Advertisement

TMC Leader Death for Heat Stroke: ভোটের মিছিলে হিট স্ট্রোক, অকাল মৃত্যু মুর্শিদাবাদের তৃণমূল নেতার

ভোটের দিন ঘোষণার পর থেকেই তীব্র গরমকে মাথায় করে প্রচারে ঝাঁপান নেতা-মন্ত্রীরা। প্রচারের সঙ্গী হন দলীয় সমর্থক, কর্মীরাও। বৃষ্টিহীন এপ্রিলের এই তীব্র দহনে রোদে পা ফেলা দায়। এরই মধ্যে গত ১৯ এপ্রিল এক দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে গিয়ে 'হিট স্ট্রোক'-এ আক্রান্ত হন মুর্শিদাবাদের জঙ্গিপুর সংগঠনিক জেলার তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সহ-সভাপতি পরেশনাথ মণ্ডল।

প্রতীকী চিত্র
Aajtak Bangla
  • মুর্শিদাবাদ,
  • 27 Apr 2024,
  • अपडेटेड 1:05 PM IST

ভোটের দিন ঘোষণার পর থেকেই তীব্র গরমকে মাথায় করে প্রচারে ঝাঁপান নেতা-মন্ত্রীরা। প্রচারের সঙ্গী হন দলীয় সমর্থক, কর্মীরাও। বৃষ্টিহীন এপ্রিলের এই তীব্র দহনে রোদে পা ফেলা দায়। এরই মধ্যে গত ১৯ এপ্রিল এক দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে গিয়ে 'হিট স্ট্রোক'-এ আক্রান্ত হন মুর্শিদাবাদের জঙ্গিপুর সংগঠনিক জেলার তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সহ-সভাপতি পরেশনাথ মণ্ডল। শেষমেশ প্রাণ হারালেন বছর ৫৪-র এই নেতা।

এক সংবাদমাধ্যম সূত্রে খবর, ভোটের প্রচার, দেওয়াল লিখন, দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত বাড়ি বাড়ি জনসংযোগ করেছিলেন তিনি। গত ১৯ এপ্রিল হিট স্ট্রোক হলে তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে ভর্তি করানো হয় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। এরপর অবস্থার অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে স্থানান্তর করা হয়। এরপর খানিকটা সুস্থ হলে শুক্রবার তিনি বাড়ি ফেরেন। জানা যায়, ফিরেও দলীয় প্রচারে অংশ নিতে গিয়েছিলেন তিনি।

এই তৃণমূল নেতার পরিবার সূত্রে খবর, "দলের দেওয়াল লিখনের সময় হিটস্ট্রোকে আক্রান্ত হন। এক সপ্তাহ চিকিৎসার পরে হাসপাতাল থেকে বিশ্রামের কথা বলে ছুটি দেয়। বাড়ি ফিরে আবার ভোটের প্রচারে অংশ নেওয়ার চেষ্টা করতে গিয়ে মৃত্যু হয় তাঁর।" 

কিন্তু ফের শনিবার অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে আনতে গিয়ে রাস্তাতেই মৃত্যু হয় ওই তৃণমূল নেতার। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেন জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী খলিলুর রহমান।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement