Advertisement

Hasin Jahan: সি বিচে হাসিন, ভারত-পাক ম্যাচের আগে কী করছেন শামির স্ত্রী?

সমুদ্রের পাড়ে নীল ড্রেস পরে ক্যাট ওয়াক করতে দেখা গেল হাসিনকে। লিখলেন, 'ধীরে চলো'। দুই দিন আগেই খোদ প্রধানমন্ত্রীকে নিজের আশঙ্কার কথা জানিয়েছিলেন হাসিন।

হাসিন জাহান (ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 28 Aug 2022,
  • अपडेटेड 6:14 PM IST
  • হাসিন জাহানের রিলস ভাইরাল
  • হাসিনের নতুন ভিডিও

সমুদ্র সৈকতে হাসিন জাহান (Hasin Jahan)। রবিবার ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা মহম্মদ শামির (Mohammad Shami) স্ত্রী হাসিন। সমুদ্রের পাড়ে নীল ড্রেস পরে ক্যাট ওয়াক করতে দেখা গেল হাসিনকে। লিখলেন, 'ধীরে চলো'। দুই দিন আগেই খোদ প্রধানমন্ত্রীকে নিজের আশঙ্কার কথা জানিয়েছিলেন হাসিন। ইনস্টাগ্রামে বিজেপি ফর ইন্ডিয়ার (BJP 4 India) পেজে নরেন্দ্র মোদীকে (Narendra Modi) ট্যাগ করে আশঙ্কার কথা জানান তিনি। তবে এদিন সমুদ্র সৈকতের ভিডিও দেখলে কে বলবে সমস্যায় রয়েছেন মহম্মদ শামির স্ত্রী? 

প্রধানমন্ত্রীকে কী লিখেছিলেন?
হাসিন একজন পেশাদার অভিনেত্রী আবার মডেলও। তাই হয়ত পেশাদারি দক্ষতায় নিজের ভয়কে লুকিয়ে ফেললেন তিনি। বিজেপি ফর ইন্ডিয়ার করা পোস্টে দাবি করা হয়েছিল, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিরলস ভাবে তাঁর সংকল্প বাস্তবায়নের পথে এগিয়ে চলেছেন।' এখানে মোদীর ভাষণের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে প্রধানমন্ত্রী বলছেন, 'আমাদের কোনও রাজ্য দখলের কোনও আকাঙ্খা নেই, আমরা শুধু এই কামনাই করি যাতে, দুঃখী ও অসুস্থদের কষ্ট যেন দূর করতে পারি।'

আরও পড়ুন: শুধু বাবররা নন, রোহিতদের প্রতিপক্ষ দুবাইয়ের আবহাওয়াও

এই পোস্টের কমেন্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে হাসিন লিখেছেন, 'মাননীয় প্রধানমন্ত্রী, আমি আপনার ইনস্টাগ্রাম পোস্টে কমেন্ট করে অনুরোধ করছি, আপনারা আমার সমস্যাটা বুঝুন। অনৈতিক উপায়ে আমার বিরুদ্ধে অবিচার যাতে না হয় তার ব্যবস্থা নিন।' প্রসঙ্গত, শামির বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগ সামনে এনেছিলেন হাসিন। যার তদন্ত এখনও চলছে। যদিও ভারতীয় পেসারের বিরুদ্ধে হাসিনের আনা ম্যাচ ফিক্সিং-এর অভিযোগ নস্যাৎ করে দিয়েছে আইসিসি দুর্নীতি দমন শাখা। 

আরও পড়ুন: ATK Mohun Bagan vs Emami East Bengal Live: ডু অর ডাই ডার্বি, কিছুটা এগিয়েই শুরু করছে ATK মোহনবাগান

Advertisement

স্বাধীনতা দিবসের দিনেও আর্জি জানিয়েছিলেন হাসিন
হাসিন জাহান তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন, যার মাধ্যমে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী  অমিত শাহের (Amit Shah) কাছে দেশের নাম পরিবর্তন করার আবেদন জানান। যদিও তার সমর্থনে যুক্তি দিয়েছেন হাসিন। মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, 'আমাদের দেশ, আমাদের সম্মান। আমি ভারতকে ভালোবাসি। আমাদের দেশের নাম শুধু হিন্দুস্তান বা ভারত হওয়া উচিত।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement