scorecardresearch
 

Arijit Singh- Salman Khan: ৯ বছরের মান- অভিমানে অন্ত! দূরত্ব মিটল অরিজিৎ- সলমনের?

Arijit Singh- Salman Khan: এবার অভিমানের বরফ ভেঙে দূরত্ব মুছে গেছে তাঁদের। অনেকে মনে করছেন এবার সলমনের ছবিতে তাঁর মুখে শোনা যাবে অরিজিতের গান।  

Advertisement
অরিজিৎ সিং ও সলমন খান অরিজিৎ সিং ও সলমন খান

দীর্ঘ ৯ বছরের দূরত্ব এবার মিটতে চলেছে সলমন খান ও অরিজিৎ সিংয়ের মধ্যে। বলিউডের এই মুহূর্তের সবচেয়ে বড় খবর এখন এটি। বি-টাউনের অন্দরের এই জল্পনায় আলোচনায় রয়েছেন ভাইজান ও অরিজিৎ। নেটমাধ্যমে একটি ভিডিও ছড়িয়েছে ঝড়ের গতিতে। ঠিক কী ঘটেছে?    
 
৪ অক্টোবর সলমনের মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে  অরিজিতের গাড়ি ঢুকতে দেখা যায়। এই ভিডিও এই মুহূর্তে ভাইরাল। দুই তারকার অনুগামীরা দারুণ খুশী। তাঁরা মনে করছেন এবার অভিমানের বরফ ভেঙে দূরত্ব মুছে গেছে তাঁদের। অনেকে মনে করছেন এবার সলমনের ছবিতে তাঁর মুখে শোনা যাবে অরিজিতের গান।  

২০১৪ সালে একটি অ্যাওয়ার্ড শোতে সময় দু'জনের মধ্যে ঝামেলা হয়। যেখানে 'তুম হি হো' গানের জন্য সেরা গায়কের পুরস্কার পান অরিজিৎ সিং। অনুষ্ঠানের সঞ্চালক সলমন, গায়কের নাম ঘোষণা করার অনেক পরে তিনি মঞ্চে হাজির হন। কারণ হিসেবে জানা যায়, দর্শকাসনে বসে নাকি ঘুমিয়ে পড়েছিলেন তিনি। প্রায় ঘুম চোখেই পুরস্কার নিতে মঞ্চে ওঠেন শিল্পী। 

অরিজিৎকে দেখে কিছুটা রসিকতা করেই সলমন তাঁকে জিজ্ঞেস করেন, "তুমি কি ঘুমিয়ে পড়েছিলে?" অরিজিৎ পাল্টা উত্তর দেন, "কী করব আপনারাই ঘুম পাড়িয়ে দিলেন।"  এরপর সলমন বলেন, "ওঁদের দোষ নেই, 'তুম হি হো'-র মতো গান চললে তো এটা হবেই...।" এরপর থেকেই দূরত্ব তৈরই হয় দুই তারকার মধ্যে। সেই দূরতে এতটাই গভীর ছিল যে, দীর্ঘ ৯ বছর একে অপরের সঙ্গে কথা বলেননি সলমন- অরিজিৎ। 

এমনকী নিজের ছবি থেকে অরিজিৎ সিংয়ের গান বাদ দেন 'ভাইজান'। সলমন খানের 'সুলতান', 'বজরঙ্গী ভাইজান'-র মতো হিট ছবি থেকে বাদ পরে অরিজিৎ সিংয়ের গান। ২০১৬ সালে, সলমনের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। 'সুলতান'-এ  তাঁর গানের সংস্করণটি রাখার জন্য অনুরোধ করেন তিনি।

Advertisement

সলমনের বাড়িতে অরিজিতের ভিডিও প্রকাশ্যে আসতেই নানা রকম জল্পনা শুরু হয়েছে। অনেকে মনে করছেন 'টাইগার ৩'-র জন্য কোনও গান গাইতে চলেছেন অরিজিৎ। আবার কিছু নেটিজেন মনে করছেন করণ জোহর- সলমন খানের নতুন ছবির জন্য কাজ করবেন অরিজিৎ। তবে আসল ঘটনা কী, তা সময়ই বলবে। 
 

 

Advertisement