scorecardresearch
 

RAMBO ছবি থেকে বাদ টাইগার, অভিনয় করবেন প্রভাস

বহুদিন ধরে ছবির শুটিং শুরু করার চেষ্টা চলছিল। কিন্তু টাইগার কোনও ভাবেই ডেট দিতে পারছিলেন না। ওয়ার ২, বাগী ৪ এবং হিরোপন্তি ২-এৎ শুটিংয়ের জন্য সস্ত ডেট বুক হয়ে রয়েছে। তাই সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় র‌্যাম্বো ছবিটি শেষমেশ করা হয়ে উঠল না টাইগারের।

Advertisement
প্রভাস - টাইগার শ্রফ প্রভাস - টাইগার শ্রফ
হাইলাইটস
  • দীর্ঘ দিন ধরেই ছবির জন্য নিজেকে তৈরি করেছেন টাইগার শ্রফ
  • শেষ পর্যন্ত র‌্যাম্বো ছবিতে তাঁর কাজ করা হল না।
  • ডেটের সমস্যার কারণে ছবিতে দক্ষিণী সুপারস্টার প্রভাস-কে কাস্ট করা হয়েছে

দীর্ঘ দিন ধরেই ছবির জন্য নিজেকে তৈরি করেছেন টাইগার শ্রফ। কিন্তু শেষ পর্যন্ত র‌্যাম্বো ছবিতে তাঁর কাজ করা হল না। ডেটের সমস্যার কারণে ছবিতে দক্ষিণী সুপারস্টার প্রভাস-কে কাস্ট করা হয়েছে। গত বছর ছবির কাজ শুরু করা যায়নি মহামারীর কারণে। তবে তার আগেই টাইগারকে মুখ্য ভূমিকায় কাস্ট করা হয়ে গিয়েছিল। কথাবার্তাও পাকা করে ফেলেছিলেন তিনি। তবে নতুন শুটিং শিডিউলে ডেট নিয়ে সমস্যা হওয়ায় শেষ পর্যন্ত নিজের পছন্দের চরিত্র করতে পারছেন না টাইগার।

ইউনিটের খবর, বহুদিন ধরে ছবির শুটিং শুরু করার চেষ্টা চলছিল। কিন্তু টাইগার কোনও ভাবেই ডেট দিতে পারছিলেন না। ওয়ার ২, বাগী ৪ এবং হিরোপন্তি ২-এর শুটিংয়ের জন্য সস্ত ডেট বুক হয়ে রয়েছে। তাই সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় র‌্যাম্বো ছবিটি শেষমেশ করা হয়ে উঠল না টাইগারের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prabhas (@actorprabhas)

টাইগারকে ছবিতে রিপ্লেস করলেন বলিউডের বাহুবলী প্রভাস। অ্যাকশন ছবিতে প্রভাসের কাজ বরাবরই প্রশংসিত হয়েছে। দক্ষিণের বহু হিট ছবিতে প্রভাস অ্যাকশন হিরোর চরিত্রে অভিনয় করেছেন। বাহুবলী-র অভিজ্ঞতা দর্শকদের মনে এখনও দাগ কেটে রয়েছে। পরবর্তী ছবি সাহো-তেও দুরন্ত অ্যাকশন সিক্যুয়েন্সে দেখা গিয়েছে প্রভাসকে। তাই ছবিতে টাইগারের বদলি হিসাবে প্রভাসকেই পছন্দ সিদ্ধার্থের। প্রভাসের সঙ্গে কথাবার্তাও অনেকটা এগিয়েছে। ছবি গল্প বেশ পছন্দ হয়েছে প্রভাসের।

Advertisement

আপাতত প্রভাসের পরবর্তী ছবি রাধেশ্যাম নিয়ে বেশ চর্চা হচ্ছে। ছবির টিজার দর্শকদের বেশ পছন্দ হয়েছে। ছবিটি এ বছরই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছাড়া বড় বাজেটের ছবি আদিপুরুষে রামের চরিত্রে অভিনয় করবেন প্রভাস। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন কৃতি স্যানন এবং সানি সিং।

 

Advertisement