scorecardresearch
 

Farhan-Shibani Marriage: বিয়ে করলেন ফারহান -শিবানী! Viral নব দম্পতির প্রথম ছবি

Farhan Akhtar-Shibani Dandekar Marriage: বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বলিউড জুটি ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। খান্ডালায় আখতার পরিবারের ফার্ম হাউজে তাঁদের বিয়ের অনুষ্ঠান হয়।

Advertisement
ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর
হাইলাইটস
  • বিয়ে করলেন ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর।
  • ৪ বছরের সম্পর্ক পরিণতি পেল তাঁদের।
  • একটি রিয়্যালিটি শো থেকে শুরু হয় ফারহান-শিবানীর প্রেমের গল্প।

শনিবার বিয়ে করলেন বলিউড জুটি ফারহান আখতার (Farhan Akhtar) এবং শিবানী দান্ডেকর (Shibani Dandekar)। গত ১৭ ফেব্রুয়ারি মুম্বইতে মেহেন্দির অনুষ্ঠান হয়েছে শিবানীর। ১৮ ফেব্রুয়ারি ফারহানের বাড়িতে হয় সঙ্গীত অনুষ্ঠান। নব দম্পতির বিয়ের প্রথম ছবি ইতিমধ্যে ফাঁস হয়েছে। 

বিয়ের দিন ফারহান পরেছেন কালো রঙা স্যুট। অন্যদিকে শিবানীর পরনে ছিল লাল এবং বেইজ গাউন। ফারহান-শিবানীর বিয়ের নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে।

Farhan Akhtar Shibani Dandekar Marriage first photo viral

ফারহান আখতার এবং শিবানী দান্ডেকরের প্রায় ৪ বছরের সম্পর্ক পরিণতি পেল। খান্ডালায় আখতার পরিবারের ফার্ম হাউজে তাঁদের বিয়ের অনুষ্ঠান হয়। তবে হিন্দু বা ইসলাম মতে তাঁদের বিয়ে সম্পন্ন হয়নি। আংটি বদল এবং একে অপরকে প্রতিশ্রুতি দেওয়ার মাধ্যমে শিবানী- ফারহান। 

আরও পড়ুন: 'দাদাগিরি'-র মঞ্চে দেবাংশু! সৌরভকে সরাসরি ছুঁড়ে দিলেন রাজনৈতিক প্রশ্ন

একটি রিয়্যালিটি শো থেকে শুরু হয় ফারহান-শিবানীর প্রেমের গল্প। সেই শো-এর সঞ্চালক ছিলেন ফারহান এবং প্রতিযোগী ছিলেন শিবানী। ধীরে ধীরে সম্পর্কে জড়ান তাঁরা। এটি ফারহানের দ্বিতীয় বিয়ে।  প্রথম বিয়ের ১৬ বছর পর অধুনা ভবানীকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। প্রথম স্ত্রীয়ের সঙ্গে তাঁর দুটি মেয়ে আছে। 

 

Advertisement