Advertisement

West Bengal Weather Update: রবিবার পর্যন্ত বাংলায় টানা ঝড়-বৃষ্টির পূর্বাভাস, কোন কোন জেলায়? আপডেট

চলতি সপ্তাহ জুড়ে উত্তরবঙ্গের জেলাগুলির পাশাপাশি ভিজতে পারে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলাও। বুধবার এমনটাই পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের। রবিবার পর্যন্ত রাজ্য জুড়ে কোথাও বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টি কোথাও বা মাঝারি বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস।

আবহাওয়ার খবর। প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Mar 2024,
  • अपडेटेड 7:25 PM IST
  • চলতি সপ্তাহ জুড়ে উত্তরবঙ্গের জেলাগুলির পাশাপাশি ভিজতে পারে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলাও।
  • বুধবার এমনটাই পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের।

চলতি সপ্তাহ জুড়ে উত্তরবঙ্গের জেলাগুলির পাশাপাশি ভিজতে পারে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলাও। বুধবার এমনটাই পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের। রবিবার পর্যন্ত রাজ্য জুড়ে কোথাও বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টি কোথাও বা মাঝারি বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর তৈরি হওয়া নিম্নচাপ এবং বাংলাদেশের উপর ঘূর্ণাবর্তের জেরে বৃষ্টির সম্ভাবনা তৈরি হয়েছে। 

বৃষ্টি হবে মুর্শিদাবাদ, বীরভূম, নদিয়া-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। তাপমাত্রা ৩৪ থেকে ৩৬ ডিগ্রির কাছাকাছি থাকবে দক্ষিণবঙ্গে। উত্তরবঙ্গে এর চাইতে অনেকটাই কম থাকবে তাপমাত্রা এই মুহূর্তে তাপপ্রবাহের কোন সম্ভাবনা নেই। ঝোড়ো হাওয়া বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের সম্ভাবনা আছে উত্তরবঙ্গের কিছু জেলাতে।

উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদহ জেলায় বৃষ্টি না হলেও বৃহস্পতিবার বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টিতে ভিজতে পারে উত্তরের অন্যান্য জেলা। শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গের সমস্ত জেলায়। বুধবার সকাল থেকে আকাশ আংশিক মেঘলা রয়েছে। বুধবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫.৮ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের চেয়ে এক ডিগ্রি বেশি। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement