scorecardresearch
 

Doctor G Trailer Released: Doctor G আয়ুষ্মান এবার প্রসব করাবেন, দেখুন অনবদ্য ট্রেলারটি

আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) ডাক্তার হয়েছেন এবং এখন তিনি সন্তান প্রসব করাবেন। এটা শুনে অবাক লাগছে? তবে অবাক হবেন না, চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা করা আয়ুষ্মানের ফিল্মি কেরিয়ারের ট্রেন্ড। সেই ট্রেন্ড ফলো করে আয়ুষ্মান তার আসন্ন ছবি ডক্টর জি-তে (Doctor G) গাইনিকোলজিস্ট হয়েছেন।

Advertisement
আয়ুষ্মান খুরানা আয়ুষ্মান খুরানা

আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) ডাক্তার হয়েছেন এবং এখন তিনি সন্তান প্রসব করাবেন। এটা শুনে অবাক লাগছে? তবে অবাক হবেন না, চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা করা আয়ুষ্মানের ফিল্মি কেরিয়ারের ট্রেন্ড। সেই ট্রেন্ড ফলো করে আয়ুষ্মান তার আসন্ন ছবি ডক্টর জি-তে (Doctor G) গাইনিকোলজিস্ট হয়েছেন। ছবিতে, আয়ুষ্মান আপনাকে একজন পুরুষ গাইনোকোলজিস্ট হওয়ার সমস্যাগুলির সঙ্গে পরিচয় করিয়ে দেবেন।

মুক্তি পেয়েছে আয়ুষ্মানের ছবি ডক্টর জি-এর ট্রেলার। ট্রেলার থেকে ফের একবার বিস্ফোরণ ঘটালেন আয়ুষ্মান। ভিন্ন চরিত্রে অভিনয় করা আয়ুষ্মান আবারও ডাক্তার হয়ে ভক্তদের পাগল করে দিয়েছেন তার নতুন অবতারে।


ট্রেলারের বিশেষত্ব কী?

আয়ুষ্মান খুরানা এবং রকুল প্রীত সিং (Rakul Preet Singh) অভিনীত ডক্টর জি একটি কমেডি ড্রামা ফিল্ম। একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞের ভূমিকায় অভিনয় করছেন আয়ুষ্মান। যাইহোক, একজন পুরুষ ডাক্তার হয়ে স্ত্রীরোগ বিশেষজ্ঞ হওয়ার জন্য আয়ুষ্মানকে অনেক ঝামেলার মধ্য দিয়ে যেতে হয়। কখনও রোগীর কথা শুনতে হয়, আবার কখনো মায়ের কাছ থেকে। আয়ুষ্মান একজন গাইনোকোলজিস্ট হতে পেরে খুশি নন, কিন্তু কোনও না কোনও ভাবে তার কাজ সৎভাবে করার চেষ্টা করেন।

ডাক্তারি পড়া আয়ুষ্মান হাড়ের ডাক্তার হতে চান। তিনি অর্থোপেডিক্সে তার ডিগ্রি অর্জন করতে চান। কিন্তু সব জিনিস আমাদের নিয়ন্ত্রণে থাকে না। আয়ুষ্মানের ক্ষেত্রেও তেমনই কিছু ঘটেছে। আয়ুষ্মান তার ইচ্ছার বিরুদ্ধে গাইনোকোলজি বিভাগেই ভর্তি হয়। এখান থেকেই শুরু হয় নারীদের প্রসবের সংগ্রাম। এখন কীভাবে আয়ুষ্মান একজন পুরুষ ডাক্তার হিসাবে মহিলাদের ডেলিভারি করাবেন, তা আপনি সিনেমায় দেখতে পাবেন।


মজার ডক্টর জি ট্রেলার

ট্রেলারটি অত্যন্ত বিনোদনমূলক এবং দুর্দান্ত। 'ডক্টর জি'-এর ট্রেলারে আবারও আলোড়ন তুলেছেন আয়ুষ্মান। এখন শুধু ভাবুন যখন ট্রেলারটি এত মজার তখন ছবিটি কতটা মজার হবে। ডক্টর জি ছবিতে আয়ুষ্মানের প্রেমিকার ভূমিকায় অভিনয় করছেন রকুল প্রীত সিং। 'উদয় গুপ্ত' চরিত্রে আয়ুষ্মান দারুণ অভিনয় করেছেন। একজন সিনিয়র চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন শেফালি শাহ।

Advertisement

ছবিটি পরিচালনা করেছেন অনুভূতি কশ্যপ। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১৪ অক্টোবর। ছবির ট্রেলার দেখে বলা যায়, আয়ুষ্মান ডাক্তার জি ছবির মাধ্যমে সমাজে নতুন চিন্তা-ভাবনা আনার চেষ্টা করেছেন।

 

Advertisement