Advertisement

Viral Video : জঙ্গল সাফারিতে পর্যটকদের দিকে তেড়ে গেল বাঘ, হাড়হিম করা ভিডিও ভাইরাল

জঙ্গল সাফারিতে গিয়ে ভয়ানক ঘটনার মুখোমুখি পর্যটকরা। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, জঙ্গল সাফারিতে যাচ্ছে পর পর পর্যটকদের গাড়ি। ঠিক সেই সময়ে পাশেই জঙ্গল থেকে যাচ্ছিল একটা বাঘ। সেটাকে দেখেই দাঁড়িয়ে যায় পর পর গাড়িগুলি। এর পরেই গাড়ি থামিয়ে বাঘের ভিডিও তুলতে শুরু করেন সকলে।

বাঘের ভিডিও ভাইরাল। প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 25 Jan 2021,
  • अपडेटेड 11:25 AM IST
  • জঙ্গল সাফারিতে পর্যটকদের দিকে তেড়ে গেল বাঘ
  • হাড়হিম করা ভিডিও ভাইরাল
  • আতঙ্কে পড়ে যান ওই পর্যটকেরা

জঙ্গল সাফারিতে গিয়ে ভয়ানক ঘটনার মুখোমুখি পর্যটকরা। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, জঙ্গল সাফারিতে যাচ্ছে পর পর পর্যটকদের গাড়ি। ঠিক সেই সময়ে পাশেই জঙ্গল থেকে যাচ্ছিল একটা বাঘ। সেটাকে দেখেই দাঁড়িয়ে যায় পর পর গাড়িগুলি। এর পরেই গাড়ি থামিয়ে বাঘের ভিডিও তুলতে শুরু করেন সকলে। কিন্তু তার মাঝেই ঘটে বিপত্তি। হঠাৎ জঙ্গল থেকে লাফিয়ে বাঘটি চলে আসে সবার সামনে। কাছে এসেই গর্জন করতে শুরু করে। এর পরেই ভয়ে সব পর্যটক গাড়িতে উঠে যান। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 

ভাইরাল ভিডিও

ভিডিওটি দেখে অনেকেই প্রশ্ন করছেন, এসব ক্ষেত্রে আরও সাবধান থাকা উচিত ছিল পর্যটকদের। কারণ, জঙ্গল সাফারির সময়ে আরও সতর্ক থাকা উচিত সকলের। অনেকেরই দাবি, এক্ষেত্রে বাঘটি কারোর কোনও ক্ষতিও করতে পারত। জঙ্গল সাফারির সময়ে পর্যটকেরা মূলত গাড়িতেই থাকেন।

আরও পড়ুন, রাতের অন্ধকারে ধূমপান করছে বাঘিনী? ভাইরাল ভিডিওতে দেখলে চমকে যাবেন আপনিও

তবে এখানে দেখা যাচ্ছে রীতিমতো গাড়ি থেকে নেমে তারা বাঘের ভিডিও তুলতে গিয়েছিলেন। বাঘটিও সেই সময়ে গর্জন করতে করতে পর্যটকদের সামনে চলে আসে। যদিও বাঘটি কারোর কোনও ক্ষতি করেনি। তবে বাঘ সামনে চলে আসায় রীতিমতো ভয় পেয়ে গিয়েছিলেন পর্যটকেরা।

 

হতবাক সকলে

 ভিডিওটি পোস্ট করেন আইএফএস সুশান্ত নন্দা। তিনি গোটা ঘটনার প্রতিবাদ করেন। সেইসঙ্গে বলেন, গাড়ি ছেড়ে এভাবে বাঘের ভিডিও তুলতে যাওয়া বোকামির লক্ষণ। গোটা ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে প্রচুর শেয়ার হয়। অনেকেই বলেই এভাবে জঙ্গল সাফারিতে গিয়ে বন্য পশুদের সামনে এভাবে ভিডিও করা উচিত নয়। যে কোনও সময়ে বড় বিপদ হতে পারত।  যদিও পর্যটকদের কাউকে আঘাত করেনি বাঘটি। বাঘটি লাফিয়ে আসার পরেই ভয়ে গাড়িতে উঠে যান সব পর্যটকেরা। তবে ভিডিওটি ঠিক কোথা থেকে তোলা হয়েছে সেটা এখনও স্পষ্ট নয়। অনেকের ধারণা ভিডিওটি কোনও জাতীয় উদ্যানের।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement