scorecardresearch
 

রামগোপালের ভূতের ছবিতে মিঠুন! প্রকাশ্যে লুক পোস্টার

রামগোপাল ভর্মার (Ram Gopal Verma) ছবি মানেই তাতে কোনও চমক। হরর (Horror) ছবিতে বেশ স্বাচ্ছন্দ্য তিনি। এবার প্রকাশ্যে তাঁর পরবর্তী ছবি '১২ ও ক্লক' (12 O Clock)-র পোস্টারের প্রথম লুক। নাম শুনেই বোঝা যাচ্ছে এবারের বিষয়ও হরর। ছবিতে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

Advertisement
মিঠুন চক্রবর্তী ও রামগোপাল ভর্মা মিঠুন চক্রবর্তী ও রামগোপাল ভর্মা
হাইলাইটস
  • নতুন বছরে আসছে রামগোপাল ভর্মার ছবি।
  • প্রকাশ্য 'হরর' ঘরানার এই ছবির পোস্টার।
  • ছবিতে মনোবিদের ভূমিকায় রয়েছেন মিঠুন চক্রবর্তী।

রামগোপাল ভর্মার (Ram Gopal Verma) ছবি মানেই তাতে কোনও চমক। হরর (Horror) ছবিতে বেশ স্বাচ্ছন্দ্য তিনি। এর আগেও 'ভূত', 'ডরনা মানা হে',' ফূঁক'-র মতো একাধিক ছবি বানিয়েছেন তিনি। এবার প্রকাশ্যে তাঁর পরবর্তী ছবি '১২ ও ক্লক' (12 O Clock)-র পোস্টারের প্রথম লুক। নাম শুনেই বোঝা যাচ্ছে এবারের বিষয়ও হরর।

'১২ ও ক্লক' ছবির পোস্টার

এই ছবিতে একজন মনোবিদদের চরিত্রে অভিনয় করছেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এছাড়াও রয়েছেন ফ্লোরা সাইনি,মানব কল,কৃষ্ণা গৌতম,আশীষ বিদ্যার্থী ও আরও অন্যান্যরা। 

এর আগে গত জুলাই মাস নাগাদ বেরিয়েছিল ছবির টিজার। ১.৪৭ মিনিটের টিজারের দৃশ্যায়ন ও নেপথ্য সঙ্গীত শুনে গায়ে কাঁটা দেবেই। ছবির আসল স্বাদ পেতে সিনেমা হলে গিয়েই ছবিটি দেখার পরামর্শ দিয়েছেন পরিচালক। 

এর আগে কথা ছিল ছবিটির নাম হবে 'গেহের'। পরে সেটি বদলে নাম দেওয়া হয় '১২ ও ক্লক'। সব ঠিক থাকলে নতুন বছরেই শুরুতেই অর্থাৎ আগামী ৮ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। 

Advertisement

আরও পড়ুন: সার্থক 'মহাগুরু'! প্রবল যন্ত্রণা নিয়েও শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন মিঠুন

প্রসঙ্গত, সম্প্রতি শ্যুটিং চলাকালীন সেটেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)পরিচালিত ছবি 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)-র শ্যুটিং করছিলেন তিনি। পেটের সংক্রমণের কারণে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। এখন তিনি স্থিতিশীল রয়েছেন।

Advertisement