scorecardresearch
 

Parineeti- Raghav Wedding: শুরু কাউন্টডাউন, উদয়পুরে কড়া নিরাপত্তায় হবে রাঘব- পরিণীতির রাজকীয় বিয়ে

Parineeti Chopra- Raghav Chadha Wedding: রাঘব- পরিণীতি তাঁদের বিয়েতে কোনও খামতি রাখতে চান না। এজন্যে বেছে নিয়েছেন বিশ্বের সেরা তিন হোটেলের মধ্যে একটি।

Advertisement
পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা

হ্রদের শহর উদয়পুর আবারও এক রাজকীয় বিয়ের সাক্ষী হতে চলেছে। পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডার বিয়ের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। আগামী  ২৩ ও ২৪ সেপ্টেম্বর  এই তারকা জুটির বিয়ে অনুষ্ঠিত হবে। রাঘব- পরিণীতি তাঁদের বিয়েতে কোনও খামতি রাখতে চান না। এজন্যে বেছে নিয়েছেন বিশ্বের সেরা তিন হোটেলের মধ্যে একটি। বিয়ের দিন যত এগিয়ে আসছে, নিরাপত্তাও বাড়নো হচ্ছে জোরদার।

রাঘব- পরিণীতির রাজকীয় বিয়ে

রাঘব-পরিণীতির বিয়ে বেশ রাজকীয় হতে চলেছে। হোটেলেও প্রস্তুতি চলছে একেবারে চূড়ান্ত পর্যায়ে। উদয়পুরের হোটেল দ্য লীলা প্যালেস বেছে নিয়েছেন তাঁরা। সূত্রের খবর অনুযায়ী, পরিণীতির স্যুটের ডাইনিং রুম, যেখানে চুড়া অনুষ্ঠান হবে তা সম্পূর্ণ কাঁচের তৈরি। ওই স্যুটের এক রাতের ভাড়া ৯ থেকে ১০ লক্ষ টাকা। শোনা যাচ্ছে অতিথিদের জন্য ৮তি স্যুট ও ৮০টি রুম বুক করা হয়েছে। পরিণীতি ও রাঘবের পরিবার দুটি আলাদা হোটেলে থাকবেন। রাঘবের পরিবার থাকবে তাজ লেক প্যালেসে এবং পরিণীতির পরিবার থাকবে হোটেল লীলায়।
 
২৩ সেপ্টেম্বর সকাল ১০টায় অনুষ্ঠিত হবে চুড়া অনুষ্ঠান। এদিন সন্ধ্যায় সঙ্গীতের আয়োজন হবে। যেখানে নব্বই দশকের গানের থিম রাখা হয়েছে। পরের দিন, অর্থাৎ ২৪ সেপ্টেম্বর দুপুর ১টায় রাঘবের সেহরাবন্ধী অনুষ্ঠিত হবে। এরপর দুপুর ২টো নাগাদ রওনা দেবে বরযাত্রী। রাঘব নৌকায় চড়ে হোটেলে পৌঁছাবেন। মেওয়ারি সংস্কৃতি অনুযায়ী সাজানো হবে এই নৌকা। বিকেলে মালাবদল হওয়ার পর ৪টে নাগাদ সাত পাকে বাঁধা পড়বেন জুটি। এদিনই সন্ধ্যা ৬টার পর বিদাই অনুষ্ঠান এবং রাত সাড়ে ৮ টায় রিসেপশন ও ডিনারের আয়োজন হয়েছে।

কড়া নিরাপত্তা ব্যবস্থা

এই বিয়ে নিয়ে হোটেল কর্তৃপক্ষ সতর্ক রয়েছে। বিয়ে উপলক্ষে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। দিল্লি ভিত্তিক একটি সংস্থা ইভেন্ট সম্পর্কিত কাজ দেখছে। এমনকী হোটেলের কর্মীদের কাছ থেকেও যাতে কোনও কিছু ফাঁস না হয়, সেদিকে বিশেষ নজর দেওয়া হচ্ছে। দুদিন কর্মচারীদের যে কোনও পরিস্থিতিতে হোটেলের ভিতরে স্মার্টফোন ব্যবহার করায় নিষেধাজ্ঞা রয়েছে। প্রায় ৫০টির বেশি বিলাসবহুল ট্যাক্সি সহ ১২০টির বেশি বিলাসবহুল গাড়ি বুক করা হয়েছে। বিয়ের বেশিরভাগ অতিথিই ২৩ সেপ্টেম্বর উদয়পুরে পৌঁছাবেন। পরিবারের সদস্যরা ২২ সেপ্টেম্বরই উদয়পুর পৌঁছাবেন। হোটেলের রিসেপশন মেনুতে বেশিরভাগ পঞ্জাবি খাবার থাকছে। এছাড়াও ইতালিয়ান ও ফ্রেঞ্চ খাবারও রাখা হয়েছে মেনুতে।

Advertisement

রাজকীয় কায়দায় অতিথিদের স্বাগত 

রাঘব- পরিণীতিকে তাঁর বিয়েতে, অতিথিদের স্বাগত জানাতে ভারতসহ আরও ২-৩ দেশ থেকে বিশেষ ফুলের অর্ডার দিয়েছেন। বিয়েতে অতিথিদের একেবারে রাজকীয় কায়দায় স্বাগত জানানো হবে গান গেয়ে এবং ফুল বর্ষণের মাধ্যমে। কিছুদিন আগে তারকা জুটির বিয়ে ও রিসেপশনের কার্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।  

উদয়পুরে ডেস্টিনেশন ওয়েডিং

উদয়পুরে এর আগে অনেক তারকাদের বিয়ে হয়েছে। উদয়পুর প্রাকৃতিক সৌন্দর্য এবং হ্রদের শহর হিসেবে বিশ্বে বিখ্যাত। কয়েক মাস আগে ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও নাতাশার বিয়ে হয় সেখানে। এছাড়া ভারতের সবচেয়ে বড় শিল্পপতি আম্বানিদের পরিবারের বিয়ের অনুস্থান সেখানে হয়। মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির প্রি- ওয়েডিং, অভিনেতা নীল নীতিন মুকেশ সহ অনেক তারকার বিয়ে এখানে হয়েছে।


 

Advertisement