Advertisement

এক প্রেমিককে নিয়ে দুই মেয়ের ভরা রাস্তায় মারপিট! লাথি-ঘুষি, Video ভাইরাল

উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে মারামারির একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। সোমবার গভীর রাতে লখনউয়ের বারাবিরওয়া মোড়ের কাছে একটি হোটেলের বাইরে দুটি মেয়েকে লড়াই করতে দেখা যায়। একে অপরকে তারা লাথি ও ঘুষি মারছিল।

প্রেমিককে নিয়ে দুই যুবতীর তুলকালাম
Aajtak Bangla
  • লখনউ,
  • 27 Oct 2021,
  • अपडेटेड 1:27 PM IST
  • প্রেমিককে নিয়ে দুই যুবতীর তুলকালাম
  • রাস্তাতেই লাথি-ঘুসি
  • দেখুন ভাইরাল ভিডিও

উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে মারামারির একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। সোমবার গভীর রাতে লখনউয়ের বারাবিরওয়া মোড়ের কাছে একটি হোটেলের বাইরে দুটি মেয়েকে লড়াই করতে দেখা যায়। একে অপরকে তারা  লাথি ও ঘুষি মারছিল।

জানা যায় প্রেমিককে নিয়ে এই লড়াইয়ের শুরু। খোলা সড়কে হাই ভোল্টেজ  মারপটি শুরু হয়ে যায় প্রাক্তন এবং বর্তমান বান্ধবীর মধ্যে, সেই ভিডিও ইতিমধ্যে  ভাইরাল হয়েছে।

 

 

প্রাক্তন বান্ধবী গাড়ি নিয়ে আসেন
 সোমবার রাতে হোটেলের বাইরে গাড়ি করে একটি যুবতী এসে নামেন। এরই মধ্যে রবিন নামে একটি ছেলেও সেখানে হাজির হন, যিনি আবার মেয়েটির  প্রেমিক বলে জানা যায়। তার সাথে আবার দুটি মেয়ে ছিল।

 

 

একে অপরকে দেখেই মারামারি শুরু হয়
 গাড়ি থেকে নামার সাথে সাথে বর্তমান বান্ধবী  ছেলেটির  প্রাক্তন বান্ধবীকে লাঞ্ছিত করতে থাকেন এবং গালিগালাজ শুরু করেন। বর্তমান প্রেমিকাকে বেধড়ক মারধর করেন বর্তমান বান্ধবী ও তার সঙ্গী মেয়েটি। এতে প্রাক্তন প্রেমিকাও হতবাক হয়ে রাস্তায় পড়ে যান। পরে প্রাক্তন প্রেমিকার অভিযোগে এফআইআর নথিভুক্ত করা হয়।

এ ঘটনায় মামলা দায়েরের পর যুবকের বর্তমান প্রেমিকাকে আটক করেছে পুলিশ। এখন মারধরের এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement