scorecardresearch
 

Shah Rukh Khan Jai Shri Ram Chant Viral: অনন্ত আম্বানির বিয়েতে শাহরুখের মুখে 'জয়শ্রী রাম', নিমেষে ভাইরাল

Shah Rukh Khan Jai Shri Ram Chant Viral: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট প্রি-ওয়েডিং পার্টিতে, শাহরুখ খান অতিথিদের 'জয় শ্রী রাম' বলে স্বাগত জানালেন। শাহরুখ খানের এই বিশেষ স্টাইল আবারও ভক্তদের মন জয় করে নিল।

Advertisement
 'জয়শ্রী রাম' বলে মঞ্চ মাতালেন শাহরুখ 'জয়শ্রী রাম' বলে মঞ্চ মাতালেন শাহরুখ

Shah Rukh Khan Jai Shri Ram Chant Viral: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট  প্রি-ওয়েডিং পার্টির জন্য বলিউডের সেরা সেলিব্রিটিরা জামনগরে জড়ো হয়েছেন। চারদিকে উৎসবের পরিবেশ। বলিউডের বড় বড় তারকারা অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং পার্টিতে পারফর্ম করছেন এবং তাদের নাচ দিয়ে অনুষ্ঠানের গ্ল্যামার বাড়িয়েছেন। এই সবের মধ্যেই বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খান 'জয় শ্রী রাম' স্লোগান দিয়ে মঞ্চে অতিথিদের শুভেচ্ছা জানিয়ে মন জয় করে নিলেন।

২ মার্চের সঙ্গীতের রাতে, শাহরুখ খান যখন অতিথিদের 'জয়শ্রী রাম' দিয়ে স্বাগত জানান, তখন অন্যরকম পরিবেশ তৈরি হয়েছিল। শাহরুখ খান অতিথিদের স্বাগত জানাচ্ছেন এবং মঞ্চে নাচের পারফরম্যান্স নিয়ে কথা বলছেন এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

আরও পড়ুন

'জয় শ্রী রাম' বলে অতিথিদের অভ্যর্থনা জানান
ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন শাহরুখ খান কালো কুর্তা, জ্যাকেট ও পায়জামা পরেছিলেন। শাহরুখ খান মঞ্চে এসে বলেন, "...এবং ভালো কিছুর জন্য 'জয় শ্রী রাম'। ঈশ্বর আপনাদের সকলের মঙ্গল করুক। আপনারা ডান্স পারফরম্যান্স দেখেছেন। "ভাইরা নাচছে, বোনেরা নাচছে...কিন্তু  প্রার্থনা  ও আশীর্বাদ ছাড়া ঐক্য এগোতে পারে না।"

ফ্যানেরা  শাহরুখ খানের স্টাইল পছন্দ করছেন
ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এবং ভক্তরা শাহরুখ খানের প্রশংসা করতে শুরু করেছেন। ভক্তরা এই ভিডিওটি নিয়ে প্রচুর কমেন্ট করছেন। এর সঙ্গে , মঞ্চে ইতিহাস আবার তৈরি হয়েছিল যখন বলিউডের তিন খান অর্থাৎ শাহরুখ খান, সলমান খান এবং আমির খান জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের  প্রাক-বিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় দিনে একসঙ্গে মঞ্চ ভাগ করেছিলেন এবং চার্টবাস্টার গান 'নাটু  নাটু'-তে পারফর্ম করলেন।
 

Advertisement

Advertisement