scorecardresearch
 

Pori Moni: শরিফুলের সঙ্গে ডিভোর্স মিটতেই নয়া ইনিংস শুরুর ঘোষণা পরীমণির, এ বার কী?

Pori Moni: শরিফুল-পরীমণির সংসার ভেঙেছে। কয়েক মাস বাংলাদেশি অভিনেত্রীর জীবন চড়াই-উৎরাইয়ের মধ্যে দিয়েই গিয়েছে। ছেলেকে নিয়েই এখন সময় কাটছে অভিনেত্রীর।

Advertisement
পরীমণি পরীমণি
হাইলাইটস
  • শরিফুল-পরীমণির সংসার ভেঙেছে। কয়েক মাস বাংলাদেশি অভিনেত্রীর জীবন চড়াই-উৎরাইয়ের মধ্যে দিয়েই গিয়েছে।

শরিফুল-পরীমণির সংসার ভেঙেছে। কয়েক মাস বাংলাদেশি অভিনেত্রীর জীবন চড়াই-উৎরাইয়ের মধ্যে দিয়েই গিয়েছে। ছেলেকে নিয়েই এখন সময় কাটছে অভিনেত্রীর। বিয়ে-সন্তানের জন্ম সবকিছু মিলিয়ে মাঝের ২ টো বছর সিনেমা থেকে দূরেই ছিলেন তিনি। তবে রাজের সঙ্গে সম্পর্ক ভাঙতেই ফের শুরু করেছেন তাঁর জীবনের দ্বিতীয় ইনিংস। সিনেমায় ফিরতে চলেছেন বাংলাদেশের বিতর্কিত নায়িকা। 

২ বছরের বিরতির পর অভিনয়ে ফিরেছেন পরীমণি। সম্প্রতি নিজের আসন্ন ছবি ডোডোর গল্প-এর কথা ঘোষণা করলেন। ছবির পোস্টার দেখেই বোঝা যাচ্ছে যে পরীমণি এই ছবিতে মায়ের ভূমিকাতেই অভিনয় করবেন। এক বাংলাদেশের সংবাদপত্রকে পরীমণি জানিয়েছেন যে ক্যামেরার সামনে ফিরতে পেরে তিনি খুব খুশি। এতদিন তিনি এই দিনটার অপেক্ষায় ছিলেন। ২টো বছর পরীমণিকে তাঁর এই প্রিয় জায়গা থেকে দূরে থাকতে হয়েছে। 

পরী এও জানিয়েছেন যে অবশেষে তিনি তাঁর সব বাধা কাটিয়ে দ্বিতীয় ইনিংসে ফিরতে পেরেছেন। নিজের সিনেমা নিয়েও আশাবাদী বাংলাদেশি অভিনেত্রী। ডোডোর গল্প-এর পাশাপাশি পরীকে দেখা যাবে এক ওয়েব সিরিজেও। রঙ্গীলা কিতাব নামের এই ওয়েব সিরিজে কাজ করবেন পরী। এই সুসংবাদও অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন। প্রসঙ্গত, রাজ ও পরীমণির সম্পর্ক ঘিরে বিতর্ক কম দানা বাঁধেনি। এই নিয়ে পঞ্চম বার সংসার ভাঙল পরীমণির।

আরও পড়ুন

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তাঁরা। দুই পরিবারের উপস্থিতিতে ১০১ টাকা দেনমোহরে ঘরোয়া ভাবে বিয়ে সম্পন্ন হয় তাঁদের। বিয়ের ১০ মাসের মাথায়ই পুত্র সন্তানের জন্ম দেন পরী। ছেলের জন্মের পর থেকেই দাম্পত্যে চিড় ধরে রাজ ও পরীর। সোশ্যাল মিডিয়ায় রাজের কিছু ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় তা নিয়েই অশান্তির সূত্রপাত হয় তাঁদের মধ্যে। তারপর থেকেই রাজ-পরীমণি আলাদা থাকতে শুরু করেন। 

Advertisement

মাঝে তাঁদের এক হয়ে যাওয়ার খবর শোনা গেলেও অবশেষে পরী রাজকে ডিভোর্সের নোটিস পাঠায়। রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন বাংলাদেশি অভিনেত্রী। এখন আপাতত অতীতের সবকিছু ভুলে পরী শুরু করেছেন নতুন জীবন। ছেলেকে নিয়ে তাঁর ছোট্ট সংসার। কাজ থেকে সময় পেলেই তিনি ছেলের সঙ্গেই সময় কাটান পরী। 
 

Advertisement