Advertisement

‘থাপ্পড় মেরে ঠিক করে দেব,’ দলেরই কর্মীকে শাসানি উদয়নের

দলের কর্মিসভায় চড় মারার কথা বলে বলে ফের বিতর্ক বাড়ালেন দিনহাটার তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী উদয়ন গুহ। (Udayan Guha)। শুক্রবার দিনহাটার সাহেবগঞ্জে তৃণমূলের কর্মিসভা ছিল। সেখানেই রেজ্জাক সরকার নামের এক তৃণমূল কর্মীকে থাপ্পড় মারার শাসানি দেন উদয়ন।

উদয়ন গুহ।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Jan 2023,
  • अपडेटेड 4:24 PM IST
  • দলের কর্মিসভায় চড় মারার কথা বলে বলে ফের বিতর্ক বাড়ালেন দিনহাটার তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha)।
  • শুক্রবার দিনহাটার সাহেবগঞ্জে তৃণমূলের কর্মিসভা ছিল। সেখানেই রেজ্জাক সরকার নামের এক তৃণমূল কর্মীকে থাপ্পড় মারার শাসানি দেন উদয়ন।

দলের কর্মিসভায় চড় মারার কথা বলে বলে ফের বিতর্ক বাড়ালেন দিনহাটার তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha)। শুক্রবার দিনহাটার সাহেবগঞ্জে তৃণমূলের কর্মিসভা ছিল। সেখানেই রেজ্জাক সরকার নামের এক তৃণমূল কর্মীকে থাপ্পড় মারার শাসানি দেন উদয়ন।

সভার মাঝেই উদয়ন বলেন, এই রেজ্জাক সরকার কে আছো? এক তৃণমূল কর্মী উঠে দাঁড়ান। তাঁকে মঞ্চের সামনের দিকে ডেকে নেন উদয়ন। এরপর রেজ্জাকের উদ্দেশে উদয়ন জানতে চান, তোমার বাড়িতে কখন বোম পড়েছিল? তিনি জবাব দেন, রাত পৌনে ১২টায়। উদয়ন জেরা করার ঢঙে প্রশ্ন করেন, তখন তুমি কী করছিলে? রেজ্জাক বলেন, ‘ঘুমোচ্ছিলাম।’ উদয়ন ফের প্রশ্ন করেন, ‘ঘুমোচ্ছিলে যখন তুমি দেখোনি কে বোম মেরেছে। তাহলে সাংবাদিকদের তুমি কী করে বললে পঞ্চায়েত প্রধানের স্বামী বোম মেরেছে? রেজ্জাক বলেন, সন্দেহ করে তিনি ওই কথা বলেছেন। এরপরেই তেতে যান উদয়ন। বলেন, ‘একটা থাপ্পড় দিয়ে সোজা করে দেব।’

আরও পড়ুন: 'সাধারণ মানুষকে হত্যা করে BSF', বিতর্কত মন্তব্য মন্ত্রী উদয়নের  

রেজ্জাকের উদ্দেশে উদয়ন আরও বলেন, ‘আজকে দিনহাটায় একটা চুরি হয়েছে। আমি যদি সন্দেহের বশে বলে দিই, তুমি এর সঙ্গে যুক্ত? এটা বলা যায়?’ উদয়নের ধমক খেয়ে রেজ্জাক তখন চুপ। তখন উদয়ন বলেন, এসব ভোটে টিকিট পাওয়ার জন্য করা হচ্ছে। অন্যজনকে টিকিট না দিয়ে যেন তোমায় টিকিট দেওয়া হয় তাই তুমি এসব করেছ।

জানা গেছে, গভীর রাতে তৃণমূল কর্মী রেজ্জাক সরকারের বাড়িতে বোমাবাজি হয়। সেই ঘটনায় রেজ্জাক স্থানীয় পঞ্চায়েতের স্বামীর নামে অভিযোগ করেন। আর এই নিয়েই প্রকাশ্যে রেজ্জাককে ধমকান উদয়ন গুহ।

আরও পড়ুন: ছেলে বড় চাকরি পেয়েছে, উদয়নের ফেসবুক পোস্টে কাকে ইঙ্গিত?

Advertisement

এর আগেও বিতর্কিত মন্তব্য করতে শোনা গিয়েছে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহর। বিরোধী দলের একাধিক নেতা-কর্মীদের উদ্দেশ্যে কু-মন্তব্য করতেও শোনা গিয়েছে তাঁর গলায়। এবার আর বিরোধী দল নয়, খোদ নিজের দলের কর্মীকে ‘থাপ্পড়’ মারার হুঁশিয়ারি দিলেন উদয়নের। 

আরও পড়ুন-দত্তপুকুরে 'দিদির দূত' যখন কষিয়ে চড় মারলেন গ্রামবাসীকে, দেখুন

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement