Advertisement

Relationship USA : বয়ফ্রেন্ডের বাবার সঙ্গে প্রেম, পরে বিয়েও সেরে ফেলেছেন!

Relationship USA: একটি মেয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। যখন সে তাঁর বয়সের থেকে ২৪ বছরের বড় একজন মানুষকে পছন্দ করেছিল। এই ব্যক্তি আর কেউ নন, মেয়েটির প্রাক্তন প্রেমিকের বাবা।

বয়ফ্রেন্ডের বাবার সঙ্গে বিয়ে সিডনি ডিনের
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 30 Jun 2022,
  • अपडेटेड 8:51 PM IST
  • একটি মেয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ত
  • যখন সে তাঁর বয়সের থেকে ২৪ বছরের বড় একজন মানুষকে পছন্দ করেছিল
  • এই ব্যক্তি আর কেউ নন, মেয়েটির প্রাক্তন প্রেমিকের বাবা

Relationship USA: একটি মেয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। যখন সে তাঁর বয়সের থেকে ২৪ বছরের বড় একজন মানুষকে পছন্দ করেছিল। এই ব্যক্তি আর কেউ নন, মেয়েটির প্রাক্তন প্রেমিকের বাবা। 

পরে বিয়ে
যখন মেয়েটি ১৬ বছর বয়সে পরিণত হয়েছিল, তখন সে ৪০ বছর বয়সী একজন ব্যক্তির সঙ্গে একটি রোমান্টিক সম্পর্ক শুরু করেছিল। পরে দুজনেই বিয়েও করেন।

দম্পতির পরিবার এবং বন্ধুরা এই সম্পর্কের বিরুদ্ধে ছিল। তবুও এই দম্পতি সম্পর্কটি চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। এই মেয়েটির নাম সিডনি ডিন। তার বয়স এখন ২৭, তার স্বামী পলের বয়স ৫১ বছর। দুজনেই যুক্তরাষ্ট্রের ওহাইওতে থাকেন।

ব্রেক আপ হলেও যোগাযোগ ছিল
যখন সিডনি ডিন প্রথম স্বামী পলের সঙ্গে দেখা করেছিলেন, তখন তিনি ষষ্ঠ শ্রেণিতে ছিলেন। তখন সে পলের ছেলের সঙ্গে ডেটিং করত। পরে দুজনেরই ব্রেকআপ হয়ে যায়। কিন্তু তাঁরা দুজনেই বন্ধু রয়ে গেল। সিডনি তাঁর বাড়িতে তার সঙ্গে, তার পরিবারের সদস্যদের সময় কাটাতে যেতেন।

সিডনি পলের সঙ্গে সংযোগ অনুভব করতে শুরু করে। সিডনির বয়স যখন ১৬, তখন দু'জনের মধ্যে রোমান্স শুরু হয়। আমেরিকার অনেক রাজ্যে, ১৬ বছর বয়সে সম্মতিক্রমে যৌন সম্পর্ক বৈধ।

আরও পড়ুন: রাণু মণ্ডলের বাড়িতে সিধু, গান রেকর্ডের আগে জমজমাট আড্ডা

আরও পড়ুন: ১৫ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন কোনগুলো? দেখে নিন

আরও পড়ুন: পিপিএফ থেকেই জলদি কোটিপতি হতে এই টিপস কাজে লাগান, হবে বড়সড় ফায়দা

বন্ধুদের মধ্যে ক্ষোভ!
অন্যদিকে বয়সের বড় পার্থক্যের কারণে এই সম্পর্ক নিয়ে সিডনি ও পলের ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে ক্ষোভ ছিল। তা সত্ত্বেও ২০১৬ সালে দু'জনেই বিয়ে করেন। এখন বিয়েরও প্রায় ৬ বছর হতে চলেছে। কিন্তু তার অধিকাংশ ঘনিষ্ঠ বন্ধুই এই সম্পর্ক মেনে নেয় না।

Advertisement

সিডনি বিশ্বাস করে যে তাদের সম্পর্ক গতানুগতিক সম্পর্কের থেকে অনেক আলাদা। তিনি বলেন, আমি কখনই ভাবিনি যে আমি পলের প্রেমে পড়ব। কিন্তু আমি খুব খুশি যে আমি করেছি। আমি শুধু পলের সঙ্গে রোমান্স করেছি।

পলের ইতিমধ্যে দুটি সন্তান ছিল। দীর্ঘদিন তিনি এই সম্পর্কের বিরুদ্ধে ছিলেন। কিন্তু এখন তিনি বিবাহিত এবং তিনি আর সিডনি এবং পলের সম্পর্কের বিরুদ্ধে নন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement