scorecardresearch
 

Yash- Kareena: এবার যশের ছবির নায়িকা করিনা! দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখছেন বেবো?

Yash- Kareena: এবার যশ তাঁর পরবর্তী ছবির ঘোষণা করলেন। ছবির নাম 'টক্সিক'। ছবিটি পরিচালনা করবেন গীতু মোহনদাস। এর আগে সমালোচকদের কাছ থেকে প্রচুর প্রশংসা পেয়েছেন তিনি। যশের এই ছবিতে রয়েছে একগুচ্ছ বড় চমক। 

Advertisement
 করিনা কাপুর খান ও যশ করিনা কাপুর খান ও যশ

'কেজিএফ চ্যাপ্টার ২'-এর পরে দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন যশের পরবর্তী ছবির জন্য। এবার যশ তাঁর পরবর্তী ছবির ঘোষণা করলেন। ছবির নাম 'টক্সিক'। ছবিটি পরিচালনা করবেন গীতু মোহনদাস। এর আগে সমালোচকদের কাছ থেকে প্রচুর প্রশংসা পেয়েছেন তিনি। যশের এই ছবিতে রয়েছে একগুচ্ছ বড় চমক। 

বি-টাউন সূত্রে শোনা যাচ্ছে, 'টক্সিক'-এর কাস্টিং বড় চমক থাকবে। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শোনা যাচ্ছে যে, বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী করিনা কাপুর খানকে যশের সঙ্গে 'টক্সিক'-এ দেখা যাবে। প্রায় দু'দশক আগে 'রিফিউজি' ছবির মাধ্যমে সিনেমার জগতে পা রাখেন করিনা। এরপর থেকে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। কাপুর পরিবারের মেয়ে এবং নবাব পরিবারের বধূ করিনা, বলিউডে নিজের জমি পাকা করলেও, দক্ষিণী ছবিতে এখনও কাজ করেননি। 

শোনা যাচ্ছে যে, যশের 'টক্সিক'-এর নির্মাতারা করিনাকে ছবিতে নিতে খুব আগ্রহী। এমনকী বেবোর সঙ্গে এনিয়ে আলোচনাও শুরু করেছেন। করিনা যদি এই ছবিতে সই-সাবুদ করেন, তাহলে এটি হবে তাঁর দক্ষিণী ছবির অভিষেকও। নির্মাতারা এই ছবিতে এমন একজনকে নিতে চেয়েছিলেন, যিনি কেবল কাজটিকে আরও বড় করবেন না, উল্টে যার আগমন ছবিটিকে সর্বাধিক দর্শকদের কাছে পৌঁছে দেবে। একারণেই বলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে করিনার সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@thenameisyash)

Advertisement

গত বছর নেটফ্লিক্সের ছবি 'জানেজান'-এ করিনার কাজ দারুণভাবে প্রশংসিত হয়েছিল। গল্পে একজন মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সমালোচকদের কাছ থেকে প্রচুর প্রশংসা পেয়েছিলেন এবং মানুষ তাঁকে সম্পূর্ণ নতুন স্টাইলে পর্দায় অভিনয় করতে দেখেছিল। এর আগে আমির খানের 'লাল সিং চাড্ডা' ছবিতে কাজ করেছিলেন করিনা। ছবিটি ফ্লপ হলেও সইফের অভিনয় প্রতিটা পর্যালোচনায় তুলে ধরা হয়।

যশ 'কেজিএফ ২- তে রবিনা ট্যান্ডন এবং সঞ্জয় দত্তের মতো বলিউড তারকাদের সঙ্গে কাজ করেছিলেন। তিনি বলিউড তারকাদের সঙ্গে কাজ করতে আগ্রহে। সমালোচকরা গীতু মোহনদাসের নির্দেশনা খুব পছন্দ করেন সেক্ষেত্রে করিনা যদি যশের সঙ্গে 'টক্সিক'-এ কাজ করেন, তাহলে ছবিটি নিয়ে নিঃসন্দেহে দর্শকের উত্তেজনা অনেক বাড়বে।

 

Advertisement