scorecardresearch
 

Aamir Khan Tests Positive For COVID-19: করোনা আক্রান্ত অভিনেতা আমির খান, রয়েছেন হোম কোয়ারান্টাইনে

Aamir Khan Tests Positive For COVID-19: করোনার দ্বিতীয় ঢেউ আসার পর থেকে বলিউডের একের পর এক বড় নাম করোনার কবলে পড়েন। তালিকায় এ বার জুড়ল আমির খানের নামও। অভিনেতার মুখপাত্র জানিয়েছেন, আমির খান করোনা পজিটিভ। আপাতত হোম কোয়ারান্টাইনে রয়েছেন।

Advertisement
আমির খান আমির খান
হাইলাইটস
  • করোনার দ্বিতীয় ঢেউ আসার পর থেকে বলিউডের বহু বড় বড় নাম করোনায় আক্রান্ত হয়েছেন
  • তালিকায় রয়েছেন, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনশালী, মনোজ বাজপায়ী, আশিস বিদ্যার্থী, সতীশ কৌশিক

করোনার দ্বিতীয় ঢেউ আসার পর থেকে বলিউডের একের পর এক বড় নাম করোনার কবলে পড়েন। তালিকায় এ বার জুড়ল আমির খানের নামও। অভিনেতার মুখপাত্র জানিয়েছেন, আমির খান করোনা পজিটিভ। আপাতত হোম কোয়ারান্টাইনে রয়েছেন। সমস্ত বিধি নিষেধে মেনে চলছেন তিনি।

একটি বিবৃতি জারি করে আমির খানের পি আর টমের তরফ থেকে এ কথা জানানো হয়েছে। বিবৃতিতে লোখা হয়েছে, 'মিস্টার আমির খান করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বাড়িতেই সেল্ফ কোয়ারান্টাইনে রয়েছেন এবং সমস্ত রকম বিধি নিষেধ ঠিকভাবে পালন করে চলেছেন। তিনি ভালো আছেন, বিশেষ শারীরিক সমস্যা নেই। যাঁরা গত কদিনে তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের কাছে অনুরোধ তাঁরা যেন অবশ্যই করোনা পরীক্ষা করিয়ে নেন। আপনাদের দুশ্চিন্তা এবং প্রার্ছনার জন্য অজস্র ধন্যবাদ।'

করোনার দ্বিতীয় ঢেউ আসার পর থেকে বলিউডের বহু বড় বড় নাম করোনায় আক্রান্ত হয়েছেন। তালিকায় রয়েছেন, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনশালী, মনোজ বাজপায়ী, আশিস বিদ্যার্থী, সতীশ কৌশিক প্রমুখ। বহু তারকা ইতিমধ্যে করোনা ভ্যাকসিন নিয়ে সেই ছবি পোস্ট করে বাকিদের ভ্যাকসিন নেওয়ার অনুরোধও জানিয়েছেন। আমির খানের পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা আগামী ক্রিসমাসে মুক্তি পাবে। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে করিনা কাপুর খানকে।

Advertisement