scorecardresearch
 

Animal Box Office Collection: মাত্র ৫ দিনে 'ব্রহ্মাস্ত্র'-কে পিছনে ফেলল 'অ্যানিম্যাল', ৫০০ কোটি ছুঁতে পারবে রণবীর ছবি?

Animal: সপ্তাহান্তেই দুর্দান্ত সাফল্যের পরে, কাজের দিনেও এই ছবি এগিয়ে যাচ্ছে। মুক্তির পরে প্রথম সোমবার ৪৪ কোটি টাকার নেট কালেকশন এনেছে  'অ্যানিম্যাল' এবং এই চমৎকার আয় বাণিজ্য বিশেষজ্ঞদেরও অবাক করেছে।

Advertisement
রণবীর কাপুর রণবীর কাপুর

আলোচনায় রণবীর কাপুরের নতুন ছবি 'অ্যানিম্যাল'। মুক্তির পর থেকে বক্স অফিসে ঝোড়ো ব্যাটিং করছে এই ছবি। প্রথম সপ্তাহান্তেই দেশে প্রায় ২০০ কোটি টাকার নেট সংগ্রহ করেছে। 'জওয়ান'-এর পর, রণবীরের 'অ্যানিমেল' হল দ্বিতীয় বলিউড ছবি যেটি মাত্র ৩ দিনে ২০০ কোটি টাকা ছাড়িয়েছে। 

সপ্তাহান্তেই দুর্দান্ত সাফল্যের পরে, কাজের দিনেও এই ছবি এগিয়ে যাচ্ছে। মুক্তির পরে প্রথম সোমবার ৪৪ কোটি টাকার নেট কালেকশন এনেছে  'অ্যানিম্যাল' এবং এই চমৎকার আয় বাণিজ্য বিশেষজ্ঞদেরও অবাক করেছে। মঙ্গলবারের বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, পঞ্চম দিনেও 'অ্যানিম্যাল'-র উত্তেজনা খুব বেশি। 

ট্রেড রিপোর্ট অনুযায়ী, সোমবারের তুলনায় মঙ্গলবার আয় কোনও উল্লেখযোগ্য পতন হয়নি। পঞ্চম দিনে ভারতে ৩৮ কোটি টাকার বেশি সংগ্রহ করেছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবি। আয়ের দিক দিয়ে প্রায় ২৮ কোটি ছুঁয়েছে এই ছবি। এই সংগ্রহের মাধ্যমে রণবীর কাপুরের গত বছরের ছবি 'ব্রহ্মাস্ত্র'-কে পিছনে ফেলে এগিয়েছে 'অ্যানিম্যাল'। আলিয়া ভাটের সঙ্গে বিয়ের পর রণবীরের প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র' ভারতে ২৫৭ কোটি টাকা নেট কালেকশন করেছিল। মাত্র ৫ দিনের আয়ে 'ব্রহ্মাস্ত্র'-কে পিছনে ফেলে রণবীরের কেরিয়ারের দ্বিতীয় বৃহত্তম ছবি হয়ে উঠেছে। এখন পর্যন্ত তাঁর কেরিয়ারের সবচেয়ে লাভজনক ছবি হল রাজকুমার হিরানির 'সঞ্জু', যেটি ৩৪২ কোটি টাকা আয় করেছিল।

আরও পড়ুন

সব ঠিক থাকলে বুধবার ৩০০ কোটি টাকা ছাড়িয়ে যাবে 'অ্যানিম্যাল'। রণবীর কাপুরের ছবির অগ্রিম বুকিং হচ্ছে বিপুল পরিমাণে। ষষ্ঠ দিনে ছবির আয়ে সামান্য পতন ঘটলেও, বুধবারের আয়ের পরে, 'অ্যানিমাল'-র নেট ইন্ডিয়া কালেকশন ৩০০ কোটি টাকা ছাড়িয়ে যাবে। এরপরে রণবীরের ছবি শাহরুখ খানের 'পাঠান'-র সঙ্গে টক্কর দেবে। যা, ৬ দিনে ৩০০ কোটি টাকা আয় করেছিল।

বলিউড সুপারস্টার রণবীর কাপুর বক্স অফিসে অসাধারণ সাফল্য উপভোগ করছেন। 'অ্যানিম্যাল'-র আয়ের গতি বলিউডের সবচেয়ে বড় ছবি 'জাওয়ান' এবং 'পাঠান'-এর সমান। যেখানে এটি সানি দেওলের 'গদর ২'-র চেয়ে দ্রুত এগিয়ে চলেছে। এখন সকলের নজর, এই তিনটি ছবির মতো 'অ্যানিমাল' ৫০০ কোটি  অঙ্ক পার করতে পারে কি না।

Advertisement

 

Advertisement