scorecardresearch
 

Shah Rukh Khan on Pathaan: করোনার সময় সিনেমা ছেড়ে রাঁধুনি হওয়ার কথা ভেবেছিলেন শাহরুখ, জানালেন নিজেই

শাহরুখ খান জানিয়েছেন যে তিনি মহামারির সময় ভেবেছিলেন নিজের পেশা বদল করে নেবেন। এমনকী পিৎজা বানানোও শিখেছিলেন তিনি। আসলে চারবছর পর শাহরুখ খান ফিরেছেন বড়পর্দায়। তাঁর শেষ ছবিগুলির মধ্যে ফ্যান, জিরো সেভাবে বক্সঅফিসে কামাল দেখাতে পারেননি। তার ওপর করোনা ভাইরাসের কারণে গোটা দেশে মহামারি পরিস্থিতি শুরু হওয়ায় অভিনেতা বেশ মুষড়ে পড়েছিলেন।

Advertisement
অভিনেতা শাহরুখ খান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অভিনেতা শাহরুখ খান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গত ২৫ জানুয়ারি শাহরুখ খানের বহু-প্রতীক্ষিত সিনেমা পাঠান মুক্তির পর বলিউড এটা বুঝে গিয়েছে যে ফিরে আসার চারবছর পরও এসআরকে-ম্যাজিক একটুও ফিকে হয়নি
  • সোমবার পাঠান সিনেমার সফলতা নিয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল
  • সেখানেই শাহরুখ খান জানিয়েছেন যে তিনি মহামারির সময় ভেবেছিলেন নিজের পেশা বদল করে নেবেন।

তিনি কিং খান। তাঁর তুলনা কারোর সঙ্গে করা চলে না। গত ২৫ জানুয়ারি শাহরুখ খানের বহু-প্রতীক্ষিত সিনেমা পাঠান মুক্তির পর বলিউড এটা বুঝে গিয়েছে যে ফিরে আসার চারবছর পরও এসআরকে-ম্যাজিক একটুও ফিকে হয়নি। রীতিমতো ইতিহাস রচনা করেছে এই সিনেমা। মুক্তির পাঁচদিনে বিশ্বব্যাপী এই সিনেমা ৫৫০ কোটির গণ্ডি পার করেছে। জবরদস্ত এই সফলতার পর শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, সিদ্ধার্থ আনন্দ, জন আব্রাহাম সকলে সেলিব্রেট করেছেন। সোমবার পাঠান সিনেমার সফলতা নিয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। যেখানে উপস্থিত ছিলেন শাহরুখ খান সহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা। 

পেশা বদল করার কথা ভেবেছিলেন
সেখানেই শাহরুখ খান জানিয়েছেন যে তিনি মহামারির সময় ভেবেছিলেন নিজের পেশা বদল করে নেবেন। এমনকী পিৎজা বানানোও শিখেছিলেন তিনি। আসলে চারবছর পর শাহরুখ খান ফিরেছেন বড়পর্দায়। তাঁর শেষ ছবিগুলির মধ্যে ফ্যান, জিরো সেভাবে বক্সঅফিসে কামাল দেখাতে পারেননি। তার ওপর করোনা ভাইরাসের কারণে গোটা দেশে মহামারি পরিস্থিতি শুরু হওয়ায় অভিনেতা বেশ মুষড়ে পড়েছিলেন।

আরও পড়ুন: ৫ দিনে সাড়ে ৫০০ কোটি টাকা, রেকর্ড ভেঙেই চলেছে শাহরুখের 'পাঠান' 

রান্না শিখেছিলেন শাহরুখ খান
ভাবছিলেন, রান্না শিখে যদি রোজগার করা যায়। ইতালিয়ান পদ বানানোর তালিমও নিচ্ছিলেন বলে জানান। শাহরুখ সাংবাদিক সম্মেলনে বলেন,‘পিৎজা বানিয়েছি। পাঠানের সময়ে সেটের সবাইকে খাওয়াতাম এনে।’ তবে শাহরুখ এও বলেন যে মহামারির সময় একটা ভালো বিষয় হয়েছে তা হল তিনি তাঁর সন্তানদের চোখের সামনে বড় হতে দেখেছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisement

এই চারদিনে চার বছরকে ভুলে গেছেন শাহরুখ 
সোমবারের বৈঠকে পাঠান সিনেমার অন্য অভিনেতা দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামও ছিলেন। সকলের সামনে কিং খানকে প্রশ্ন করা হয় যে এতদিন রূপোলি পর্দা থেকে দূরে থাকা কতটা কঠিন ছিল আপনার জন্য? শাহরুখ এই জবাবে বলেন, ‘এই ৪ দিন গত ৪ বছরকে ভুলিয়ে দিয়েছে।’ এদিনের এই সাংবাদিক সম্মেলনে কিং খানকে দারুণ মেজাজে দেখা গিয়েছে। সাংবাদিকদের সব প্রশ্নের উত্তর তিনি খুব শান্তভাবে দিয়েছেন এমনকী অপ্রিয় প্রশ্নের জবাবেও মিলেছে শাহরুখের বুদ্ধিমত্তার ছাপ।


জনকে চুমু খান শাহরুখ
শাহরুখ তাঁর সহ-অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা জন আব্রাহামের প্রশংসাও করেন মন খুলে। এসআরকে জানিয়েছেন যে তিনি দীর্ঘ সময় ধরে জনকে চেনেন। তাঁরা দুজনে খুব ভালো বন্ধু, কিন্তু এই প্রথমবার তাঁরা একসঙ্গে কাজ করলেন সিনেমায়। শাহরুখ মজার ছলে এটাও জানান যে তিনি জনকে খুব ভালোবাসেন। এসআরকে এও বলেন, ‘আমি তো এক-দুটো দৃশ্যে জনকে চুমু খেতে চেয়েছিলাম। আর এটা একতরফা ভালোবাসা নয়। জনও আমায় চুমু খেতে চেয়েছিল।’  

Advertisement