Advertisement

Rakesh Jhunjhunwala - Dolly Khanna : রাকেশ ঝুনঝুনওয়ালা, ডলি খান্না এই সব শেয়ারে টাকা ঢেলেছেন, দেখুন Portfolio

Rakesh Jhunjhunwala - Dolly Khanna: রাকেশ ঝুনঝুনওয়ালা (Rakesh Jhunjhunwala), ডলি খান্না (Dolly Khanna) আর আশিস কোচালিয়া (Ashish Kochalia)-র মতো বাজার বিশেষজ্ঞ বাচাই করা কিছু শেয়ার লগ্নি করেছিলেন। আসুন সে ব্যাপারে জেনে নেওয়া যাক।

রাকেশ ঝুনঝুনওয়াল, ডলি খান্না আর আশিস কোচালিয়ার মতো বাজার বিশেষজ্ঞ বাচাই করা কিছু শেয়ার লগ্নি করেছেন
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 17 Jan 2022,
  • अपडेटेड 12:32 PM IST
  • ওমিক্রনের কারণে ২০২১ সালের সেপ্টেম্বর-ডিসেম্বর কোয়ার্টারে স্টক মার্কেটে চড়াই-উৎরাই দেখা গিয়েছিল
  • এর মাঝে রাকেশ ঝুনঝুনওয়ালা, ডলি খান্না আর আশিস কোচালিয়ার মতো বাজার বিশেষজ্ঞ বাচাই করা কিছু শেয়ার লগ্নি করেছিলেন
  • আসুন সে ব্যাপারে জেনে নেওয়া যাক

Rakesh Jhunjhunwala - Dolly Khanna : ওমিক্রনের কারণে ২০২১ সালের সেপ্টেম্বর-ডিসেম্বর কোয়ার্টারে স্টক মার্কেটে চড়াই-উৎরাই দেখা গিয়েছিল। এর মাঝে রাকেশ ঝুনঝুনওয়ালা (Rakesh Jhunjhunwala), ডলি খান্না (Dolly Khanna) আর আশিস কোচালিয়া (Ashish Kochalia)-র মতো বাজার বিশেষজ্ঞ বাচাই করা কিছু শেয়ার লগ্নি করেছিলেন। আসুন সে ব্যাপারে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: নলেন গুড়-ছানার প্রেমে তৈরি মাখা সন্দেশে মজে বাঙালি

এই সব স্টকে নিয়োগ আরও বাড়িয়েছেন রাকেশ ঝুনঝুনওয়ালা (Rakesh Jhunjhunwala Portfolio)
রাকেশ ঝুনঝুনওয়ালা (Rakesh Jhunjhunwala) এবং তাঁর স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালা (RekhaJhunjhunwala) শেষ ত্রৈমাসিকে টাইটানে নিজেদের স্টক ৫.০৯ শতাংশ করেছেন। রাকেশ নিজের অংশীদারি বাড়িয়ে ৩.৮০ শতাংশ থেকে ৪.০২ শতাংশ করে দিয়েছেন। আর তাঁর স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালার অংশীদারিত্ব রয়েছে ১.০৭ শতাংশ। 

আরও পড়ুন: Monalisa ফ্লোরাল শর্ট ড্রেসে জলের ধারে আবেদনের ঢেউ তুলেছেন, দেখুন

এর পাশাপাশি Escorts-এ তাঁদের ভাগ বাড়িয়ে নিয়েছেন। তা হয়েছে ৫.২২ শতাংশ। তবে তাঁরা Aptech-এ নিজেদের স্টক ২৪.৩৩ শতাংশ থেকে কমিয়ে ২৪.০৪ করে নিয়েছেন। আর Mandhana Retail Ventures-এ নিজেদের ভাগ ৭.৩৯ শতাংশ থেকে কমিয়ে ১ শতাংশে এনেছেন। 

আরও পড়ুন: বক্সার জঙ্গলে দেখা মিলল রয়্যাল বেঙ্গলের, উচ্ছ্বাস বন দফতরের

ডলি খান্নার পোর্টফোলিও (Dolly Khanna Porfolio)
আর এক বাজার বিশেষজ্ঞ ডলি খান্না (Dolly Khanna) তৃতীয় ত্রৈমাসিকে Ajanta Soya, Simran Farms, Control Print এবং Tinna Rubber and Infrustructure-এ নিজের অংশীদারিত্ব বাড়িয়েছেন। তিনি আগের ত্রৈমাসিকে এই সব শেয়ারের প্রধান শেয়ারহোল্ডার ছিলেন না। 

আরও পড়ুন: প্রেমে ধাক্কা খেয়ে আত্মঘাতী TMC কাউন্সিলর, সঙ্গী UP থেকে পাকড়াও

আরও জানা যাচ্ছে, তিনি (Dolly Khanna) Talbros Automotive Components, Butterfly Gandhimathi Appliances, New Delhi Television, Nitin Spinners-এর মতো সংস্থায় নিজের শেয়ার বাড়িয়েছেন। 

Advertisement

আরও পড়ুন: কলেজ ছাত্রীকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা! তোলপাড় দাশনগর

আশিস কোচালিয়ার পোর্টফোলিও (Ashish Kochalia Porfolio) কী বলছে?
Trendlyne-এর তথ্য বলছে কোচালিয়া (Ashish Kochalia) সেপ্টেম্বর থেকে ডিসেম্বর ত্রৈমাসিকে Genesys International, Igarashi Motors India, United Drilling Tools এবং Yasho Industries-এর শেয়ার কিনেছেন। তিনি ডিসেম্বরের আগে এই সব সংস্থার প্রধান শেয়ারহোল্ডার ছিলেন না। 

এর পাশাপাশি সম্প্রতি নথিভুক্ত হওয়া SJS Enterprises-এ তিনি (Ashish Kochalia) ৩.৭৭ শতাংশ অংশদারিত্ব নিয়েছেন। তাছাড়া Kwality Pharmaceuticals, Xpro India, Ami Organics Faze Three-তে নিজের স্টক বাড়িয়েছেন। Mold-Tek Packaging, Vaibhab Global Vishnu Chemicals থেকে নিজের অংশীদারিত্ব কমিয়ে এনেছেন।

শেষ ত্রৈমাসিকে টাইটানের শেয়ার যে অবস্থায় রয়েছে
চলতি অর্থবর্ষের শেষ ত্রৈমাসিকে BSE Sensex-এ ১.৪৮ শতাংশ এবং BSE Midcap-এ ১.১২ শতাংশ বৃদ্ধি পেয়েছে। এর পাশাপাশি BSE Smallcap Index-এ ৪.৯০ শতাংশ বেড়েছে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement