scorecardresearch
 

নস্ট্যালজিয়া! শাহরুখের জন্মদিনে আবার মুক্তি পাচ্ছে DDLJ

বলিউডের বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিন আসছে। ২ নভেম্বর শাহরুখ ৫৭ বছর পূর্ণ করবেন। ২০১৮ সালের 'জিরো' ছবিতে নায়ক হিসেবে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে। শাহরুখ ৫ বছর পর অর্থাৎ ২০২৩ সালের জানুয়ারিতে 'পাঠান'-এ অসাধারণ অ্যাকশন হিরোর ভূমিকা নিয়ে পর্দায় ফিরবেন। তার এই জন্মদিনটি ভক্তদের জন্য খুব বিশেষ হতে চলেছে।

Advertisement
নস্ট্যালজিয়া! শাহরুখের জন্মদিনে আবার মুক্তি পাচ্ছে DDLJ নস্ট্যালজিয়া! শাহরুখের জন্মদিনে আবার মুক্তি পাচ্ছে DDLJ

বলিউডের বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিন আসছে। ২ নভেম্বর শাহরুখ ৫৭ বছর পূর্ণ করবেন। ২০১৮ সালের 'জিরো' ছবিতে নায়ক হিসেবে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে। শাহরুখ ৫ বছর পর অর্থাৎ ২০২৩ সালের জানুয়ারিতে 'পাঠান'-এ অসাধারণ অ্যাকশন হিরোর ভূমিকা নিয়ে পর্দায় ফিরবেন। তার এই জন্মদিনটি ভক্তদের জন্য খুব বিশেষ হতে চলেছে যারা কিং খানকে আবার পর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন।

খবরে বলা হচ্ছে, শাহরুখের জন্মদিনে 'পাঠান'-এর টিজার আসতে চলেছে। ছবির শুটিংয়ের রিপোর্টে বলা হয়েছে, শাহরুখকে 'পাঠান' ছবিতে জোরালো অ্যাকশন করতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে তাঁর ৫৭তম জন্মদিনে ছবির টিজার তাঁর ভক্তদের জন্য উপহারের চেয়ে কম নয়। তবে শাহরুখের জন্মদিনে ভক্তদের উপহার শুধু 'পাঠান'-এর টিজারেই সীমাবদ্ধ নয়।


আবার প্রেক্ষাগৃহে আসছে 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে'

সর্বশেষ প্রতিবেদন অনুসারে, 'পাঠান' যশ রাজ ফিল্মসের নির্মাতারা ভক্তদের জন্য শাহরুখের জন্মদিনকে বিশেষ করে তুলতে আরও একটি বিস্তৃত ব্যবস্থা করেছেন। শাহরুখের জন্মদিনে, তার কেরিয়ারের অন্যতম আইকনিক ছবি 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে' (DDLJ) প্রেক্ষাগৃহে ফিরে আসছে।

ডিডিএলজে, যা ২০ অক্টোবর ১৯৯৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়, এটি সিনেমার ইতিহাসে দীর্ঘতম চলমান চলচ্চিত্র। লকডাউন বাদে, এই ছবিটি মুম্বইয়ের মারাঠা মন্দির থিয়েটারে গত ২৭ বছর ধরে একটানা চলছে। এখন বলিউড হাঙ্গামার একটি প্রতিবেদন সামনে এসেছে যে, ২ নভেম্বর অর্থাৎ শাহরুখের জন্মদিনে ভক্তরা মারাঠা মন্দির ছাড়াও সারাদেশে PVR-এর অনেক প্রেক্ষাগৃহে DDLJ দেখতে পারবেন। বর্তমানে, দিল্লি, মুম্বই, কলকাতা, কানপুর, আহমেদাবাদ, লখনউ, পুনে এবং সুরাটে ২ নভেম্বরের জন্য DDLJ-এর অগ্রিম বুকিং শুরু হয়েছে এবং শোগুলিও দ্রুত পূর্ণ হচ্ছে৷


টিকিটের দাম কমানো হবে

Advertisement

শাহরুখের জন্মদিনে ভক্তদের 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে' দেখার আরেকটি বড় কারণ রয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে যে ছবিটির টিকিটের দাম খুব কম হবে এবং বেশিরভাগ জায়গায় টিকিটের দাম ১০০ থেকে ১৫০ টাকা পর্যন্ত হতে চলেছে। এমন পরিস্থিতিতে, শাহরুখের জন্মদিন তার আইকনিক ফিল্ম দিয়ে উদযাপন করার চেয়ে ভালো কিছু হবে না।

 

Advertisement