ, ওয়ার্ল্ড 'রেকর্ড এগ' নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করা হয়েছিল। এতে একটি মাত্র ডিমের ছবি শেয়ার করা হয়েছিল। এখনও পর্যন্ত,  এই ছবিতে ৫ কোটি ৬১ লাখ ৭৮ হাজারের বেশি লাইক এসেছে। মেসির পোস্ট সেই রেকর্ড ভেঙে দিয়েছে।

মেসির ইনস্টাগ্রামে ৪০০ মিলিয়নেরও বেশি ফলোয়ার 

বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পরদিন ১৯ ডিসেম্বর মেসি এই পোস্টটি শেয়ার করেন। এই পোস্টটি ২৪ ঘন্টারও কম সময়ে এই রেকর্ড অর্জন করেছে। মেসি তাঁর পোস্টে অনেক ছবি শেয়ার করেছেন। এখানে তাঁকে বিশ্বকাপ ট্রফি তুলতে, চুম্বন করতে এবং সহ খেলোয়াড়দের সঙ্গে উদযাপন করতে দেখা যায়। 

আরও পড়ুন: আর্জেন্টিনার মুখোমুখি হয়েছিল ভারত, কলকাতার সেই ম্যাচের ফলাফল কী হয়?

৪০৫ মিলিয়নেরও বেশি (প্রায় ৪০ কোটি ৫ লক্ষ) ভক্ত এই মুহূর্তে ইনস্টাগ্রামে মেসিকে অনুসরণ করে। সর্বোচ্চ ফলোয়ারের নিরিখে তিন নম্বরে রয়েছে মেসির অ্যাকাউন্ট। ৫১৯ মিলিয়ন নিয়ে দুই নম্বরে আছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। যদিও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিজেই ৫৮০ মিলিয়ন ফলোয়ার নিয়ে শীর্ষে রয়েছে। 

Advertisement

আরও পড়ুন: উন্মাদনা! বিশ্বকাপ হাতে যখন আর্জেন্টিনা পৌঁছলেন মেসিরা, VIDEO

বিশ্বকাপের ট্রফি নিয়ে ঘুমিয়েছেন লিওনেল মেসি

ইনস্টাগ্রামে আরেকটি পোস্ট শেয়ার করেছেন মেসি। যেখানে তাঁকে ফিফা বিশ্বকাপ ট্রফি নিয়ে ঘুমোতে দেখা যায়। একটি ছবিতে, মেসিকে এই ট্রফিটি কাছে রেখে কিছু পান করতেও দেখা যায়। ভক্তদের উদ্দেশ্যে মেসি তাঁর পোস্টে লিখেছেন- 'আপনার দিনটি ভালো কাটুক।' অর্থাৎ, এটা স্পষ্ট যে মেসি অবশ্যই ট্রফি নিয়ে ঘুমিয়েছিলেন এবং এটি নিয়ে ঘুম থেকে ওঠার পর তাঁকে সম্ভবত কফি পান করতে দেখা যায়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement