Advertisement

Maynaguri Man Cut His Own Throat: ভরা বাজারে দাঁড়িয়ে নিজের গলা কেটে ফেলল যুবক, আতঙ্ক জলপাইগুড়িতে

Maynaguri Man Cut His Own Throat: আচমকা ভিড়ের মধ্যে ব্যস্ত রাস্তায় এক যুবক হাতে টিন নিয়ে নিজের গলা কেটে ফেলল। ব্যাপার কী বুঝে ওঠার আগেই রক্তাক্ত হয়ে পড়ল যুবক। প্রথমে যদি আক্রমণ করে এই মনে করে কেউ সাহস করে এগোয়নি। পুলিশ গিয়ে যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যুবকের অবস্থা আশঙ্কাজনক।

ভরা বাজারে দাঁড়িয়ে নিজের গলা কেটে ফেলল যুবক, আতঙ্ক জলপাইগুড়িতে
Aajtak Bangla
  • ময়নাগুড়ি,
  • 10 Jun 2023,
  • अपडेटेड 2:04 PM IST
  • ভরা বাজারে দাঁড়িয়ে
  • নিজের গলা কেটে ফেলল যুবক
  • আতঙ্ক জলপাইগুড়িতে

Maynaguri Man Cut His Own Neck: ময়নাগুড়ি রোডে তখন সকালের কাজে ব্য়স্ত সবাই। বাজারঘাট সচল। আচমকা ভিড়ের মধ্যে ব্যস্ত রাস্তায় এক যুবক হাতে টিন নিয়ে নিজের গলা কেটে ফেলল। ব্যাপার কী বুঝে ওঠার আগেই রক্তাক্ত হয়ে পড়ল যুবক। প্রথমে যদি আক্রমণ করে এই মনে করে কেউ সাহস করে এগোয়নি। পরে অবশ্য রক্ত বের হতে শুরু করলে কাহিল হয়ে পড়ে যুবক। তখন স্থানীয়রাই তাকে আটকানোর চেষ্টা করে। পরে পুলিশ গিয়ে হাসরপাতালে নিয়ে যায় তাকে। যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। তবে কেন এই ঘটনা ঘটালো সে তা পুলিশ খতিয়ে দেখছে।

আরও পড়ুনঃ বড় খবর, WTC ফাইনাল ম্যাচে না জিতেও, চ্যাম্পিয়নের ট্রফি পেতে পারে ভারত, কীভাবে?

আরও পড়ুনঃ এক কেজির দাম আড়াই লাখ, সেই আমের সঙ্গে সেলফির হিড়িক শিলিগুড়িতে

শনিবার সকাল দশটা নাগাদ জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে এই ঘটনায় হতভম্ব সকলে। ব্যস্ত সময়ে রাস্তার ধারে দাঁড়িয়ে নিজের গলা নিজেই কাটতে দেখে কয়েকজন নিজেরাই অসুস্থ বোধ করেন বলে জানা গিয়েছে। চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ময়নাগুড়ি এলাকায়।

স্থানীয়রা জানিয়েছেন, এ দিন সকালে ময়নাগুড়ি রোডে সব স্বাভাবিকই ছিল। হঠাৎ ওই যুবক ধারালো টিন নিয়ে সবাইকে শ্বাসাতে থাকে। যুবকের ক্ষিপ্ত মেজাজ দেখে তাঁর কাছে গিয়ে তাঁকে নিরস্ত করারও সাহস পাননি আশপাশের মানুষ৷ এর মধ্যেই নিজের গলা কেটে দেয় সে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ময়নাগুড়ি থানাপ পুলিশ৷ পুলিশই ওই যুবককে উদ্ধার করে জলপাইগুড়ি সদর হাসপাতালে নিয়ে আসে৷ সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক৷

ওই যুবকের নাম পরিচয় জানা না গেলেও পরে জানা যায়, সে আলিপুরদুয়ারের ফালাকাটার বাসিন্দা৷ এ দিন সকালে দিল্লি থেকে ট্রেনে এনজেপি স্টেশনে নামেন তিনি ৷ সেখান থেকে ফালাকাটার বাস ধরেন তিনি৷ কিন্তু জলপাইগুড়িতে ময়নাগুড়ি রোড এলাকায় বাস থেকে নেমে পড়েন ৩২ বছরের ওই যুবক ৷ এর পরেই রাস্তার ধারে দাঁড়িয়ে আচমকাই একটি টিনের টুকরো দিয়ে নিজের গলা কাটতে শুরু করেন তিনি৷ কেন ওই যুবক এমন কাণ্ড ঘটালো তা তাঁর পরিবারের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করছে পুলিশ৷

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement