Advertisement

গঙ্গাস্নান সেরে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কা, চাঁচলে জখম একই পরিবারের ২০

গঙ্গা স্নান সেরে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় আহত একই পরিবারের কুড়িজন 

এই বাসটিই দুর্ঘটনার কবলে পড়ে
মিল্টন পাল
  • মালদা,
  • 16 Jan 2022,
  • अपडेटेड 11:39 AM IST
  • বাসের ধাক্কায় জখম একই পরিবারের ২০
  • পিছন থেকে একটি ভুটভুটিতে ধাক্কা মারে বাসটি
  • বাসটিতে থাকা যাত্রীরা অবশ্য নিরাপদ

গঙ্গা স্নান করে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় গুরুতর জখম হলেন একই পরিবারের কুড়ি জন সদস্য। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচোলের ৮১ নম্বর জাতীয় সড়কের ধারে পাহাড়পুর এলাকায়। বর্তমানে আহতরা চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। গাড়িটিকে আটক করেছে মালদহের চাঁচল থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাঁচলের আশাপুরের গঙ্গা স্নান করে সামসির দিকে যাচ্ছিল একটি যাত্রীবাহী ভটভটি(মোটর চালিত ভ্যান) গাড়ি। ঠিক সে সময়ে ৮১ নম্বর জাতীয় সড়কের ধারে পাহাড়পুর এলাকায় পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি বেসরকারি বাস সেই ভুটভুটিকে ধাক্কা মারে। ভুটভুটি থেকে ছিটকে পড়েন যাত্রীরা। স্থানীয়রা তড়িঘড়ি করে তাদেরকে উদ্ধার করে চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে সেখানে তাঁরা চিকিৎসাধীন।

নোয়াপাড়া এলাকার বাসিন্দা আহত ব্যক্তি নীরেশ রাজবংশি বলেন, এদিন সপরিবার নিয়ে চাঁচলের আশাপুরে গঙ্গা স্নান করতে গিয়েছিলাম। স্নান সেরে বাড়ি ফেরার পথে ৮১ নম্বর জাতীয় সড়কের ধারে পাহাড়পুর এলাকায় পিছন দিক থেকে একটি বেসরকারি বাস আমাদের পিছন থেকে ধাক্কা মারে। তারপর আমরা ছিটকে পড়ি।স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। শিশু এবং বয়স্ক মিলে প্রায় কুড়ি জন আহত হয়েছেন। দুজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ গাড়িটিকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা তথা উদ্ধারকারী মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন,বাইক নিয়ে যাচ্ছিলাম হঠাৎ দেখতে পাই একটি বাস ভটভটি কে ধাক্কা মারে। আমি আহতদের উদ্ধার করে চাঁচোল হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে সেখানেই তারা চিকিৎসাধীন।


 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement