Advertisement

ভয়াবহ! ব্যাঙ্ক লোন নিতে হুইলচেয়ারে বসানো লাশকে দিয়ে সই করাচ্ছে মহিলা, তারপর? VIRAL VIDEO

মহিলার এই কাণ্ডে বিস্মিত ব্যাঙ্ক কর্মীরা। তাঁরা মহিলাকে হুইলচেয়ারে বসা লোকটির বিষয়ে জিজ্ঞাসা করে। এতে ওই মহিলা তাঁকে তার আত্মীয় বলে পরিচয় দেয়। ওই মহিলা জানায়, বৃদ্ধ দীর্ঘদিন ধরে অসুস্থ। মহিলাটি ওই ব্যক্তির নামে ৪ হাজার ৪০০ ডলার লোন নেওয়ার চেষ্টা করে৷

Viral Image
Aajtak Bangla
  • রিও ডি জেনেইরো,
  • 18 Apr 2024,
  • अपडेटेड 9:23 AM IST
  • মৃত ব্যক্তির নামে লোন নেওয়ার চেষ্টা
  • লাশকে দিয়ে লোন চুক্তিতে সই করানোর চেষ্টা
  • নিজের জন্য একটি ঋণ মঞ্জুর করতে চেয়েছিলেন

হুইলচেয়ারে বসিয়ে বৃদ্ধের দেহ বসিয়ে ব্যাঙ্কে ঋণ নিতে গেল মহিলা। দেহকে দিয়েই লোনের ফর্মে সই করানোর চেষ্টা। কিন্তু শেষরক্ষা হল না। ধরাই পড়ে গেল শেষমেশ। ব্রাজিলের রিও ডি জেনেইরো-র একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ছোট্ট ভুলে পর্দফাঁস।

ব্রাজিলের রিও ডি জেনেইরো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে একজন মহিলা ঋণ নিতে হুইলচেয়ারে মৃত ব্যক্তিকে নিয়ে ব্যাঙ্কে পৌঁছেছেন। এই সময় মহিলাটি মৃত ব্যক্তির হাতে একটি পেন রাখে এবং সেই মৃতদেহের হাত দিয়ে স্বাক্ষর করার চেষ্টা করে।

মৃত ব্যক্তির নামে লোন নেওয়ার চেষ্টা

মহিলার এই কাণ্ডে বিস্মিত ব্যাঙ্ক কর্মীরা। তাঁরা মহিলাকে হুইলচেয়ারে বসা লোকটির বিষয়ে জিজ্ঞাসা করে। এতে ওই মহিলা তাঁকে তার আত্মীয় বলে পরিচয় দেয়। ওই মহিলা জানায়, বৃদ্ধ দীর্ঘদিন ধরে অসুস্থ। মহিলাটি ওই ব্যক্তির নামে ৪ হাজার ৪০০ ডলার লোন নেওয়ার চেষ্টা করে৷ কিন্তু ব্যাঙ্কের কর্মীদের সন্দেহ হয় এবং ব্যাঙ্কের এক কর্মচারি পুরো ঘটনাটি ক্যামেরা বন্দি করেন। এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই ভিডিও।

লাশকে দিয়ে লোন চুক্তিতে সই করানোর চেষ্টা

এই ভিডিওতে দেখা যায়, ওই মহিলা প্রাণহীন বৃদ্ধের হাতে কলম ধরিয়ে দেয় এবং তাকে ঋণের কাগজে সই করার চেষ্টা করেন। কিন্তু মাথা বারবার গড়িয়ে যায়, যার উপর মহিলাটি বারবার মাথা তুলছে। এ সময় সে এখানে সই করার এবং আমার মাথাব্যথা বন্ধ করার হুমকি দেয়। এসময় ব্যাঙ্কের কর্মীরা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই মহিলাকে আটক করে। এদিকে, মেডিক্যাল টিম ব্যাঙ্কে পৌঁছে নিশ্চিত করে যে হুইলচেয়ারে বসে থাকা ব্যক্তিটি মারা গিয়েছেন এবং ব্যাঙ্কে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছিল।

Advertisement

নিজের জন্য একটি ঋণ মঞ্জুর করতে চেয়েছিলেন

প্রতিবেদনে বলা হয়েছে, ওই মহিলার নাম এরিকা ডিসুজা। যদিও মৃত ব্যক্তির নাম পাওলো ব্রাগা, যিনি একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মী ও পেনশনভোগী। এরিকা সেই লোকটির ভাইজি এবং তত্ত্বাবধায়ক হিসাবে তাঁর সঙ্গে থাকতেন। ব্রাগার মৃত্যুর পর মহিলা তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে নিজের জন্য একটি ঋণ মঞ্জুর করতে চেয়েছিলেন।

এই ঘটনা সবাইকে অবাক করেছে। সোশ্যাল মিডিয়ায় ওই নারীর ওপর ক্ষুব্ধ মানুষ। CADAVER শব্দটি ব্রাজিলিয়ান সোশ্যাল মিডিয়া পোস্টে প্রবণতা করছে। CADAVER মানে লাশ।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement