scorecardresearch
 

'দেশের তাঁকে প্রয়োজন', লতার আরোগ্যে প্রার্থনা সোনিয়ার

প্রবীণ গায়িকা লতা মঙ্গেশকর মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর হঠাৎ স্বাস্থ্যের অবনতির খবর লাখ লাখ ভক্তকে দুশ্চিন্তাগ্রস্ত করেছে। লতা মঙ্গেশকরের দ্রুত আরোগ্য কামনা করছেন সবাই। কংগ্রেস (Congress) সভাপতি সোনিয়া গান্ধীও (Sonia Gandhi) লতা 'দিদির' স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং তার সুস্থতার জন্য প্রার্থনা করেছেন।

Advertisement
সোনিয়া গান্ধী - লতা মঙ্গেশকর সোনিয়া গান্ধী - লতা মঙ্গেশকর
হাইলাইটস
  • চিকিৎসকদের সঙ্গে কথা বলার পরে, আশা ভোঁসলে (Asha Bhosle) লতা মঙ্গেশকরের স্বাস্থ্যের আপডেট দিয়েছেন
  • গত ৮ জানুয়ারি করোনায় আক্রান্ত হন লতা এবং তারপর থেকে তিনি হাসপাতালে ভর্তি।

বিশ্বজুড়ে ভক্তদের হৃদয়ে বসবাস করা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) বেশ কিছু দিন ধরে হাসপাতালে ভর্তি। প্রবীণ গায়িকা লতা মঙ্গেশকর মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর হঠাৎ স্বাস্থ্যের অবনতির খবর লাখ লাখ ভক্তকে দুশ্চিন্তাগ্রস্ত করেছে। লতা মঙ্গেশকরের দ্রুত আরোগ্য কামনা করছেন সবাই। কংগ্রেস (Congress) সভাপতি সোনিয়া গান্ধীও (Sonia Gandhi) লতা 'দিদির' স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং তার সুস্থতার জন্য প্রার্থনা করেছেন।


লতা মঙ্গেশকরের স্বাস্থ্য নিয়ে চিন্তিত সোনিয়া গান্ধী

লতা মঙ্গেশকরের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে কংগ্রেস তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে লিখেছে- কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী ভারতের মহান গায়িকা লতা মঙ্গেশকরের স্বাস্থ্য নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন এবং তার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করেছেন। সোনিয়া গান্ধী বলেছেন- "প্রজন্মের পর প্রজন্ম তার সুরেলা কণ্ঠ শুনে বড় হয়েছে। ভারতের তাকে দরকার।"

 


আশা ভোঁসলে লতা মঙ্গেশকরের স্বাস্থ্যের আপডেট দিয়েছেন

লতা মঙ্গেশকরের স্বাস্থ্যের অবনতির খবরের মধ্যে, আশা ভোঁসলে নিজেই তার লতা দিদির সঙ্গে দেখা করতে মুম্বইয়ের ব্রিড ক্যান্ডি হাসপাতালে পৌঁছেছিলেন। হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে কথা বলার পরে, আশা ভোঁসলে (Asha Bhosle) লতা মঙ্গেশকরের স্বাস্থ্যের আপডেট (Lata Mangeshkar Health Update) দিয়েছেন এবং বলেছেন যে তার স্বাস্থ্য এখন উন্নতি করছে। আশা ভোঁসলের এই বক্তব্য লতা মঙ্গেশকরের লক্ষ লক্ষ ভক্তদের স্বস্তি দিয়েছে। শুধু দেশ নয়, সারা বিশ্বের ভক্তরা লতা মঙ্গেশকরের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

Advertisement


ডাক্তারের তত্ত্বাবধানে লতা মঙ্গেশকর

গত ৮ জানুয়ারি করোনায় আক্রান্ত হন লতা এবং তারপর থেকে তিনি হাসপাতালে ভর্তি। ৯২ বছর বয়সি লতা মঙ্গেশকরের করোনার পাশাপাশি নিউমোনিয়াও হয়েছিলেন। সেরা চিকিৎসকদের দল লতাজির চিকিৎসা করছেন এবং তিনি ক্রমাগত চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

 


লতা মঙ্গেশকরের গান প্রতিটি প্রজন্মের কাছ থেকে ভালোবাসা পেয়েছে

হাজারও গানে নিজের সুন্দর কন্ঠের জাদু ছড়ানো লতা মঙ্গেশকরের গানের ভক্ত প্রতিটি প্রজন্মের মানুষ। সাত দশক ধরে তাঁর সুরেলা কণ্ঠের জাদুতে সবাইকে মন্ত্রমুগ্ধ করে রেখেছেন। হাজার হাজার সুপার হিট গানে তার কণ্ঠের জাদু ছড়িয়েছেন লতা মঙ্গেশকর। দেশের স্বাধীনতার আগে থেকে বর্তমান সময়ের বহু প্রজন্মের শিল্পীদের সঙ্গে কাজ করেছেন লতা। মানুষের কাছ থেকে অনেক ভালবাসা পেয়েছেন। আমরাও তার সুস্থতার জন্য প্রার্থনা করছি।

 

Advertisement