Advertisement

Congress MLA Byron Biswas: মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান কংগ্রেস MLA বায়রন, জল্পনা তুঙ্গে

Congress MLA Byron Biswas:মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান কংগ্রেস MLA বায়রন, জল্পনা তুঙ্গে। মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে পারেন বলে জানিয়ে দিয়েছেন কংগ্রেস বিধায়ক। সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ১১ মে একটি বিশেষ কাজে তিনি কলকাতায় যাচ্ছেন। যদি সম্ভব হয়, সেই দিনই মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করতে পারেন তিনি। তারপরই জল্পনা তুঙ্গে উঠেছে, তিনি তৃণমূলে যোগ দিতে পারেন বলে।

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান কংগ্রেস MLA বায়রন, জল্পনা তুঙ্গে
Aajtak Bangla
  • সাগরদিঘি,
  • 07 May 2023,
  • अपडेटेड 8:55 AM IST
  • মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান কংগ্রেস MLA
  • বায়রন বিশ্বাসকে ঘিরে জল্পনা তুঙ্গে

Congress MLA Byron Biswas:২৪ ঘণ্টাও হয়নি। তৃণমূল সাংসদ তথা দলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় মুর্শিদাবাদে গিয়ে উন্নয়নের স্বার্থে স্থানীয় বিধায়ক কংগ্রেসের বায়রন বিশ্বাসকে কথা বলার পরামর্শ দিয়েছিলেন। অভিষেকের গ্রিন সিগন্যালের মধ্যেই মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে পারেন বলে জানিয়ে দিয়েছেন কংগ্রেস বিধায়ক। সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ১১ মে একটি বিশেষ কাজে তিনি কলকাতায় যাচ্ছেন। যদি সম্ভব হয়, সেই দিনই মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করতে পারেন তিনি। তারপরই জল্পনা তুঙ্গে উঠেছে, তিনি তৃণমূলে যোগ দিতে পারেন বলে। যদিও এই জল্পনা নিয়ে তিনি জানিয়েছেন, ‘‘এখনই এ ব্যাপারে কিছু ভাবছি না।’’ তবে কী ভাবছেন তিনি? পরিষ্কার নয়।

আরও পড়ুনঃ ইংল্যান্ডের রাজপ্রাসাদে মকাইবাড়ি চা, চুমুক দিয়ে রাজ্যাভিষেক নয়া কিং চার্লসের

শনিবার মুর্শিদাবাদের রানিনগরের কর্মসূচি থেকে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর সমালোচনা করলেও, অভিষেক; বায়রনের উদ্দেশে বলেন, ‘‘সাগরদিঘিতে কংগ্রেস জিতেছে। আমি অনুরোধ করব, সাগরদিঘিতে যাতে উন্নয়ন হয়, তার জন্য বিধায়ক মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলুন। যেখানে আমরা জিতেছি, সেখানেও পরিষেবা দিয়েছি। যেখানে হেরেছি, সেখানেও পরিষেবা দিয়েছি।’’ এর পরেই মমতার সঙ্গে সাক্ষাতের ইচ্ছাপ্রকাশ করেন বাইরন। যদিও মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের তরফে দাবি করা হয়েছে, বিধায়কের সঙ্গে মুখ্যমন্ত্রীর দেখা হওয়া মানেই দলবদল নয়।

কী বলছেন বায়রন?

যাঁকে নিয়ে এত কথা, সেই বায়রন জানান, জনপ্রতিনিধি হিসাবে তিনি অবশ্যই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। তিনি বলেন, ‘‘জনপ্রতিনিধি হিসাবে উন্নয়নের প্রশ্নে এলাকার মানুষের জন্য মুখ্যমন্ত্রীর কাছে দরবার করব, এটা স্বাভাবিক। অভিষেক বন্দ্যোপাধ্যায় আমাকে স্বাগত জানিয়েছেন। আমি ওঁকেও ধন্যবাদ জানাব।’’ মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ নিয়ে তিনি জানিয়েছেন, ১১ মে একটি বিশেষ কাজে কলকাতা যাবেন। সম্ভব হলে, সেদিন তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। এরপর জল্পনা আরও বেড়ে যায়। বিজেপির তরফ থেকে এ নিয়ে জল্পনা আরও উসকে দেওয়া হয়েছে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement