Advertisement

Suvendu Adhikari : ময়নাগুড়িতে খাট ভেঙে পড়লেন শুভেন্দু, রক্ষা করলেন দেহরক্ষীরা

এদিন BJP-র প্রতিনিধিদল শুভেন্দুর নেতৃত্বে পৌঁছয় ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে। নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলার জন্য শুভেন্দু অধিকারী খাটে বসতেই সেটি ভেঙে যায়।

শুভেন্দু অধিকারী
Aajtak Bangla
  • জলপাইগুড়ি ,
  • 29 Apr 2022,
  • अपडेटेड 3:50 PM IST
  • ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
  • নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে সেই বাড়ির খাটে বসতে গিয়েই বিপত্তি
  • খাটটি ভেঙে পড়ে

ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে সেই বাড়ির খাটে বসতে গিয়েই বিপত্তি। খাটটি ভেঙে পড়ল। কোনওরকমে ওই অবস্থা থেকে শুভেন্দুকে উদ্ধার করেন তাঁর দেহরক্ষীরা। সামনে এসেছে ঘটনার ভিডিও। 

এদিন BJP-র প্রতিনিধিদল শুভেন্দুর নেতৃত্বে পৌঁছয় ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে। নির্যাতিতার পরিবারের  সঙ্গে কথা বলার জন্য শুভেন্দু অধিকারী খাটে বসতেই সেটি ভেঙে যায়। 

এদিকে নির্যাতিতার বাড়ি থেকে বেরিয়ে রাজ্যের বিরোধী দলনেতা বলেন, 'তদন্তে অনেক গাফিলতি রয়েছে।  উচ্চপর্যায়ের তদন্তকারীকে দিয়ে কোর্টের তত্ত্বাবধানে তদন্ত একমাত্র সুবিচার দিতে পারে।'  

আরও পড়ুন : শনিবারই রাজ্যে বৃষ্টির পূর্বাভাস, কোন কোন জেলায়?

তিনি আরও বলেন, 'মেয়েটির বাবা অভিযোগ করেছে প্রথমে পুলিশ ভালো কাজ করেনি। পরে মিডিয়ার চাপে  ভালো কাজ করেছে। আমরা মেয়েটির পরিবারকে বলেছি, তাঁরা যদি CBI তদন্ত চান তাহলে আমরা তাঁদের সহযোগিতা করব।'

নির্যাতিতার যেই সময় শারীরিক পরীক্ষা করার কথা ছিল পুলিশ তা করেনি বলে অভিযোগ করেন বিরোধী দলনেতা। রাজ্যের পক্ষ থেকে জেলাশাসক বা বিডিও কোনভাবে সাহায্য করেনি বলেও দাবি তাঁর। তবে নির্যাতিতার পরিবারের পাশে তিনি বা তাঁর দল .থাকবে বলেও প্রতিশ্রুতি দেন শুভেন্দু।

প্রসঙ্গত, ময়নাগুড়িকাণ্ডে চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মেয়ের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন ময়নাগুড়ির নির্যাতিতার পরিবার। কিন্তু পরে তিনি জানান, পুলিশের তদন্তেই তিনি খুশি।
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement