scorecardresearch
 

অজয় দেবগনের গাড়ি আটকে গ্রেফতার কৃষক আন্দোলনের সমর্থক

সকাল ৯টা নাগাদ সিনেমার শুটিংয়ে ফিল্ম সিটি যাচ্ছিলেন অজয় দেবগন। স্টুডিওতে ঢোকার ঠিক আগেই গাড়ি আটকে দাঁড়ান ওই যুবক। পরে পুলিশ এসে গ্রেফতার করে তাঁকে।

Advertisement
অজয় দেবগন অজয় দেবগন
হাইলাইটস
  • সকাল ৯টা নাগাদ সিনেমার শুটিংয়ে ফিল্ম সিটি যাচ্ছিলেন অজয় দেবগন।
  • স্টুডিওতে ঢোকার ঠিক আগেই গাড়ি আটকে দাঁড়ান ওই যুবক। পরে পুলিশ এসে গ্রেফতার করে তাঁকে।
  • পুলিশ সূত্রে খবর, যুবকের নাম রাজদীপ সিং। বয়স ২৮ বছর।

দেশজুড়ে কৃষক আন্দোলনে সামিল হচ্ছেন চাষিরা। কিন্তু তা নিয়ে সমর্থন তো দূরস্থান, কোনও সোশাল পোস্ট করতে দেখা যায়নি অভিনেতা অজয় দেবগনকে। এটা নিয়ে ক্ষুব্ধ এক পঞ্জাবি যুবক প্রায় ১৫ মিনিট রাস্তায় অজয়ের গাড়ি দাঁড় করিয়ে রাখলেন। ঘটনাটি ঘটেছে গোরেগাঁও ইস্টে ফিল্ম সিটি স্টুডিও-র কাছে। সকাল ৯টা নাগাদ সিনেমার শুটিংয়ে ফিল্ম সিটি যাচ্ছিলেন অজয় দেবগন। স্টুডিওতে ঢোকার ঠিক আগেই গাড়ি আটকে দাঁড়ান ওই যুবক। পরে পুলিশ এসে গ্রেফতার করে তাঁকে। অভিযুক্ত যুবক এনসিপি দলের সক্রিয় সদস্য বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, যুবকের নাম রাজদীপ সিং। বয়স ২৮ বছর। স্টুডিওর গেটে ঢোকার ঠিক আগেই রাজদীপ হঠাৎ অজয়ের গাড়ির সামনে চলে আসেন। চিৎকার করে বলতে থাকেন, 'দিল্লিতে কৃষকরা দীর্ঘ দিন ধরে আন্দোলন করছেন। তাঁদের সমর্থনে একটা কথাও বলেননি আপনি। গাড়ি থেকে নেমে আসুন, আমি আপনার সঙ্গে কথা বলতে চাই। আপনার লজ্জা হওয়া উচিত যে আপনি কৃষকদের সমর্থনে একটি শব্দ খরচ করছেন না।'

গ্রেফতার হওযা যুবক রাজদীপ সিং

এর পরও নানা মন্তব্য করছিলেন রাজদীপ। অজয় গাড়ি থেকেই তাঁকে সরে যেতে অনুরোধ করেন। কিন্তু তাতে কান দেননি যুবক। পরে তাঁর বডিগার্ডরা নেমে এসে তাঁকে সরে যেতে বলে। তাদের সঙ্গেও কথা কাটাকাটি হয় যুবকের। পুলিশের কাছে ততক্ষণে খবর যায়। ১৫ মিনিটের মধ্যেই গ্রেফতার হন রাজদীপ। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৫০৪ এবং ৫০৬ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে দিনদোশি থানার পুলিশ।

 

Advertisement