scorecardresearch
 

Nusrat Faria: আসা হল না এপারে, কীভাবে মন ভোলাচ্ছেন নুসরত ফারিয়া?

কলকাতায় অনুষ্ঠিত হওয়া ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’-তে বাংলা চলচ্চিত্রে অবদান রাখার জন্য পুরস্কৃত হয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। করোনার কারণে পুরস্কার নিতে ভারতে আসতে পারেননি তিনি। আর তাই আয়োজকরা পুরস্কারটি অভিনেত্রীর ঢাকার বাড়ির ঠিকানায় কুরিয়ার করে পাঠিয়ে দিয়েছেন।

Advertisement
বাংলাদেশের জনপ্রিয় নায়িকাদের নাম নিতে গেলে নুসরাত ফারিয়ার নাম আসবেই বাংলাদেশের জনপ্রিয় নায়িকাদের নাম নিতে গেলে নুসরাত ফারিয়ার নাম আসবেই
হাইলাইটস
  • বাংলাদেশের জনপ্রিয় নায়িকাদের নাম নিতে গেলে নুসরাত ফারিয়ার নাম আসবেই।
  • শুধুমাত্র বাংলাদেশেই নয় টলিউড ইন্ডাস্ট্রিতেও দেখা গিয়েছে তাকে
  • এবার কুরিয়ারে ভারত থেকে পুরস্কার গেল নুসরতের কাছে

বাংলাদেশের জনপ্রিয় নায়িকাদের নাম নিতে গেলে নুসরাত ফারিয়ার নাম আসবেই। শুধুমাত্র বাংলাদেশেই নয়  টলিউড ইন্ডাস্ট্রিতেও দেখা গিয়েছে তাকে। জিতের বিপরীতে ‘ইন্সপেক্টর নটি কে’তে দেখা গেছে নুসরত ফারিয়াকে। দুই বাংলার জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়ার অভিনয়ের পাশাপাশি আকর্ষণীয় ফিগার ও সৌন্দর্য সচেতনতায় জুড়ি নেই। নিয়মিত জিমে গিয়ে শরীরচর্চা করেন। 

 

 

জানা যাচ্ছে চলতি জানুয়ারি মাসেই পশ্চিম বাংলায় আসার কথা ছিল নুসরতের।  ২১ জানুয়ারি থেকে টানা চার দিন ভারতের চারটি এলাকায় শোয়ে অংশ নেওয়ার কথা ছিল নুসরত ফারিয়ার। তবে ওমিক্রনের থাবায় আপাতত বাতিল হয়ে গেছে সব আয়োজন। আয়োজনের ভেন্যুগুলো ছিল- পশ্চিমবঙ্গের মন্দারমনি, কলকাতা, নন্দীগ্রাম ও বোলপুর। এ প্রসঙ্গে ফারিয়া বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, পশ্চিমবঙ্গের বেশ কিছু স্থানে উৎসব হওয়ার কথা ছিল। কিন্তু ওদের ওখানে বিধিনিষেধ দিয়ে দিয়েছে। তাই অনুষ্ঠানগুলো বাতিল করা হয়েছে। এমনকি শুটিংয়েও রেসট্র্রিকশন এসেছে। বলা যায় নতুন বছরে এটা আমার জন্য স্যাড নিউজ।

আরও পড়ুন: শুরু হল 'রাজপরী'র গল্প, অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছাদনাতলায় পরী

আপাতত  বেশ কিছু বিজ্ঞাপনের কাজ করছেন ফারিয়া। আগামী কয়েকদিন এগুলো নিয়ে ব্যস্ত থাকবেন। এর মাঝেই নিজের অবসরে একটি রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন অভিনেত্রী, যা এই মুহূর্তে নেটিজেনদের মাঝে ভাইরাল হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Faria (@nusraat_faria)

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ নুসরত ফারিয়া। নিজের একাধিক ফটোশুট, শুটিং সেটের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। নিয়মিত রিল ভিডিও বানিয়ে থাকেন তিনি। সম্প্রতি নিজের এই রিল ভিডিওটি শেয়ার করেছেন তিনি। একটি ইংরেজি গান এর সাথে দুর্দান্ত শরীরী হিল্লোলে কোমর দুলিয়েছেন নুসরত ফারিয়া। এই ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। নেটমাধ্যমে  অসংখ্য ভক্ত প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রীকে।

আরও পড়ুন: বাংলাদেশের নওগাঁয় পার্নো, কী করছেন নায়িকা?


কুরিয়ারে ভারত থেকে পুরস্কার গেল নুসরতের কাছে
এদিকে কলকাতায় অনুষ্ঠিত হওয়া ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’-তে বাংলা চলচ্চিত্রে অবদান রাখার জন্য  পুরস্কৃত হয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। করোনার কারণে পুরস্কার নিতে ভারতে আসতে পারেননি তিনি। আর তাই আয়োজকরা পুরস্কারটি অভিনেত্রীর ঢাকার বাড়ির ঠিকানায় কুরিয়ার করে পাঠিয়ে দিয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Faria (@nusraat_faria)

পুরস্কারটি হাতে পেয়েই সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে শেয়ার করেন ফারিয়া। ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’-এর আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ফারিয়া লিখেছেন, ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’-এ আমার হাজির থাকার কথা ছিল। কিন্তু করোনার কারণে ঝুঁকি নিতে চাইনি। অবশেষে তারা ফোন করে ঢাকার বাড়ির ঠিকানা নিয়ে পুরস্কারটি পাঠিয়েছে। আমি অত্যন্ত আনন্দিত। যেকোনো পুরস্কারই ভালো কাজের অনুপ্রেরণা যোগায়। আমি চেষ্টা করব আরও ভালো কাজ করার। এর আগে কলকাতায় আরও একটি পুরস্কার পেয়েছিলেন ফারিয়া। ‘বাদশা দ্য ডন’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ পেয়েছিলেন তিনি।

Advertisement