scorecardresearch
 

COVID-এ আক্রান্ত বরুণ ধাওয়ান, ২ দিন পর নিশ্চিত করলেন খবর

কোভিডে আক্রান্ত বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। সোমবার, বরুণ ধাওয়ান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে কথাটি নিশ্চিত করেছেন। যদিও গত ৪ ডিসেম্বর শোনা গিয়েছিল বরুণ ধাওয়ান, নীতু কাপুর (Neetu Kapoor) ও অনিল কাপুর (Anil Kapoor) কোভিড পজিটিভ। নীতু কাপুর ও বরুণ দু'জনেই চণ্ডীগড়ে তাঁদের পরবর্তী ছবি 'জুগ জুগ জিও' (Jug Jug Jio) -ছবির শ্যুটিং করছিলেন।

Advertisement
বরুণ ধাওয়ান বরুণ ধাওয়ান
হাইলাইটস
  • কোভিডে আক্রান্ত বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।
  • আক্রান্ত বরুণ ধাওয়ান, ২ দিন পর নিশ্চিত করলেন খবর।
  • চণ্ডীগড়ে করছিলেন ছবি 'জুগ জুগ জিও'-ছবির শ্যুটিং করছিলেন।

কোভিডে আক্রান্ত বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। সোমবার, বরুণ ধাওয়ান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে কথাটি নিশ্চিত করেছেন। যদিও গত ৪ ডিসেম্বর শোনা গিয়েছিল বরুণ ধাওয়ান, নীতু কাপুর (Neetu Kapoor) ও অনিল কাপুর (Anil Kapoor) কোভিড পজিটিভ। পরে অনিল কাপুর জানান তাঁর রিপোর্ট নেগেটিভ। খবরটি আসার দু'দিন পরে ৩৩ বছর বয়সী এই অভিনেতা খবরটি নিশ্চিত করেছেন। নীতু কাপুর ও বরুণ দু'জনেই চণ্ডীগড়ে তাঁদের পরবর্তী ছবি 'জুগ জুগ জিও' (Jug Jug Jio) -ছবির শ্যুটিং করছিলেন।

 

 বরুণ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে কব্রটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই, তাঁর দ্রুত আরোগ্য কামনা করে কমেন্ট করেছেন বিপাশা বসু (Bipasha Basu), জন আব্রাহাম (John Abhraham) ও ইন্ডাস্ট্রিতে তাঁর সহশিল্পী এবং ফ্যানেরা। 

COVID-এ আক্রান্ত বরুণ ধাওয়ান


বরুণ ধাওয়ান প্রথমে তাঁর ইনস্টাগ্রামে বন্ধুদের সঙ্গে ভিডিও কলের একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, 'জুগ জুগ জিও'-র সেটে সমস্ত কোভিড ১৯ -এর নির্দেশিকা অনুসরণ করা সত্ত্বেও তিনি ভাইরাসে সংক্রামিত হয়েছেন। পরে সেই ছবি সরিয়ে নিজের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “অতিমারীতে কাজ করতে গিয়ে ফিরে এসেছি আমি কোভিড ১৯-এ আকান্ত হয়ে। প্রযোজনা সংস্থার তরফ থেকে সমস্ত সতর্কতা অবলম্বন করা হয়েছিল। তবে এখন জীবনে কিছুই নিশ্চিত নয়, বিশেষত কোভিড ১৯। সুতরাং দয়া করে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। আমি বিশ্বাস করি আমি আরও সচেতন হতে পারতাম। আপনাদের তরফ থেকে দ্রুত সুস্থ হয়ে ওঠার মেসেজগুলি দেখতে পাচ্ছি...আপনাদের ধন্যবাদ।"

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VarunDhawan (@varundvn)

'জুগ জুগ জিও'-র শ্যুটিং শুরু করতে নীতু কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর এবং প্রাজাক্তা কোলি গত মাসে চণ্ডীগড় গিয়েছিলেন। গত দীপাবলিতে, অনিল কাপুর তাঁর ইনস্টাগ্রামে নীতু কাপুর, বরুণ এবং তাঁর স্ত্রী সুনিতা কাপুরের সঙ্গে একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন,"শুভ দীপাবলি !! সবাই খুশি থাকুন এবং জুগ জুগ জিও।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by anilskapoor (@anilskapoor)

প্রসঙ্গত, বরুণ ধাওয়ান ও সারা আলি খান অভিনীত ছবি 'কুলি নম্বর নং ১' আগামী ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে। এই ছবিতে একই গুরুত্বপূর্ণ চরিত্রে পরেশ রাওয়ালেরও রয়েছেন। এর আগে অভিনেতাকে শেষবার 'স্ট্রিট ডান্সার থ্রি'-তে দেখা গিয়েছিল।

Advertisement