scorecardresearch
 

KGF 2 : এ কী কাণ্ড! ছবি মুক্তির আগেই ক্ষমা চাইলেন Yash

KGF 2 : এই কদিন যশ এক শহর থেকে অন্য শহরে টানা ছবির প্রচার করছেন। অন্ধ্রপ্রদেশে সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়। যশ এই অনুষ্ঠানে আসেন, তবে কিন্তু এখানে পৌঁছাতে প্রায় দেড় ঘণ্টা দেরি হয়ে যায়। এমন পরিস্থিতিতে মিডিয়ার অনেকেই ক্ষুব্ধ হন। দেরি করে এসে নয়ের সঙ্গে ক্ষমা চেয়ে নেন অভিনেতা।

Advertisement
KGF-এর যশ KGF-এর যশ
হাইলাইটস
  • এ কী কাণ্ড!
  • ছবি মুক্তির আগেই ক্ষমা চাইলেন Yash
  • জানুন বিস্তারিত তথ্য

KGF 2 : মুক্তির বাকি আর মাত্র একটা দিন। KGF 2 জ্বরে কাঁপছেন যশ ভক্তরা। এই কদিন যশ এক শহর থেকে অন্য শহরে টানা ছবির প্রচার করছেন। অন্ধ্রপ্রদেশে সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়। যশ এই অনুষ্ঠানে আসেন, তবে কিন্তু এখানে পৌঁছাতে প্রায় দেড় ঘণ্টা দেরি হয়ে যায়। এমন পরিস্থিতিতে মিডিয়ার অনেকেই ক্ষুব্ধ হন। দেরি করে এসে নয়ের সঙ্গে ক্ষমা চেয়ে নেন অভিনেতা।

ক্ষমা চাইলেন যশ

যশ ক্ষমা চেয়ে বলেন, তিনি জানতেন না যে অনুষ্ঠানটি ১১টায় ছিল। ক্ষমা চেয়ে তিনি বলেন, 'অত্যন্ত দুঃখিত স্যার। আমি জানতাম না, আমাকে যেখানে যেতে বলা হচ্ছে আমি সেখানে যাচ্ছি। আসতে দশ মিনিট দেরি হলেও, আমি দুঃখিত। সময়ের গুরুত্ব বুঝি। যেহেতু আমরা প্রাইভেট জেট নিচ্ছি, তাই টেক-অফ এবং অবতরণে কিছুটা সময় লাগছে। আপনাদের সবাইকে অপেক্ষা করার জন্য আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী।

সঞ্জয় দত্তের ভূমিকা নিয়েও আলোচনা হয়েছে

পরিচালক প্রশান্ত নীলের ছবি KGF ২ মুক্তি পাচ্ছে ১৪ এপ্রিল। 'রকি'-এর গল্পে পরবর্তী মোড় কী হবে, তা রয়েছে এই ছবিতে। ছবিতে রকির ভূমিকায় রয়েছেন যশ। কেজিএফ-এ অভিনয় করে কোটি কোটি মানুষের মন জয় করেছেন তিনি। ছবিতে 'অধীরা' চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। সঞ্জয়ের চরিত্র নিয়েও চলছে তুমুল আলোচনা। যশ এবং সঞ্জয়ের এই সহযোগিতা দেখার জন্য লোকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে।

মুক্তি পাবে শুক্রবার

KGF ২-এ যশ, সঞ্জয় ছাড়াও রবিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, মালবিকা অবিনাশ, অচ্যুত কুমার, প্রকাশ রাজ এবং অনন্ত নাগের মতো অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। ছবিটি নিয়ে মানুষের মধ্যে এতটাই উন্মাদনা রয়েছে যে KGF 2-এর অগ্রিম টিকিট বুকিংও দেদার কেনা হচ্ছে। ছবির টিকিটের দাম বেশি বিক্রি হলেও 'রকি ভাই'কে বড় পর্দায় দেখতে সব খরচ দিতে প্রস্তুত ভক্তরা। এখন সকলে তাকিয়ে রয়েছেন ১৪ তারিখ রকি ভাইয়ের ছবি মুক্তির অপেক্ষায়।

Advertisement

Advertisement