scorecardresearch
 

পানশালার বাইরে অজয় দেবগনকে বেধড়ক মার? ভাইরাল ভিডিওর সত্যিটা কী

ভিডিওতে দাবি করা হয়েছে, দিল্লির অ্যারোসিটি পাবের বাইরে মারামারিতে জড়িয়ে পড়েন অভিনেতা অজয় দেবগন। সেখানে তাঁকে বেধড়ক মারা হয়। ভিডিওতে দেখা যায়, সাদা শার্ট নীল জিন্স পরা অজয় দেবগনের মতো দেখতে এক ব্যক্তিকে কয়েকজন মিলে মারধর করছে।

Advertisement
অজয় দেবগন অজয় দেবগন
হাইলাইটস
  • ভিডিওতে দাবি করা হয়েছে, দিল্লির অ্যারোসিটি পাবের বাইরে মারামারিতে জড়িয়ে পড়েন অভিনেতা অজয় দেবগন
  • সেখানে তাঁকে বেধড়ক মারা হয়
  • সাদা শার্ট নীল জিন্স পরা অজয় দেবগনের মতো দেখতে এক ব্যক্তিকে কয়েকজন মিলে মারধর করছে

সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওতে দাবি করা হয়েছে, দিল্লির অ্যারোসিটি পাবের বাইরে মারামারিতে জড়িয়ে পড়েন অভিনেতা অজয় দেবগন। সেখানে তাঁকে বেধড়ক মারা হয়। ভিডিওতে দেখা যায়, সাদা শার্ট নীল জিন্স পরা অজয় দেবগনের মতো দেখতে এক ব্যক্তিকে কয়েকজন মিলে মারধর করছে। নেশাগ্রস্ত ওই ব্যক্তি কোনও ক্রমে নিজের গাড়িতে উঠে যান। ভিডিওটি সোশাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। তবে ভিডিওর সত্যিটা কী?

অজয় দেবগনের টিমের তরফ থেকে ভিডিওর কথা নজরে আসতেই একটি বিবৃতি প্রকাশ করা হয়। বিবৃতিতে বলা হয়, ভিডিওর দাবি সম্পূর্ণ ভিত্তিহীন। অজয় দীর্ঘ দিন মুম্বইয়ের বাইরে যাননি। বিবৃতিতে বলা হয়েছে, 'গত বছর জানুয়ারি মাসে তানহাজি-র প্রোমোশনের পর অজয় দেবগন মুম্বইয়ের বাইরে যাননি। প্রায় ১৪ মাস হয়ে গেল অজয় দিল্লিতে পা রাখেননি। তার পর থেকে একের পর ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অজয়। যার মধ্যে রয়েছে ময়দান, মে ডে এবং গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। আমরা সমস্ত প্রেস মিডিয়াকে অনুরোধ করছি, এমন কোনও খবর প্রকাশ করার আগে একবার সত্যিটা জেনে নিতে। যে কোনও প্রয়োজনে অজয় দেবগনের মুখপাত্রের সঙ্গে কথা বলা যেতে পারে।'

 

আসলে ঘটনাটি অ্যারোসিটি পাবের বাইরে ঘটেছে। উপস্থিত সকলের মধ্যে এক ব্যক্তি মোবাইলে রেকর্ড করেন পুরো ঘটনাটি। গাড়ি বার করার সময় অন্য একটি গাড়িকে সামান্য ছোঁয়া লেগে যায়। যা নিয়ে তুমুল মারামারি লেগে যায়। দিল্লি পুলিশ জানিয়েছে এখনও পর্যন্ত ঘটনায় তরনজিৎ সিং নবীন কুমার নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। যারা ঘটনায় জড়িত তাঁরা একে অপরের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেনি। পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে মামলা করেছে।

Advertisement

 

Advertisement