scorecardresearch
 

এই অভিনেত্রী শাড়ি পরেই করলেন পুশ-আপ! VIDEO ভাইরাল

বরাবরই ফিটনেসের ওপর গুরুত্ব দেন অভিনেত্রী গুল পানাগ (Gul Panag)। সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই নজরে আসে তাঁর শরীরচর্চার ছবি কিংবা ভিডিও। এবার রীতিমতো শাড়ি পরে পুশ আপ করতে দেখা গেল অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্র ভাইরাল (Viral) হয়েছে সেটি।

Advertisement
শাড়ি পরেই পুশ-আপ করলেন গুল পানাগ শাড়ি পরেই পুশ-আপ করলেন গুল পানাগ
হাইলাইটস
  • শাড়ি পরেই রীতিমতো পুশ আপ করছেন অভিনেত্রী।
  • অভিনেত্রী গুল পানাগ শেয়ার করেছেন তাঁর ভিডিও।
  • মুহূর্তে ভাইরাল সেটি।

বরাবরই ফিটনেসের ওপর গুরুত্ব দেন অভিনেত্রী গুল পানাগ (Gul Panag)। সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই নজরে আসে তাঁর শরীরচর্চার ছবি কিংবা ভিডিও। এবার রীতিমতো শাড়ি পরে পুশ আপ করতে দেখা গেল অভিনেত্রীকে।সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্র ভাইরাল হয়েছে সেটি।

ইন্ডাস্ট্রিতে ফিটনেস সচেতন অভিনেত্রীদের মধ্যে গুল পানাগের নাম তালিকার প্রথম সারিতেই থাকে। বিভিন্ন সময়ে অভিনেত্রীকে দেখা গেছে শারীরিক কৌশলের যোগ দিতে। সম্প্রতি তাঁর শেয়ার করা একটি ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে। যেখানে শুটিং ফ্লোর থেকেই শাড়ি পরেই পুশ আপ করছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gul Panag (@gulpanag)


এর আগে দেখা গিয়েছিল একটি সুন্দর ভিডিও যেখানে গুল ও তাঁর স্বামী ব্যায়াম করছেন। যেখানে কখনো তার একরত্তি ছেলে পিঠে বসেছে মায়ের পুশ আপ করার সময়ে। তো কখনও বাড়ির পোষ্য রয়েছে তাঁর ব্যায়াম চলাকালীন। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছিলেন, " ফিট থাকার জন্যে জীবনের দীর্ঘ পথে বিভিন্ন প্রতিবন্ধকতা আমরা সবাই মাপি‌। সেটা কখনও খুব মিষ্টি আকারে আসতে পারে।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gul Panag (@gulpanag)

Advertisement

বেশ কিছু মাস আগে লকডাউন চলাকালীন নিজের নিজের ফিটনেস রুটিন শেয়ার করেছিলেন গুল পানাগ‌। মজার সেই ভিডিওটিতেও তাঁর ব্যায়ামের মাঝেই আদরের পোষ্য আদরে ভরিয়ে দিচ্ছেন তাঁকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gul Panag (@gulpanag)


এমনিতে সাহসী গুলকে দেখা যায় বিভিন্ন সময়ে বিভিন্ন রূপে। কখনও বাইক তো কখনো বিমান চালান তিনি। একাধিক জনপ্রিয় ছবিতে কাজের পাশাপাশি বর্তমানে অনেকগুলি ওয়েব সিরিজে কাজ করছেন গুল। সম্প্রতি তাঁর অভিনীত 'পাতাললোক' সিরিজে রেনু চৌধুরীর চরিত্রটি যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

 

Advertisement