scorecardresearch
 

NCB-র সমনে সাড়া, মাদক-কাণ্ডে বুধবার বয়ান রেকর্ড দীপিকার ম্যানেজারের

বলিউডে যখন ড্রাগ ইস্যু নিয়ে চর্চা শীর্ষে, ঠিক সেই সময়ই দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ম্যানেজার করিশ্মা প্রকাশ (Karishma Prakash), তাঁর ট্যালেন্ট এজেন্সি থেকে পদত্যাগ করেছিলেন। এর আগে খবর ছিল তিনি নিঁখোজ। এবার শোনা যাচ্ছে সমনে সাড়া দিয়ে আগামী বুধবার এনসিবির সামনে হাজির হবেন কারিশ্মা।

Advertisement
NCB-র সমনে সাড়া, মাদক-কাণ্ডে বুধবার বয়ান রেকর্ড দীপিকার ম্যানেজারের NCB-র সমনে সাড়া, মাদক-কাণ্ডে বুধবার বয়ান রেকর্ড দীপিকার ম্যানেজারের
হাইলাইটস
  • বুধবার এনসিবির সামনে হাজির হবেন দীপিকার ম্যানেজার কারিশ্মা।
  • এনসিবি-র তরফ থেকে আদালতকে জানানো হয়েছে যে তাঁকে গ্রেফতার করা হবে না।
  • এর আগে তল্লাসি করে তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় নিষিদ্ধ মাদক।

বলিউডে যখন ড্রাগ ইস্যু নিয়ে চর্চা শীর্ষে, ঠিক সেই সময়ই দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ম্যানেজার করিশ্মা প্রকাশ (Karishma Prakash), তাঁর ট্যালেন্ট এজেন্সি থেকে পদত্যাগ করেছিলেন। শোনা যাচ্ছে করিশ্মা, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অর্থাৎ এনসিভি (Narcotics Control Bureau/ NCB)-র সমন পাঠানোর পরেই পদত্যাগ করেছেন সেই সংস্থা থেকে। শুধু তাই নয় সূত্রের খবর ছিল তিনি নিঁখোজ। এবার শোনা যাচ্ছে সমনে সাড়া দিয়ে আগামী বুধবার এনসিবির সামনে হাজির হবেন কারিশ্মা।

কারিশ্মা প্রকাশকে নতুন করে সমন পাঠিয়েছিল এনসিবি। গত ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উঠে আসে বলিউডে মাদক যোগের ঘটনি। সেই মাদক মামলার জেরে বলিউডে তদন্ত শুরু করে এনসিবি। সেই তদন্তের ভিত্তিতে তৃতীয়বার কারিশ্মাকে সমন পাঠিয়েছিল এনসিবি। যদিও তাঁর খোঁজ মিলছিল না বলেই খবর ছিল। যার ফলে এনসিবি-র তরফ থেকে করিশ্মার মা মীতাক্ষরা পুরোহিত এবং তাঁর পূর্ব কর্মস্থল কোয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট অফিসে সমন পাঠানো হয়।  

এখন শোনা যাচ্ছে কারিশ্মা প্রকাশ আগামীকাল এনসিবির কর্মকর্তাদের সামনে হাজির হবেন। এনসিবি-র তরফ থেকে আদালতকে জানানো হয়েছে যে তাঁকে গ্রেফতার করা হবে না। অন্তর্বর্তীকালীন গ্রেফতার থেকে তাঁকে মুক্ত করা হয়েছে‌ এই মূহুর্তে। করিশ্মা প্রকাশের আইনজীবী জানিয়েছেন, এনসিবি-র অফিসে তাঁর বিবৃতি জানাতে তিনি প্রস্তুত। কেন্দ্রীয় সংস্থার তরফ থেকে তাঁকে ফোন করে তাঁর বয়ান রেকর্ড করা হবে। এ বিষয়ে পরবর্তী শুনানি হবে আগামী শনিবার।

এর আগে বলিউডের মাদক মামলার জেরে দীপিকা পাড়ুকোনের পাশাপাশি তাঁর ম্যানেজার কারিশ্মা প্রকাশকে দু'ইদিন ধরে জিজ্ঞাসাবাদ করেছিল এনসিবি। যেখানে তিনি জানিয়েছিলেন দীপিকার সঙ্গে তাঁর যে কথোপকথন হয়, অর্থাৎ 'মাল' নিয়ে কথা প্রসঙ্গে তাঁরা শুধুমাত্র সিগারেটের বিষয়ে আলোচনা করতেন। সিগারেটের বাইরে তাঁরা কখনও কোনো মাদক সেবন করেননি। করিশ্মার এই দাবির পরে গত সপ্তাহে ফের তাঁর বাড়িতে তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থা। সেদিন সেখান থেকে উদ্ধার হয় ১.৭ গ্রাম চরস ও সিবিডি অয়েল (নিষিদ্ধ মাদক) এবং এরপরই পুনরায় জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয় তাঁকে। 

Advertisement

প্রসঙ্গত, বলিউডে মাদক চক্রের যোগ ইস্যুতে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ছাড়াও সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সহ বলিউডের বেশ কিছু তারকাকে জিজ্ঞাসাবাদ করেন এনসিবি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শোভিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ ও গ্রেপ্তারের পর থেকে একের পর এক উঠে আসে বলিউডের তাবর তারকাদের নাম। তারই মাঝে দীপিকা পাড়ুকোনের পুরনো এক হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসে। সেখান থেকেই সূত্রপাত হয় এই সমস্যার।

Advertisement