scorecardresearch
 

এবার অ্যাকশন হিরো, জোশুয়া অবতারে আয়ুষ্মান

আয়ুষ্মান খুরানাকে এবার অ্যাকশন হিরোর ভূমিকায় দেখা যাবে। পরিচালক অনুভব সিনহার পরবর্তী ছবি অনেক-এ তিনি পুরোদস্তুর মারপিট করবেন, এমনটাই শোনা যাচ্ছে বলি মহলে। সম্প্রতি কাজিরাঙ্গা, শিলং-সহ উত্তরপূর্ব ভারতের বিভিন্ন জায়গায় ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন নায়ক। ছবির অন্যতম চমক ছবির অ্যাকশন পরিচালক স্তেফান রাইখটার।

Advertisement
আয়ুষ্মান খুরানা আয়ুষ্মান খুরানা
হাইলাইটস
  • আয়ুষ্মান খুরানাকে এবার অ্যাকশন হিরোর ভূমিকায় দেখা যাবে।
  • পরিচালক অনুভব সিনহার পরবর্তী ছবি অনেক-এ তিনি পুরোদস্তুর মারপিট করবেন
  • অন্যতম চমক ছবির অ্যাকশন পরিচালক স্তেফান রাইখটার।

তাঁর একের পর এক চরিত্র ক্রিটিক থেকে দর্শক, সকলকে মুগ্ধ করেছে। বয় নেক্সট ডোর থেকে পুলিশ অফিসার, অন্ধ সেজে থাকা পিয়ানো শিক্ষক থেকে খড়ুস ভাড়াটে সবেতেই তিনি হিট। নিজেকে বারবার ভেঙে নতুন রূপে সামনে এসেছেন। সেই আয়ুষ্মান খুরানাকে এবার অ্যাকশন হিরোর ভূমিকায় দেখা যাবে। পরিচালক অনুভব সিনহার পরবর্তী ছবি অনেক-এ তিনি পুরোদস্তুর মারপিট করবেন, এমনটাই শোনা যাচ্ছে বলি মহলে।

 

 

সম্প্রতি কাজিরাঙ্গা, শিলং-সহ উত্তরপূর্ব ভারতের বিভিন্ন জায়গায় ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন নায়ক। নিজেই সোশাল মিডিয়ায় ভক্তদের জানিয়েছেন সে কথা। ছবির অন্যতম চমক ছবির অ্যাকশন পরিচালক স্তেফান রাইখটার। হলিউডের নামকরা এই মার্শাল আর্ট স্পেশালিস্ট এর আগে কাজ করেছেন স্যামুয়েল এল জ্যাকসন রায়ান রেনল্ডস-এর সঙ্গে। বলিউড বাদশা শাহরুখ খানের ছবি ডন ২-তেও অ্যাকশন পরিচালকের ভূমিকায় এর আগে কাজ করেছেন স্তেফান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk)

Advertisement

 

এমনিতে বছরের শুরুটা বেশ ভালো হয়েছে আয়ুষ্মানের। আন্তর্জাতিক সমীক্ষক সংস্থা ‘ডাফ অ্যান্ড ফেলপস’-এর 'দ্য মোস্ট ভ্যালুয়েবল' সেলেবের তালিকায় ছ'নম্বরে উঠে এসেছেন তিনি। গত বছর ওই তালিকায় ১০ নম্বরে ছইলেন তিনি। তার উপর কেরিয়ারের অন্যতম বড় ছবির শুটিং করছেন। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত আয়ুষ্মান। এর আগে অনুভবের পরিচালনায় আর্টিকল ১৫-তে কাজ করেছেন। দ্বিতীয়বার পরিচালকের সঙ্গে কাজ করে তিনি বলছেন, 'আমার কেরিয়ারের অন্যতম বড় ছবি অনেক। অনুভব সিনহা দারুণ কাজ করেছএন ছবিতে। তবে স্তেফানের সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। এটা বাড়তি পাওনা আমার কাছে।'

 

Advertisement