Advertisement

Virat Kohli, Jonny Bairstow: নেতার ভূমিকায় বিরাট, বেয়ারস্টোর সঙ্গে জড়ালেন ঝামেলায়, VIDEO

তৃতীয় দিনের খেলা শুরু হলে ব্যাট করতে ক্রিজে আসেন জনি বেয়ারস্টো ও ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস। খেলা শুরুর কিছুক্ষণ পর মহম্মদ শামি যখন বোলিং করছিলেন, তখন বিরাট কোহলি ও জনি বেয়ারস্টোর মধ্যে কিছু কথাবার্তা হয়। জনি বেয়ারস্টোর একটি বল বিট হন। এরপর স্লিপে দাঁড়িয়ে বিরাট কোহলি কিছু বললেন। এতে জনি বেয়ারস্টো পাল্টা জবাব দিলে বিরাট কোহলি তার দিকে এগিয়ে যান। এরপর দুজনের মধ্যে তুমুল তর্কাতর্কি হয়, যার মধ্যে কেউ কেউ মাইকেও আসেন।বিরাট কোহলিকে বলতে শোনা যায়, 'কী করব বলতে হবে না, মুখ বন্ধ কর, ব্যাট কর।'

বিরাট কোহলি ও জনি বেয়ারস্টো
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jul 2022,
  • अपडेटेड 9:03 PM IST
  • ঝামেলা জনি বেয়ারস্টোর সঙ্গে
  • ভাল জায়গায় ভারত

ভারত-ইংল্যান্ডের মধ্যে এজবাস্টন টেস্ট দারুণ জমে উঠেছে। প্রথম দুই দিনে ভারতীয় দল এই ম্যাচে লিড নিয়েছে। তৃতীয় দিন শুরু হয়েছে তুমুল তর্কের মধ্য দিয়ে। ইংল্যান্ডের জনি বেয়ারস্টো এবং টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির মধ্যে মাঠে তর্ক হয়। এরপর তাঁদের থামাতে আম্পায়ারদের হস্তক্ষেপ করতে হয়।

তৃতীয় দিনের খেলা শুরু হলে ব্যাট করতে ক্রিজে আসেন জনি বেয়ারস্টো ও ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস। খেলা শুরুর কিছুক্ষণ পর মহম্মদ শামি যখন বোলিং করছিলেন, তখন বিরাট কোহলি ও জনি বেয়ারস্টোর মধ্যে কিছু কথাবার্তা হয়।

জনি বেয়ারস্টোর একটি বল বিট হন। এরপর স্লিপে দাঁড়িয়ে বিরাট কোহলি কিছু বললেন। এতে জনি বেয়ারস্টো পাল্টা জবাব দিলে বিরাট কোহলি তার দিকে এগিয়ে যান। এরপর দুজনের মধ্যে তুমুল তর্কাতর্কি হয়, যার মধ্যে কেউ কেউ মাইকেও আসেন।বিরাট কোহলিকে বলতে শোনা যায়, 'কী করব বলতে হবে না, মুখ বন্ধ কর, ব্যাট কর।'

বিরাট কোহলি ও জনি বেয়ারস্টোর মধ্যে তুমুল তর্কাতর্কি হয় এবং আম্পায়ারদেরও হস্তক্ষেপ করতে হয়। দুই আম্পায়ারই কোহলি ও বেয়ারস্টোকে শান্ত হতে বলেন। এরপর পরিবেশ কিছুটা শান্ত হয়, মহম্মদ শামির ওভার শেষ হলে বিরতির মধ্যে বিরাট কোহলি এবং জনি বেয়ারস্টোর মধ্যে কথা হয়। দুজনকেই ফের হাসতে দেখা গেছে।

আগের দিন যখন বৃষ্টি হয়েছিল, সেই সময়ে বিরাট কোহলি এবং জনি বেয়ারস্টোর ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দুজনেই মজা করে যাচ্ছিলেন। বিরাট কোহলি সব সময়ই আক্রমণাত্মক। ক্যাপ্টেন না থাকলেও প্রায়শই তাঁকে সেই ভঙ্গিতেই মাঠে দেখা যায়। বিরাটের আই আচরণ তার ভক্তদের খুব পছন্দের।

আরও পড়ুন: সিন্ধু ফিরবেই, কমনওয়েলথের আগে আশাবাদী গোপিচাঁদ

Advertisement

এজবাস্টন টেস্টে টিম ইন্ডিয়া শক্তিশালী জায়গায়। ভারত প্রথমে ব্যাট করে ৪১৬ রান করে। টিম ইন্ডিয়ার হয়ে ঋষভ পন্ত ১৪৬ এবং রবীন্দ্র জাদেজা ১০৪ রান করেন। পরে, টিম ইন্ডিয়া দারুণ বোলিংও করে। ৮৩ রানে ইংল্যান্ডের পাঁচ উইকেট ফেলে দিয়েছিলেন ভারতীয় বোলাররা। এই সিরিজে ভারত ইতিমধ্যেই ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। টিম ইন্ডিয়া এই ম্যাচ জিতলে বা ড্র করলে সিরিজ ভারতের।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement