Advertisement

Mamata Banerjee On Rampurhat : 'দেউচা পাঁচামি করতে দেবে না বলে রামপুরহাট করছে', বিস্ফোরক মমতা

রামপুরহাটের ঘটনায় বড় ষড়যন্ত্র রয়েছে বলে এদিন ফের একবার অভিযোগ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আরও বলেন, 'সিবিআই তদন্ত করুক আমরা সাহায্য করব। কিন্তু সেটা না করে যদি বিজেপি, সিপিএম কংগ্রেসের কথা শুনে অন্যকিছু করতে যান তা হলে আন্দোলনে আমরাই ফের রাস্তায় নামব। নন্দীগ্রাম, নেতাইস নোবেল চুরি, তাপসী মালিক খুন, কোন ঘটনাতেই কিছু করতে পারেনি সিবিআই।'

মমতা বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • শিলিগুড়ি,
  • 27 Mar 2022,
  • अपडेटेड 3:59 PM IST
  • রামপুরহাট নিয়ে ফের ষড়যন্ত্রের অভিযোগ
  • 'দিদিকে বলো'র মতো আরও একটি কর্মসূচি চালুর ইঙ্গিত
  • দলীয় নেতা কর্মী জনপ্রতিনিধিদের আরও বেশি করে কাজ করার নির্দেশ

'রামপুরহাটে (Rampurhat) তো আমরা ঘটনা ঘটাইনি, যে খুন হয়েছে সে তৃণমূল (TMC)। যাঁদের অগুনে পুড়ে মৃত্যু হয়েছে তাঁরাও তৃণমূল। প্রথমে পুলিশের ভুল ছিল। পরে ২২ জনে গ্রেফতার করা হয়েছে। ওসিকে সরানো হয়েছে। এসডিপিও-কে সরানো হয়েছে। সিপিএম (CPIM) মিছিল করছে। কংগ্রেস, বিজেপি, সিপিএম মিলে তোফা হয়ে সোফায় বসে আছে। বাইরে ১০ জন মারা গেল, তখন তো কেউ কিছু বললেন না।' শিলিগুড়িতে এভাবেই বিরোধীদের নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

রামপুরহাটের ঘটনায় বড় ষড়যন্ত্র রয়েছে বলে এদিন ফের একবার অভিযোগ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আরও বলেন, 'সিবিআই তদন্ত করুক আমরা সাহায্য করব। কিন্তু সেটা না করে যদি বিজেপি, সিপিএম কংগ্রেসের কথা শুনে অন্যকিছু করতে যান তা হলে আন্দোলনে আমরাই ফের রাস্তায় নামব। নন্দীগ্রাম, নেতাইস নোবেল চুরি, তাপসী মালিক খুন, কোন ঘটনাতেই কিছু করতে পারেনি সিবিআই।' দেউচা পাচামি বন্ধ করে দিতে চায় বলেই এই ঘটনা ঘটান হয়েছে বলেও এদিন অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

একইসঙ্গে 'দিদিকে বলো'র মতো আরও একটি কর্মসূচি আনা হবে বলে এদিন ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সাফ বার্তা, '২ মাস সময় নেব। তারপর যদি কারও বিরুদ্ধে দুর্নীতি, অত্যাচারের অভিযোগ থাকে তাহলে আরও একটি সেট-আপ তৈরি করব। সেখানে একটি মিসড কল দেবেন। নিজের নাম বলবেন ও সমস্যার কথা জানাবেন। আমরা ব্যবস্থা নেব।' 

অন্যদিকে এদিন পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্রীয় সরকারকে একহাত নেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে ওষুধের দাম বৃদ্ধি নিয়েও কেন্দ্রকে নিশানা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী। তাঁর দাবি, এই ধরনের ঘটনা থেকে মানুষের নজর সরাতেই রামপুরহাটের মতো ঘটনা ঘটান হচ্ছে।  

আরও পড়ুনঅর্ডারের খাবার খাচ্ছেন ডেলিভারি বয়, Video

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement