scorecardresearch
 

Bigg Boss 16 Winner: বিগ বস ১৬-র খেতাব জিতলেন র‌্যাপার এমসি স্টান, পুরস্কার পেলেন বিলাসবহুল গাড়ি

মোট ৩১.৮০ লক্ষ টাকার পুরস্কার জিতেছেন তিনি। এছাড়াও পেয়েছেন একটি গাড়িও। পুনের একটি বস্তি থেকে খ্যাতি অর্জন করেছিলেন এই র‌্যাপার।

Advertisement
বিগ বস ১৬-র খেতাব জিতলেন র‌্যাপার এমসি স্টান বিগ বস ১৬-র খেতাব জিতলেন র‌্যাপার এমসি স্টান
হাইলাইটস
  • ৩১.৮০ লক্ষ টাকার পুরস্কার জিতেছেন তিনি
  • এছাড়াও পেয়েছেন একটি গাড়িও

বিগবস ১৬-র (Bigg Boss 16) শিরোপা জিতলেন র‌্যাপার এমসি স্টান (MC Stan)। ফার্স্ট রানার-আপ হয়েছেন শিব ঠাকরে (Shiv Thakare)। প্রিয়াঙ্কা চাহার চৌধুরী সেকেন্ড রানার-আপ হয়েছেন। স্টান তাঁর দক্ষতা প্রমাণ করেছেন এবং বিগ বসের ১৬ তম সিজনের বিজয়ী হয়েছেন। মোট ৩১.৮০ লক্ষ টাকার পুরস্কার জিতেছেন তিনি। এছাড়াও পেয়েছেন একটি গাড়িও। পুনের একটি বস্তি থেকে খ্যাতি অর্জন করেছিলেন এই  র‌্যাপার। শিরোপা জেতার জন্য স্টানকে শুভেচ্ছা জানিয়েছেন সলমন খান।

অর্চনা গৌতম  চতুর্থ হয়েছেন। এই অভিনেতা ও রাজনীতিবিদ শো থেকে বাইরে চলে যাওয়ার পরে ভেঙে পড়েন। তবে অবিরাম সমর্থনের জন্য তাঁর ভক্তদের ধন্যবাদ জানান। শালিন ভানোট ছিলেন প্রথম প্রতিযোগী যিনি বিগ বস ১৬-র গ্র্যান্ড ফিনালে থেকে বাদ পড়েছিলেন।

আরও পড়ুন: Natasa Stankovic-Hardik Pandya: ফের বিয়ের পিঁড়িতে নাতাশা, হার্দিকের সঙ্গে কি তবে দাম্পত্যে ভাঙন?

শিব ঠাকরে এবং এমসি স্টান বিগ বস ১৬-র ফাইনালে একে অপরের মুখোমুখি হয়েছিলেন। শিবকে পরাজিত করে শো-র বিজয়ী হন স্টান। শিব ঠাকরে ছিলেন শক্তিশালী প্রতিযোগীদের একজন এবং তাঁর বিশাল জনপ্রিয়তা ছিল, যা তাঁকে বিগ বস মারাঠি জিততে সাহায্য করেছিল।

Advertisement